ডুয়েল ফ্রন্ট ক্যামেরা দিয়ে আইটিেল এস 21 4 জি স্মার্টফোন, অ্যান্ড্রয়েড নওগ্যাট 5,999 টাকায় চালু করেছে - TBNEWS

Breaking

TBNEWS

explore the world news

Post Top Ad

READ ALSO

                                                             

Thursday, 2 November 2017

ডুয়েল ফ্রন্ট ক্যামেরা দিয়ে আইটিেল এস 21 4 জি স্মার্টফোন, অ্যান্ড্রয়েড নওগ্যাট 5,999 টাকায় চালু করেছে

ডুয়েল ফ্রন্ট ক্যামেরা দিয়ে আইটিেল এস 21 4 জি স্মার্টফোন, অ্যান্ড্রয়েড নওগ্যাট 5,999 টাকায় চালু করেছে{www.techxpertbangla.com}
photo credit-INT
তার বাজেট স্মার্টফোন প্রডাক্টের এক্সপেন্ডিং, এটিজ মোবাইল তার দ্বৈত অ্যাপারচার ক্যামেরা স্মার্টফোন চালু করেছে, S21। কোম্পানিটি দাবি করে যে, S21 ডুয়াল ফ্রন্ট ক্যামেরা ফাংশন অফারের জন্য 6,000 রুপির মধ্যে ভারতের প্রথম এবং একমাত্র স্মার্টফোন।

লঞ্চটির কথা উল্লেখ করে সুশীল কুমার সিইও, আইটিএল ও স্পাইস ডিভাইস বলেন, "স্মার্টফোন পোর্টফোলিওতে অন্যান্য পণ্যের মতই এস ২1, একটি মাস্টারপিস। আমরা বাজারে ব্যাপকভাবে ফোকাস করা হয়েছে প্রযুক্তিতে ব্যাহত হচ্ছে এবং দ্য-বাক্সের উদ্ভাবনের উন্নয়ন করছে, এবং S21 আমাদের ভোক্তাদের জন্য aspirational মান প্রদান করে আমাদের শ্রেষ্ঠত্ব আরেকটি উদাহরণ। "
বাজেটের স্মার্টফোন S21 একটি ডুয়াল ফ্রন্ট ক্যামেরা -২ এমপি + 5 এমপি এবং 120 ডিগ্রি প্যানারামিক ফিল্ড ভিউয়ের সাথে আসে। স্মার্টফোনটিও 8 মেগাপিক্সেল পিছন ক্যামেরার সাথে স্বতঃ ফোকাস, মুখ সনাক্তকরণ এবং অন্যান্য আকর্ষক ছবির উন্নত বৈশিষ্ট্যগুলির সাথে সজ্জিত রয়েছে।

S21 16 গিগাবাইট অভ্যন্তরীণ মেমরির সাথে আসে, যা 32 গিগাবাইট পর্যন্ত বিস্তৃত। স্মার্টফোনটি 5 ইঞ্চি আইপিএস স্ক্রিন ব্যবহার করে নীল-রে চক্ষু সুরক্ষা এবং সূর্যের আলো প্রদর্শন করে। 4 জি ভয়েট এবং ভিলেট-সক্ষম স্মার্টফোনটি অ্যান্ড্রয়েড 7.0 (নওগাত) দ্বারা চালিত হয় এবং 360 ডিগ্রি পঠনযোগ্যতার সাথে একটি ফিঙ্গারপ্রিন্ট সেন্সর দিয়ে লোড হয়। কোম্পানির দাবি এই বৈশিষ্ট্য তার মূল্য সেগমেন্ট মধ্যে কমই দেখা হয়।

S21 64-বিট Mediatek চালিত চতুর্ভুজ প্রসেসর পরিচালিত 1 গিগাবাইট RAM এবং মালি-টি 860 এমপি 1 জিপিইউ এর সাথে 400 MHz গতির গতির রেকর্ড স্মার্টফোন ব্যবহারকারীদের ফেসবুক, টুইটার, ইনস্টাগ্রাম এবং হোয়াটসঅ্যাপ সহ দ্বৈত সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্ট অ্যাক্সেস করতে সক্ষম করে। ফোনটি একটি মেটাল বডি ডিজাইনের খেলা।

S21 স্মার্টফোন ব্যাটারি অপ্টিমাইজেশান প্রযুক্তির সাথে 2,700 এমএএইচ লি-পলিমার ব্যাটারিকে সমর্থন করে, যা কোম্পানির দাবি 18 ঘণ্টার ২ জি টক টাইম, 15 ঘন্টার 3G টক টাইম, 10 ঘন্টার জন্য 4 জি টকটাইম, এবং 350 ঘণ্টার দীর্ঘ স্ট্যান্ডবাই টাইম দিতে পারে। এর স্মার্ট ফোন ম্যানেজার ব্যবহারকারী-বন্ধুত্বপূর্ণ অ্যাপ্লিকেশানগুলি যেমন, ত্বরান্বিত, অ্যাপ ফ্রিজ, অ্যাপ লক, পাওয়ার সেভার, এবং কার্ল কেয়ার (শেষ পর্যন্ত সেবা প্রদানের জন্য) এর সাথে আসে। এটিল এস 21 সমগ্র রঙের বিকল্পগুলিতে ভারত জুড়ে পাওয়া যায়: চাঁদের আলো সিলভার, শ্যাম্পেন গোল্ড, এবং মার্জিত কালো।

--------------------------------------------------------------------------------------------------------------------------------------------

If You have any Questions or Query You caan freely ask by put Your valuable comments in the COMMENT BOX BELOW

আপনার যদি কোনও প্রশ্ন থাকে তবে আপনি নিচে COMMENT BOX এ আপনার মূল্যবান মন্তব্যগুলি করতে পারেন ।


--------------------------------------------------------------------------------------------------------------------------------------------
---------------------------------------------------------------------------------------------------------------------------------------------------------------------------- If You have any Questions or Query You can freely ask by put Your valuable comments in the COMMENT BOX BELOW আপনার যদি কোনও প্রশ্ন থাকে তবে আপনি নিচে COMMENT BOX এ আপনার মূল্যবান মন্তব্যগুলি করতে পারেন । #Don’t forget to share this post with your friends on social media

No comments:

Post a Comment

thanks for the comment

READ ALSO