আবার দুঘর্টনা : পথ দুঘর্টনায় কেড়ে নিলো ৬ টি তাজা প্রাণ । - TBNEWS

Breaking

TBNEWS

explore the world news

Post Top Ad

READ ALSO

                                                             

Friday, 9 February 2018

আবার দুঘর্টনা : পথ দুঘর্টনায় কেড়ে নিলো ৬ টি তাজা প্রাণ ।

photo TBN

TBN নদিয়া , নদিয়াই চাপরা থানার হাঁটরা গ্রামে পথ দুঘর্টনায় ৬ জন নিহত ।স্থানীয় সুত্রে খবর টুকটুকি আরোহী ৯ জনের মধ্যে ৬ জন spot dead । আহতদের স্থানীয় জেলা হাসপাতালে পাঠানো হয়েছে। নিহতদের মধ্যে ১টি বাচ্চা ৩জন মহিলা ও ১জন পুরুষ ।

 নিহতদের মধ্যে একই পরিবারের চারজন । একটি মহিলা তার দুটি মেয়ে এবং তার শাশুড়ী । প্রত্যক্ষদর্শীদের মতে দুঘর্টনাটি ঘোটেছে ট্রাকটি টুকটুকি-কে overtake করতে গিয়ে । ঘাতক ট্রাকটি এখনও অধরা । স্থানীয় জনগন পথ অবরোধ করে বিক্ষোভ জানাচ্ছে ।

 কৃষ্ণনগর-করিমপুর স্টেট রোডের টোটোতে আঘাত হানে চার নারীসহ অন্তত ছয়জন নিহত এবং 3 জন আহত হয়েছেন। শুক্রবার.

কিন্তু পুলিশ এখন পর্যন্ত পাঁচজনের মৃত্যুর নিশ্চিত করেছে।

একটি শিশু সহ 9 জন ব্যক্তি একটি ইসলামী ফাংশনে অংশগ্রহণ করতে যাচ্ছিলো একটি toto-র মধ্যে Chapra-র Brittihuda গ্রাম থেকে Baniakhari গ্রামে যাচ্ছিলো ।
কৃষ্ণগর-করিমপুর রাজ্য সড়কে হাঁটরা বাজর এলাকায় পৌঁছে গেলে বিপরীত দিক থেকে উচ্চ গতিতে একটি ট্রাক টটকে আঘাত হানে। ঘটনাস্থলে পাঁচজন নিহত হয়েছেন। চারজন আহত হয়েছেন একজন হাসপাতালে আগমনের পরই সেখানে মারা যান।

নিহতরা হলেন, 30 বছর বয়সী মেহেনিকা শেখ, 4 বছর বয়সী নাসরিন বিশ্বাস, 30 বছর বয়সী আনোরা বিশ্বাস, 15 বছর বয়সী ইমরান মল্লিক, ঝর্ণা বিশ্বাসের বয়স এবং সুরিয়া শাইখের বয়স নিশ্চিত না।

হত্যাকারী ট্রাক পালিয়েছে। পুলিশ ঘটনাস্থলে পৌছে লাশ উদ্ধার করে।
---------------------------------------------------------------------------------------------------------------------------------------------------------------------------- If You have any Questions or Query You can freely ask by put Your valuable comments in the COMMENT BOX BELOW আপনার যদি কোনও প্রশ্ন থাকে তবে আপনি নিচে COMMENT BOX এ আপনার মূল্যবান মন্তব্যগুলি করতে পারেন । #Don’t forget to share this post with your friends on social media

No comments:

Post a Comment

thanks for the comment

READ ALSO