Xiaomi's Redmi Note 5 leaked in TENAA; full screen diasplay but no dual lens camera - TBNEWS

Breaking

TBNEWS

explore the world news

Post Top Ad

READ ALSO

                                                             

Monday, 23 October 2017

Xiaomi's Redmi Note 5 leaked in TENAA; full screen diasplay but no dual lens camera

Xiaomi's Redmi Note 5 leaked in TENAA; full screen diasplay but no dual lens camera/techxpertbangla.com

জিয়াওমি এর জনপ্রিয় রেডমি সিরিজ ভারতে কোন ভূমিকা প্রয়োজন নেই চীনের কোম্পানিটি প্রধানত কারণে রেডমি সিরিজের স্মার্টফোন শিল্পের বাইরে বিপুল পরিমাণ অর্থ সংগ্রহ করতে পরিচালিত। রেডমি নোট সিরিজ ফোলেট-প্রেমময় ভারতীয় শ্রোতাদের সাথে তাত্ক্ষণিকভাবে আঘাত হানছিল। গত বছরের রেডমাই নোট 4-এর সাথে অনলাইন সেগমেন্টে অনেক রেকর্ড ভেঙ্গেছে, এটি কোম্পানির পরবর্তী পুনরাবৃত্তির প্রকাশ করার সময়।
রেডমাই নোট 5 এই মাসের আগে কয়েকবার লিক করেছে এবং নকশা ও হার্ডওয়্যার উভয় ক্ষেত্রেই স্পষ্টভাবে স্পষ্টভাবে উল্লেখ করেছে। চীনের সার্টিফিকেশন সাইট টিনাএএএর উপর জিয়াওমি এর কথিত রেডমি নোট 5-এর নজরে আসার পর একটি আসন্ন লঞ্চের দাবি আরও জোরদার হয়।
ডিভাইসটির পূর্ববর্তী তথ্যের সাথে লিকটি লাইন পড়ে। এটি একটি নমনীয় bezels সংকীর্ণ সঙ্গে একটি 18: 9 প্রপাত অনুপাত বৈশিষ্ট্য। যদি পূর্বের প্রজন্মের Redmi নোটগুলির সাথে জিয়াওমি এই আক্রমণাত্মক মূল্যের সাথে এই ডিভাইসটি চালু করতে সক্ষম হয়, তবে এটি একটি সাশ্রয়ী মূল্যের মূল্যের একটি পূর্ণ পর্দা প্রদর্শন করতে প্রথম ডিভাইসগুলির মধ্যে একটি হবে।
যাইহোক, লিক অনুযায়ী, ডিভাইসটি পূর্বের রিপোর্টের বিপরীতে একটি লেন্সের বিপরীতে খেলা করবে যা দ্বৈত লেন্সের সেট আপ প্রস্তাব করবে। পূর্ববর্তী র্যান্ডার্সগুলিকে মনে রাখা, ডুয়াল ক্যামেরা সংস্করণটি নতুন রেডমি নোটের রূপের একটি হতে পারে।
এছাড়াও কুলকম সম্প্রতি স্ন্যাপড্রাগন 636 চালু করেছে যা মধ্যম পরিসীমা ডিভাইসগুলিকে পূর্ণ-স্কেলে বেলেল-কম প্রদর্শন করতে সক্ষম করবে FHD + রেজুলেশন। Gizmo China এর একটি রিপোর্ট অনুযায়ী এই প্রসেসরটি Xiaomi এর পরবর্তী রেডমি ডিভাইসে একটি চেহারা দেখাতে পারে। এই নতুন রেডমী ডিভাইসটি আগের রিপোর্টে ছড়িয়ে পড়েছে যা সাম্প্রতিক তথ্যগুলির সাথে নিখুঁত ফিট করে।
লিকড ডিভাইসটি আমাদেরকে একটি Xiaomi ডিভাইস দেখায় যা পরবর্তী রেডমী ডিভাইস হতে অনুমিত হয়েছে। পর্দার আকারের মাধ্যমে যাওয়া, ডিভাইস পরবর্তী Redmi নোট হতে পারে। বর্তমান প্রজন্মের Redmi নোট 4 একটি স্ন্যাপড্রাগন 625 চিপসেট নিয়ে আসে। লিকড ডিভাইসটি রিয়ার প্যানেলে ডুয়াল লেন্স ক্যামেরা রয়েছে।
কয়েকটি আগের রিপোর্টে প্রস্তাবিত হয়েছে যে, লিকের রেডমাই ডিভাইসে একটি নতুন স্ন্যাপড্রাগন 636 চিপসেটটি উপস্থিত থাকতে পারে, কুইককম অনুযায়ী ডিভাইসটি 40 শতাংশ কার্যক্ষমতা বৃদ্ধি করে যা বাজেট সেগমেন্ট ডিভাইসকে অর্থের লেনদেনের চেয়ে আরও ভালো মূল্যের তুলনায় কমিয়ে দেয়। তার আগে।
যদি এই নতুন রিপোর্টগুলি বাস্তবায়ন করা হয়, তবে এই ডিভাইসটি Redmi এর ইতিমধ্যেই চিত্তাকর্ষক বিক্রয়ের পরিসংখ্যান দেবে। Redmi Note 4 এই বছরের অনলাইন সেগমেন্টের সবচেয়ে জনপ্রিয় ডিভাইসগুলির মধ্যে একটি। জিয়াওমি ভারতে বিক্রির পরিসংখ্যান অনুযায়ী স্যামসাংয়ের সাথেও প্রতিদ্বন্দ্বিতা করছে। একটি কাউন্টার পয়েন্ট রিপোর্ট অনুযায়ী, চীনা কোম্পানি ভারতে স্মার্টফোন বাজারে স্যামসাং এর অবস্থান হুমকি দিচ্ছে। কোম্পানিটি স্যামসাংয়ের দাবী মাত্র অর্ধেক শতাংশ শেয়ারের একটি বাজার অংশ রিপোর্ট করেছে।
দেশের সেরা বিক্রেতাদের মধ্যে শিয়াওমি আনয়ন করার জন্য রেডমি ডিভাইসগুলি গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করেছে। চিয়াওমি এছাড়াও চীন সম্প্রতি রেডমি 5A চালু করেছে। চীনা কোম্পানী দাবি করে যে ডিভাইসটি একক রিচার্জে আট দিন অতিবাহিত করতে পারে। ডিভাইসটিতে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর নেই, যেমনটি গত বছরের রেডমি 4A- এর মতোই কিন্তু Redmi 4A এ ব্যবহৃত পলিকার্বনেটের পরিবর্তে ধাতু ব্যবহার করে নির্মিত মানের আপগ্রেড।
---------------------------------------------------------------------------------------------------------------------------------------------------------------------------- If You have any Questions or Query You can freely ask by put Your valuable comments in the COMMENT BOX BELOW আপনার যদি কোনও প্রশ্ন থাকে তবে আপনি নিচে COMMENT BOX এ আপনার মূল্যবান মন্তব্যগুলি করতে পারেন । #Don’t forget to share this post with your friends on social media

No comments:

Post a Comment

thanks for the comment

READ ALSO