Positive vision - TBNEWS

Breaking

TBNEWS

explore the world news

Post Top Ad

READ ALSO

                                                             

Saturday, 7 October 2017

Positive vision


একটি মজার জিনিস যখন প্রশংসিত ইন্ডিয়ে ডিরেক্টর বড় হলিউড সিনেমা তৈরি করতে শুরু সিনেমার সংবেদনশীলতাগুলি যেগুলি একবার তাদের সামনে দাঁড় করিয়েছিল, প্রায়ই ঝড়ের ঝুঁকি, সুখী-কখনো কখনো এবং মূলধারার সিনেমার অন্যান্য ট্রপের পক্ষে ঝাঁপিয়ে পড়ে।

পরিচালক ডেনিস Villeneuve একটি উল্লেখযোগ্য ব্যতিক্রম হয়েছে, ব্লকবাস্টার উপর তার স্বতন্ত্র স্বতন্ত্র স্ট্যাম্প গত বছর এর হিসাবে হিসাবে বিভিন্ন হিসাবে অবদান রেখেছে - শ্রেষ্ঠ চিত্র এবং শ্রেষ্ঠ পরিচালক এবং সিসারো জন্য অস্কার মনোনয়ন যে চিন্তাশীল বিজ্ঞান-কথাসাহিত্য নাটক, সম্পর্কে তার দৃঢ় বাধ্যতামূলক 2015 থ্রিলার মেক্সিকান ড্রাগ যুদ্ধ।

এখন তিনি ব্লেড রানার ২049-এ পরিচালক রিডলে স্কটের 1982 নননোয়ার ফ্যান্টাসি সম্পর্কে দীর্ঘ-জেসেটিং সিকেল নিয়েছেন যা অরওডের মতো মানুষের মতোই দেখা যায়। এই চলচ্চিত্রটি প্রাথমিক বিজ্ঞপ্তিগুলোকে উজ্জ্বল করে তুলেছে এবং এটি, দুই ঘন্টা এবং 43 মিনিটের মধ্যে ঘুরে ঘুরে এবং মার্কিন যুক্তরাষ্ট্রে প্রাপ্ত বয়স্কের R রেটিং দিয়ে মুক্তি পায়, উভয়ই নির্দেশ দেয় যে অর্থ মানুষরা ভিলেনিউভের কাছ থেকে অনেক ছাড় দেয়নি, যারা তাঁর ফ্রন্ট-ভাষা ইন্ডীসগুলি যেমন রহস্য নাটকীয় অগ্নিকাণ্ড (2010) হিসাবে ব্যবহৃত হয়।

ফোর্ড তাকে 198২ সালে একজন পুলিশ সদস্য হিসেবে নিন্দা করেছেন যিনি হুমায়ূন রোবটকে শিকার করে গেছেন, ২04২ সালে একটি ছোট অফিসারকে একই কাজ করার জন্য গসলিং খেলেন। মূল ব্লেড রানারের প্রতিমাসংক্রান্ত অবস্থাটি কোনও পরিচালক যিনি সিকোয়ালে , যখন এই চলচ্চিত্রের 185 মিলিয়ন ডলারের বাজেটের জন্য অবশ্যই কিছুটা চাপ প্রয়োগ করা হবে যাতে ছবিটি ব্যাপক সম্ভাব্য দর্শকদের কাছে আবেদন করতে পারে। কিন্তু সম্প্রতি লস এঞ্জেলেস স্ট্রেইটস টাইমস-এর সাথে এক-এক চ্যাটে, ফ্রেঞ্চ-কানাডীয় চলচ্চিত্র নির্মাতা এই ধরনের চাপের বিরোধিতা এবং তাঁর শিল্পসম্মত দৃষ্টিভঙ্গির সাথে আঁকড়ে ধরে তার গোপন কৌশল প্রকাশ করে।

"এটা আমার জন্য খুবই সহজ, এটি সব সম্পর্কের সাথে- আপনি কাহাকে মুভি বানিয়েছেন?" 50-বছরব্যাপী ক্যুবেকসিস বলেছেন "আমি এই সিনেমাটি করতে সম্মত হয়েছি কারণ আমি জানতাম যে আমি আমার স্বপ্নকে শ্রদ্ধা করি এমন প্রোডাকশনের সাথে কাজ করছি।" প্রযোজকরা, অ্যান্ড্রু কোসভ এবং ব্রোদারিক জনসন, ভিলেনিউভের প্রথম ইংরেজি ভাষার ভাষ্য, হিউ জ্যাকম্যান এবং জেক গিলেনহাল অভিনয়ে অভিনয় করেছেন ২013 সালের রোমান্টিক প্রিজনার্স।

