এশিয়া কাপের হকি বিজয়ী ভারতীয় মহিলা দলকে 1 লাখ টাকা করে দিতে হবে । - TBNEWS

Breaking

TBNEWS

explore the world news

Post Top Ad

READ ALSO

                                                             

Tuesday, 7 November 2017

এশিয়া কাপের হকি বিজয়ী ভারতীয় মহিলা দলকে 1 লাখ টাকা করে দিতে হবে ।

India lifted the 2017 Asia Cup title after a gap of 13 years
হকি ইন্ডিয়া আজ সোমবার 18 সদস্যের স্কোয়াডের জন্য 1 লাখ টাকা নগদ পুরস্কার ঘোষণা করে এবং 2017 এশিয়া কাপ জিম্মি কামামগাহার, জাপানে অনুষ্ঠিত হয়। চ্যাম্পিয়নশিপের ফাইনালে ভারত 5-4 গোলে পরাজিত করেছে এবং এভাবে এশিয়া কাপের ফাইনালে উঠেছে। কোচ হারেন্দ্র সিংহকে 1 লক্ষ টাকা এবং সাপোর্ট স্টাফের সদস্যবৃন্দ 50 হাজার টাকা পাবেন। ২004 সালে যখন ভারত দিল্লিতে অনুষ্ঠিত হয়, তখন ভারত শেষবার মহিলা এশিয়া কাপ জয় করে। টুর্নামেন্টে দলটি অপরাজিত ছিল, ২8 গোল করে এবং পাঁচটি জয় করে।

"এটি 13 বছরের পর এশিয়া কাপে ফিরে আসার জন্য ভারতীয় দলের একটি প্রশংসনীয় কৃতিত্ব। তারা এই টুর্নামেন্টে জয়লাভ করার জন্য মহান আত্মা এবং দৃঢ়প্রত্যয় দেখিয়েছে এবং পরবর্তী বছর হিসেবে মহাদেশীয় চ্যাম্পিয়নশিপ হিসেবে বিশ্বকাপের জন্য যথাযথভাবে যোগ্যতা অর্জন করেছে," বলেছেন মুশতাক আহমেদ। , হকি ইন্ডিয়া সেক্রেটারি জেনারেল ড।
বিজয়ী হওয়ার পর ক্যাপ্টেন রানী বলেন, "আমরা অত্যন্ত আনন্দিত যে আমরা এশিয়া কাপ জিততে পেরেছি এবং যোগ্যতা অর্জন করে পরবর্তী বছর বিশ্ব কাপের জন্য যোগ্যতা অর্জন করেছি"।
চ্যাম্পিয়নশিপের ফাইনালে রানী চেন্নাইয়ের 13 বছর বয়সে জয়ী হন এবং গোলকিপার সাভিতা প্রতিদ্বন্দ্বীদের কাছ থেকে 5-4 জয় নিশ্চিত করার চেষ্টা করে।

"আমাদের দলের অনেক তরুণ খেলোয়াড় ছিল যারা এই ধরনের বড় প্ল্যাটফর্মে খেলতে দুর্দান্ত আত্মবিশ্বাস দেখিয়েছে। দলটি চীন ও চীনের কাছে ভালো লড়াই করেছে এবং আজও একইভাবে ভালো খেলছে এবং ম্যাচটি পেনাল্টি শট আয়োজনে পরিণত হয়েছে।
"এটি একটি উচ্চ পর্যায়ের প্রতিযোগিতা ছিল এবং আমরা আমাদের স্তরের খেলাটি যে কোনও স্থানে ফেলে রাখিনি। সভিতা হঠাৎ মৃত্যুর জন্য একটি দুর্দান্ত হাত তৈরি করে এবং আমি খুশি যে আমি সেই লক্ষ্যকে আকস্মিক মৃত্যুতে রূপান্তর করতে পারি"। তিনি বলেন, ২018 সালের কমনওয়েলথ এবং এশিয়ান গেমসের আগে এই জয়টি দলের আস্থা অর্জন করেছে।
"আমরা বিশেষ করে হকি ইন্ডিয়া এবং সায়ি (স্পোর্টস অথরিটি অব ইন্ডিয়ার) তাদের অব্যাহত সমর্থনের জন্য বিশেষভাবে ধন্যবাদ জানাচ্ছি এবং নিশ্চিত করবো যে আমরা সেরা সুবিধা পাবো। আশা করছি, আমরা কমনওয়েলথ গেমস এবং এশীয় গেমসে এই আস্থা ও অনুপ্রেরণাটি বহন করব।"
২014 সালের বিশ্বকাপে ভারতের শেষ খেলায় তারা ২014 সালের সংস্করণের জন্য যোগ্যতা অর্জনে ব্যর্থ হয়। গোলাগুলি সম্পর্কে কথা বলা, রানী বলেন যে উত্তেজনাপূর্ণ পরিস্থিতিতে প্রস্তুতির জন্য দলটি টানতে সাহায্য করেছে।

--------------------------------------------------------------------------------------------------------------------------------------------

If You have any Questions or Query You can freely ask by put Your valuable comments in the COMMENT BOX BELOW

আপনার যদি কোনও প্রশ্ন থাকে তবে আপনি নিচে COMMENT BOX এ আপনার মূল্যবান মন্তব্যগুলি করতে পারেন ।


--------------------------------------------------------------------------------------------------------------------------------------------
---------------------------------------------------------------------------------------------------------------------------------------------------------------------------- If You have any Questions or Query You can freely ask by put Your valuable comments in the COMMENT BOX BELOW আপনার যদি কোনও প্রশ্ন থাকে তবে আপনি নিচে COMMENT BOX এ আপনার মূল্যবান মন্তব্যগুলি করতে পারেন । #Don’t forget to share this post with your friends on social media

No comments:

Post a Comment

thanks for the comment

READ ALSO