নোকিয়ার Nokia 2 স্মার্টফোনটি 4100mAh ব্যাটারির সঙ্গে ভারতে লঞ্চ হল - TBNEWS

Breaking

TBNEWS

explore the world news

Post Top Ad

READ ALSO

                                                             

Thursday, 2 November 2017

নোকিয়ার Nokia 2 স্মার্টফোনটি 4100mAh ব্যাটারির সঙ্গে ভারতে লঞ্চ হল

 নোকিয়ার Nokia 2 স্মার্টফোনটি 4100mAh ব্যাটারির সঙ্গে ভারতে লঞ্চ হল{www.techxpertbangla.com}
photo credit-INT
HMD Global এর এন্ট্রি লেভেল স্মার্টফোন Nokia 2 লঞ্চ হয়ে গেছে। ফিনল্যান্ডের কোম্পানি আজ ভারতে অনুষ্ঠিত একটি ইভনেটে Nokia 2 স্মার্টফোনটি লঞ্চ করেছে। এই স্মার্টফোনটির দাম ৯৯ ইউরো (প্রায় ৭,৫০০ টাকা) আর এটি নভেম্বরের প্রথম দিক থেকে পাওয়া যাবে। কোম্পানি এখনও ভারতে এই ফোনটির দাম কত সেই বিষয়ে কিছু বলেনি।
Nokia 2 ফোনটিতে 720p  HD ডিসপ্লে আচজে আর এই ডিভাইসটি কোয়াল্কম স্ন্যাপড্র্যাগন 212চিপসেট যুক্ত। কোয়াল্কম বলেছে যে এন্ট্রি লেভেলের এই চিপসেটটি 4G LTE কানেক্টিভিটি যুক্ত আর এটি ভাল ব্যাটারি লাইফ অফার করে। এই স্মার্টফোনটি 1GBর‍্যাম আর 8GB ইন্টারনাল স্টোরেজ যুক্ত যে স্টোরেজকে মাইক্রোএসডি কার্ড দিয়ে বাড়ানো যায়।
এই নোকিয়া ফোনটির ক্যামেরা কেমন তা এবার দেখে নেওয়া যাক। এই ফোনটিতে 8MP’র প্রাইমারি ক্যামেরা আর 5MP’র সেকেন্ডারি ক্যামেরা আছে। অন্যান্য নোকিয়া স্মার্টফোনের মতন এটিও স্টক এক্সপিরিয়েন্সের সঙ্গে অ্যান্ড্রয়েড নৌগাটে চলে আর আগামী মাসে এই ফোনটি অ্যান্ড্রয়েড 8.0’র আপডেট পাবে। এই বাজেটে এই ফোনে গুগ্ল অ্যাসিস্টেন্স দেওয়া হয়েছে। এটি প্রথম বাজেট স্মার্টফোন যাতে গুগল অ্যাসিস্টেন্স আছে।
Nokia 2 স্মার্টফোনটিতে 4100mAh এর ব্যাটারি দেওয়া হয়েছে আর কোম্পানি দাবি করেছে যে এটি দু দিন অব্দি চলতে পারে। এই স্মার্টফোনটি ব্ল্যাক আর হোয়াইট কালার অপশানে পাওয়া যাবে।
Counterpoint অনুসারে সাওমির Redmi Note 4, Redmi 4 আর  Redmi 4A আমাদের দেশে বিক্রিত টপ থ্রি স্মার্টফোন। বলা হচ্ছে যে Nokia 2 এই স্মার্টফোন গুলিকে প্রতিযোগিতায় ফেলবে। কোম্পানি এখনও এই স্মার্টফোনটির দাম আর এটি কবে থেকে কিনতে পাওয়া যাবে সেই বিষয়ে কিছু জানায়নি। 
--------------------------------------------------------------------------------------------------------------------------------------------

If You have any Questions or Query You caan freely ask by put Your valuable comments in the COMMENT BOX BELOW

আপনার যদি কোনও প্রশ্ন থাকে তবে আপনি নিচে COMMENT BOX এ আপনার মূল্যবান মন্তব্যগুলি করতে পারেন ।


--------------------------------------------------------------------------------------------------------------------------------------------
---------------------------------------------------------------------------------------------------------------------------------------------------------------------------- If You have any Questions or Query You can freely ask by put Your valuable comments in the COMMENT BOX BELOW আপনার যদি কোনও প্রশ্ন থাকে তবে আপনি নিচে COMMENT BOX এ আপনার মূল্যবান মন্তব্যগুলি করতে পারেন । #Don’t forget to share this post with your friends on social media

No comments:

Post a Comment

thanks for the comment

READ ALSO