কল্যানী হাসপাতালগুলিতে মুকুলের আর রোগী নজরদারি নেই - TBNEWS

Breaking

TBNEWS

explore the world news

Post Top Ad

READ ALSO

                                                             

Thursday, 26 October 2017

কল্যানী হাসপাতালগুলিতে মুকুলের আর রোগী নজরদারি নেই

কল্যানী হাসপাতালগুলিতে মুকুলের আর রোগী নজরদারি নেই{www.techxpertbangla.com}
কল্যানী: তৃণমূলের তৃণমূল নেতা মুকুল রায়কে বদলি করে কংগ্রেসের তৃণমূল নেতা শংকর সিং দুটি কল্যাণী হাসপাতালে চিকিত্সার দায়িত্বে নিয়োজিত রয়েছেন- জওহরলাল নেহেরু স্মৃতি হাসপাতাল ও গান্ধী স্মৃতি হাসপাতাল।
তৃণমূলের তৃণমূল কংগ্রেস সভানেত্রী সোনিয়া গান্ধী ও তৃণমূল কংগ্রেস সভানেত্রী সোনিয়া গান্ধী তৃণমূল কংগ্রেস সভানেত্রী সোনিয়া গান্ধীকে তৃণমূল কংগ্রেসের উপদেষ্টা ড। পরে, পঞ্চায়েত নির্বাচনের আগে দলের সাংগঠনিক কাঠামো নিয়ে কলকাতায় বিদ্যাসাগর মঞ্চে তৃণমূলের জেলা অফিসারদের সঙ্গে বৈঠক করেন চ্যাটার্জি।রায়ের সমর্থকদের চেকে রাখার জন্য চ্যাটার্জী কল্লানি গিয়েছিলেন একটি প্রকাশ্য বিবাদে। তাঁদের মধ্যে তৃণমূল কংগ্রেস সভাপতি আওরঙ্গ মুখোপাধ্যায় এবং হরিণঘাটা ও চান্দাহের দুই দলীয় বিধায়ক, নিলিমা নাগ মুলি ও রত্ন ঘোষ কার।
হরিচরণহাট বিধানসভা ফেব্রুয়ারিতে সাত মাস আগে বিতর্কিত হয়েছে যখন তিনি রাণাঘাট -২ ব্লকের অধীনে তৃণমূল পঞ্চায়েতের একটি কর্মসূচিতে অংশ নেন এবং তার এমপিএলএডি তহবিলের কাছ থেকে একটি অ্যাম্বুলেন্সকে এনজিওকে রাউয়ের নিকট একটি অ্যাম্বুলেন্স দিয়ে দেন। তৃণমূলের প্রাক্তন ছাত্রদলের নেতা জয়ন্ত পল এই পদক্ষেপের পিছনে সহায়ক ছিলেন।
চকদার বিধানসভা, যিনি রায় সমর্থকও ছিলেন, তাকে ঝুমুর বোসের বদলে পার্টির মহিলা পরিষদকে বাদ দেওয়া হয়। একইভাবে, দলীয় যুবদলের জেলা সভাপতি অরুণ মুখোপাধ্যায়কে তৃণমূলের সভাপতির পদে উন্নীত করা হয়েছিল। তৃণমূলের অন্তর্দৃষ্টি অনুযায়ী, কালী পূজার সময় রাজপরিবারের কয়েকজন অনুগত ছিলেন রায়ের কাঞ্চরাপাড়া বাসভবনে।
তবে তৃণমূলের মহাসচিব, ডেমোক্রেটিক মিশন নিয়ে ছিলেন না। চ্যাটার্জী পরিবর্তে মমতা বন্দ্যোপাধ্যায়ের নির্দেশে সমস্ত অফিসারদের কাজ করতে চেয়েছিলেন এবং তারা সবাইকে দলীয় প্রত্যাশা অনুযায়ী জীবনযাপন করতে দেখে।


--------------------------------------------------------------------------------------------------------------------------------------------

If You have any Questions or Query You caan freely ask by put Your valuable comments in the COMMENT BOX BELOW

আপনার যদি কোনও প্রশ্ন থাকে তবে আপনি নিচে COMMENT BOX এ আপনার মূল্যবান মন্তব্যগুলি করতে পারেন ।

--------------------------------------------------------------------------------------------------------------------------------------------
---------------------------------------------------------------------------------------------------------------------------------------------------------------------------- If You have any Questions or Query You can freely ask by put Your valuable comments in the COMMENT BOX BELOW আপনার যদি কোনও প্রশ্ন থাকে তবে আপনি নিচে COMMENT BOX এ আপনার মূল্যবান মন্তব্যগুলি করতে পারেন । #Don’t forget to share this post with your friends on social media

No comments:

Post a Comment

thanks for the comment

READ ALSO