জিয়াওমি রেডমি 5 প্লাস এর ছবি লিক , পাতলা বেজেল এবং dual ক্যামেরা দেখাচ্ছে - TBNEWS

Breaking

TBNEWS

explore the world news

Post Top Ad

READ ALSO

                                                             

Thursday, 2 November 2017

জিয়াওমি রেডমি 5 প্লাস এর ছবি লিক , পাতলা বেজেল এবং dual ক্যামেরা দেখাচ্ছে

জিয়াওমি রেডমি 5 প্লাস এর ছবি লিক , পাতলা বেজেল এবং dual ক্যামেরা দেখাচ্ছে {www.techxpertbangla.com}
photo credit-INT
রেডমি 4 সিরিজের সাফল্যের পর, জিয়াওমি এখন রেডমি 5 লাইন আপে কাজ করছে। চীনা স্মার্টফোন নির্মাতা দৃশ্যত নতুন সিরিজের অধীনে চারটি বাজেটের ফোন পরিকল্পনা করছে। ডিভাইসগুলি হচ্ছে - রেডমি 5, রেডমাই 5 প্লাস, রেডমি নোট 5 এবং রেডমি 5 এ। রেডমী নোট 5 এবং 5 প্লটের খুচরা বাক্স কয়েক সপ্তাহ আগেই লিক করেছিল। এখন রেডমি 5 প্লাসের কিছু ছবি চীনের মাইক্রো ব্লগিং সাইট ওয়েইবোতে দেখা গেছে। লিনাক্সের ফটোগুলি যন্ত্রটির সামনে এবং পিছনে নকশা দেখায়। মনে হচ্ছে, রেডমি 5 প্লাস পাতলা বেজেলের সাথে একটি বড় ফোন হবে।

লিক ছবি দিয়ে যাওয়া, এটা মনে হয় Redmi 5 প্লাস সব চারপাশে পাতলা bezels সঙ্গে আসাবে। প্রদর্শন শীর্ষে স্পিকার grilles এবং সামনে ক্যামেরা হবে। নীচে যখন - বেশিরভাগ রেডমি ফোন - আসন্ন লালমাই 5 প্লাসে ক্যাপাসিটিভ বোতাম থাকতে পারে না। পরিবর্তে, ডিভাইসটি অন-স্ক্রীন বোতামগুলির সাথে আসছে বলে আশা করা হচ্ছে। ইমেজগুলি এন্টেনা লাইন এবং কেন্দ্রের সার্কুলার ফিঙ্গারপ্রিন্ট সেন্সর দিয়ে ডিভাইসটি প্রদর্শন করে।

এখন ক্যামেরা বিভাগে আসছে, রেডমি 5 প্লাস পিছনের প্যানেলে dual ক্যামেরা নিয়ে আসছে বলে আশা করা হচ্ছে। এই ক্ষেত্রে, আসন্ন লালমাই 5 প্লাস Redmi 4 সিরিজের ফোনগুলি থেকে আলাদা হবে, যা একটি ব্যাক ক্যাম ক্যামেরা সহ। পিছনের ক্যামেরা নীচে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর এবং LED ফ্ল্যাশ হবে। তাই, আশা করা হচ্ছে যে, আসছে রেডমি 5 প্লাসের জন্য ক্যামেরা বিভাগে উন্নতির জন্য জিয়াওমী বুদ্ধিমান।

ডিভাইসটি - রেডমি 5 প্লাসটি ইতিমধ্যে বেশ কয়েকটি লিক এবং গুজব ছড়িয়েছে এবং চীনের স্মার্টফোন কোম্পানিটি শীঘ্রই খুব শীঘ্রই ঘোষণা করবে বলে আশা করা যাচ্ছে, সম্ভবত আগামী বছরের প্রথম দিকে। যাইহোক, Xiaomi Redmi 5 প্লাস সম্পর্কে কিছু নিশ্চিত করেনি, অথবা যদি সব কোম্পানির এটি কাজ করছে।

লিক স্পেসিফিকেশনের মাধ্যমে, রেডমি 5 প্লাসটি 5.9-ইঞ্চি পূর্ণ এইচডি + ডিসপ্লেের সাথে 18: 9 অনুপাতের অনুপাতের সঙ্গে আসতে পারে বলে আশা করা হচ্ছে। এই আবার পাতলা bezels ইঙ্গিত। উপরন্তু, রেডমি 5 প্লাসটি কোয়ালকমের স্ন্যাপড্রাগন 6২5 বা স্ন্যাপড্রাগন 450 প্রসেসর দ্বারা পরিচালিত হবে। ক্যামেরা বিভাগে আসছে, ডিভাইসটি দুটি ক্যামেরা দিয়ে আসছে বলে আশা করা হচ্ছে - যা এমনকি নতুন লিক হাতের হাতে ছবি প্রদর্শন করে। ডিভাইসটি 12-মেগাপিক্সেল সেন্সরের একটি প্রাথমিক ক্যামেরা সহ আসতে পারে, তবে সেকেন্ডারী ক্যামের মধ্যে একটি 5 মেগাপিক্সেল সেন্সর অন্তর্ভুক্ত থাকতে পারে। এখন পর্যন্ত, সামনে ক্যামেরা সম্পর্কে কোন বিবরণ নেই।

এদিকে, জিয়োমিটি আরেকটি ডিভাইসের সাথে কাজ করে যা রেডমি নোট 5 নামে পরিচিত। এই ফোনটি রেডমাই নোট 4-এ সফল বলে উল্লেখ করা হয়েছে, যা এই মুহূর্তে জিয়াওমি সবচেয়ে জনপ্রিয় এবং সেরা বিক্রির ডিভাইস। ডিভাইস ইতিমধ্যে অনেক গুজব অধীন হয়েছে। লিকের মাধ্যমে আসছে, আসন্ন লালমনি নোট 5 একটি 5.5-ইঞ্চি পূর্ণ এইচডি ডিসপ্লেতে আসতে পারে বলে আশা করা হচ্ছে, মিডিয়াটেক হিলিও পি -25 এসওসি অক্টা-কোর প্রসেসর। ডিভাইসটি দুইটি সংস্করণে আসতে পারে, এক 3 জিবি র্যাম এবং 32 গিগাবাইট অভ্যন্তরীণ স্টোরেজ সহ, দ্বিতীয় মডেলের 4 গিগাবাইট RAM এবং 64 গিগাবাইট অভ্যন্তরীণ স্টোরেজ হতে পারে।

--------------------------------------------------------------------------------------------------------------------------------------------

If You have any Questions or Query You caan freely ask by put Your valuable comments in the COMMENT BOX BELOW

আপনার যদি কোনও প্রশ্ন থাকে তবে আপনি নিচে COMMENT BOX এ আপনার মূল্যবান মন্তব্যগুলি করতে পারেন ।


--------------------------------------------------------------------------------------------------------------------------------------------
---------------------------------------------------------------------------------------------------------------------------------------------------------------------------- If You have any Questions or Query You can freely ask by put Your valuable comments in the COMMENT BOX BELOW আপনার যদি কোনও প্রশ্ন থাকে তবে আপনি নিচে COMMENT BOX এ আপনার মূল্যবান মন্তব্যগুলি করতে পারেন । #Don’t forget to share this post with your friends on social media

No comments:

Post a Comment

thanks for the comment

READ ALSO