এসএসসি ভর্তি-জুনিয়র ইঞ্জিনিয়ারদের চাকরির মেয়াদ/SSC Recruitment–Junior Engineers Vacancy - TBNEWS

Breaking

TBNEWS

explore the world news

Post Top Ad

READ ALSO

                                                             

Monday, 30 October 2017

এসএসসি ভর্তি-জুনিয়র ইঞ্জিনিয়ারদের চাকরির মেয়াদ/SSC Recruitment–Junior Engineers Vacancy

এসএসসি ভর্তি-জুনিয়র ইঞ্জিনিয়ারদের চাকরির মেয়াদ/SSC Recruitment–Junior Engineers Vacancy{www.techxpertbangla.com}
photo credit-INT
স্টাফ সিলেকশন কমিশন (এসএসসি) বিভিন্ন বিভাগের লেভেল -6-এ জুনিয়র ইঞ্জিনিয়ার্স গ্রুপ-বি (অ-গেজেটেড) পদে নিয়োগের জন্য একটি বিজ্ঞপ্তি প্রকাশ করে। সরকারি চাকরিতে আগ্রহী ব্যক্তিরা 17 নভেম্বর 2017 সালের মধ্যে আবেদন করতে পারেন। অনুগ্রহপূর্বক আপনি আরও এগিয়ে যাওয়ার আগে নীচের আলোচনা করা হয়েছে, যা পোস্ট ওয়ার্ডে চাকরি, মাসিক বেতন, শিক্ষাগত প্রয়োজনীয়তা, ন্যূনতম এবং সর্বাধিক বয়স সীমা, আবেদন প্রক্রিয়া যেমন তথ্য বিবরণ পড়ুন।

নিয়োগের বিবরণ:

পোস্টের নাম: জুনিয়র ইঞ্জিনিয়ার্স

পোস্টের সংখ্যা: নির্দিষ্ট করা নেই

পে স্কেল: টাকা 35400-112400 / -

প্রয়োজনীয় শিক্ষাগত যোগ্যতা:
POST NAMEMINIMUM QUALIFICATION REQUIRED
For MES & CWCDegree or Diploma in Civil or Electrical or Mechanical Engineering from a recognised University or Institution.
Others DepartmentDiploma in Civil or Electrical or Mechanical Engineering from a recognized University or Institute.
বয়সসীমা: 01.01.2018 তারিখে প্রার্থীর বয়স সীমা সিডব্লিউসি, সিপিডব্লিউডির জন্য সর্বোচ্চ ২3 বছর, ডাক বিভাগের জন্য ২7 বছর, এমইএস এবং 30 বছরের অন্যান্য সকল বিভাগের জন্য হওয়া উচিত।

নির্বাচন পদ্ধতি: প্রার্থীগণ লিখিত পরীক্ষা (উদ্দেশ্য টাইপ মাল্টিপল চয়েস) এবং লিখিত পরীক্ষার (প্রচলিত প্রকার) ভিত্তিতে নির্বাচিত হবে।

আবেদন ফি: প্রার্থীদেরকে অবশ্যই টাকা দিতে হবে 100 / - নেট ব্যাংকিং / ক্রেডিট কার্ড বা ডেবিট কার্ড বা ব্যাংক চালানের মাধ্যমে। মহিলা / এসসি / এসটি / এক্স-সার্ভিস মানুষকে ফি প্রদান থেকে ছাড় দেওয়া হয়।

আবেদন প্রক্রিয়া: যোগ্য প্রার্থী কেবলমাত্র অনলাইন মোড মাধ্যমে অফিসিয়াল ওয়েবসাইট ssconline.nic.in এর মাধ্যমে আবেদন করতে পারে। সুতরাং আপনার সময় নষ্ট না শেষ তারিখ শেষ হওয়ার আগে সঠিক ভাবে প্রয়োগ করুন।

------------------------------------------------------:ATTENTION PLEASE:-------------------------------------------------------
নিয়গের প্রক্রিয়া সম্পর্কিত যে তথ্য উপরে আলোচনা করা হয়েছে, বিভিন্ন সরকারী সংস্থা বা কর্মসংস্থান সংবাদ থেকে তথ্য সংগ্রহ করা হয়। আমরা একটি নিরপেক্ষ সংস্থা আমাদের সঙ্গে নিয়গের কোনোরকম সম্পর্ক নেই । তাই আরও বেশি তথ্যের জন্য সরকার / বেসরকারি সংস্থার অফিসিয়াল ওয়েবসাইটের মাধ্যমে কাজের সিক্সার্সদের অনুরোধ করা হয়। আমরা তৃতীয় পক্ষের মিডিয়া এজেন্সি বা ওয়েবসাইট দ্বারা প্রদত্ত যে কোনও ভুল বোঝাবুঝি বা মিথ্যা তথ্যর জন্য দায়ী নই।

উপরের পোস্টের জন্য আবেদন করার পূর্বে পুনরায় প্রয়োজনীয় কাজের বিশদটি পড়ুন। সত্য এবং সঠিক তথ্য সহ আপনার আবেদনপত্র পূরণ করুন অন্যথায় আপনার প্রার্থী বরখাস্ত করা হবে।
--------------------------------------------------------------------------------------------------------------------------------------------
--------------------------------------------------------------------------------------------------------------------------------------------

If You have any Questions or Query You caan freely ask by put Your valuable comments in the COMMENT BOX BELOW

আপনার যদি কোনও প্রশ্ন থাকে তবে আপনি নিচে COMMENT BOX এ আপনার মূল্যবান মন্তব্যগুলি করতে পারেন ।


--------------------------------------------------------------------------------------------------------------------------------------------
---------------------------------------------------------------------------------------------------------------------------------------------------------------------------- If You have any Questions or Query You can freely ask by put Your valuable comments in the COMMENT BOX BELOW আপনার যদি কোনও প্রশ্ন থাকে তবে আপনি নিচে COMMENT BOX এ আপনার মূল্যবান মন্তব্যগুলি করতে পারেন । #Don’t forget to share this post with your friends on social media

No comments:

Post a Comment

thanks for the comment

READ ALSO