"আমি এমন একটি শিল্পী এবং পরিচালক হিসাবে আগে যে সম্মানিত অনুভূত হবে না - উপায় আমার সম্পর্কে এবং আমার দৃষ্টি রক্ষা। তাদের সঙ্গে এই অভিজ্ঞতা পরে, আমি একটি বড় স্কেলে একটি সিনেমা তৈরীর নিরাপদে অনুভূত, আমি যারা প্রযোজক আমাকে স্বপ্ন আমার স্বপ্ন আনা এবং এটি রক্ষা করতে সাহায্য করবে জানতাম। এবং তারা আবার, তাই এটি সম্পর্কে আপনি যারা কাজ করছেন সম্পর্কে সব।

সত্যি বলতে, আমি ভাগ্যবান ছিলাম, "পরিচালক বলেন। বড় কর্ম সেট টুকরা একটি তাঁবু-মেরু ছায়াছবি প্রধান ভিত্তি হয় - তাদের স্টুডিওর সংখ্যা তাদের লাভ অধিকাংশ করতে গণনা। কিন্তু ব্লেড রানার 2049 জন্য, Villeneuve যারা দৃশ্য "খুব মার্ভেল" বিশ্বাসযোগ্যতা-স্ট্রিনিং একটি রেফারেন্স অনুভব করতে চান না , সুপারহিরো ফ্লিকের সাধারণ প্রভাব-ভারী কর্ম।

"আমি অনুভব করলাম যে কিছু অদ্ভুত লাগছে এমন দৃশ্যের দৃশ্যের বিপদ ছিল এবং আমি বাস্তবতার দিকে ফিরে আসার জন্য কঠোর পরিশ্রম করেছিলাম যাতে সহিংসতার মানসিক প্রভাব আরও শক্তিশালী হয়"। তিনি অন্যান্য জিনিস বিশেষ প্রভাব উপর overusing ছিল এড়ানো। "আমি চাইতাম প্রত্যেক সময় আমরা বিশেষ প্রভাব ব্যবহার করতাম যাতে গল্পটি প্রয়োজন হয় এবং একটি অর্থ থাকতে পারে, এবং কেবল খেলনাগুলির সাথে খেলার জন্য নয়।

"আমি মানুষকে নিয়ে নয় বরং গ্যাজেটগুলি নিয়ে ফোকাস করতে চেয়েছিলাম, যা আজ আমরা আমাদের জগতের কথা বলছি এবং সিনেমার কবিতার সাথে যোগাযোগ রাখি এবং প্রযুক্তির দ্বারা আতঙ্কিত হব না"। কিন্তু ভিলেনুভের মতো স্কটের ব্ল্যাড রানারের প্রশংসা করেন , তিনি বলছেন যে তার ব্লেড রানার ভবিষ্যতের তুলনায় ভবিষ্যতের তুলনায় আরো বেশি প্রত্যাশা করে, যদিও এটি জলবায়ু পরিবর্তন এবং নতুন প্রযুক্তির নৈতিক দ্বন্দ্বের কারণে জর্জরিত একটি পৃথিবীতে স্থাপিত হয়।

"আমি মনে করি আমরা কল্পবিজ্ঞান (বিজ্ঞান কথাসাহিত্য) এর অভাব রয়েছে বলে মনে করি - অনেক ধরনের dystopian দৃষ্টিভঙ্গি আছে এবং একটি কারণে আমি একটি আর্মির, একটি শিল্পী হিসাবে, যে ধরনের ইতিবাচক দৃষ্টি গঠিত প্রয়োজন।

---------------------------------------------------------------------------------------------------------------------------------------------------------------------------- If You have any Questions or Query You can freely ask by put Your valuable comments in the COMMENT BOX BELOW আপনার যদি কোনও প্রশ্ন থাকে তবে আপনি নিচে COMMENT BOX এ আপনার মূল্যবান মন্তব্যগুলি করতে পারেন । #Don’t forget to share this post with your friends on social media

No comments:

Post a Comment

thanks for the comment

READ ALSO