OnePlus 5T শীঘ্রই আসছে, টুইট করে জানিয়ে দিয়েছেন OnePlus প্রতিষ্ঠাতা । - TBNEWS

Breaking

TBNEWS

explore the world news

Post Top Ad

READ ALSO

                                                             

Friday, 20 October 2017

OnePlus 5T শীঘ্রই আসছে, টুইট করে জানিয়ে দিয়েছেন OnePlus প্রতিষ্ঠাতা ।


OnePlus দৃশ্যত মনে করেন যে OnePlus 5 জনপ্রিয় ছিল না। তাই এটি শীঘ্রই OnePlus 5T একটি আপডেট আরম্ভ করার জন্য প্রস্তুত করা হয়। কমপক্ষে এটাই হল কার্ল পেই, OnePlus সহ-প্রতিষ্ঠাতা, একদিন আগে টুইট করেছেন। তার টুইট সঙ্গে, তিনি প্রায় নিশ্চিত করে যে OnePlus 5T শীঘ্রই আসছে। কত দ্রুত? এখন জন্য, কোন নির্দিষ্ট যে আছে কিন্তু একটি নভেম্বর আরম্ভের গুজব প্রায় ভাসমান হয়। এর আগে 5 নভেম্বর লঞ্চের গুজব ছড়িয়ে পড়ে কিন্তু এটি জালিয়াতি হয়ে যায়।

কিন্তু আমরা OnePlus 5T এর কথা বলার আগে, দেখা যাক কি কার্ল পী বলেছেন।

এটা রহস্যপূর্ণ নিশ্চিত। কিন্তু লাইনগুলির মধ্যে পড়লে তা যথেষ্ট স্পষ্ট হয়। অবশেষে, ভারত ও চীনের মত কয়েকটি বাজার ব্যতীত এক প্লাস 5 স্টক প্রায় সর্বত্রই বাইরে। উদাহরণস্বরূপ, ইউরোপে যে OnePlus এর জন্য একটি গুরুত্বপূর্ণ বাজার, ফোনে আর দোকানে নেই। এই দৃশ্যত ঘটছে কারণ OnePlus এখন OnePlus 5T আরম্ভ করার জন্য প্রস্তুতি নিচ্ছে। কিন্তু এই OnePlus ভক্ত যারা OnePlus 5T কিনতে চেয়েছিলেন মধ্যে কিছু হাত wringing নেতৃত্বে করেনি কার্ল পেয়ের টুইটটি এই বাজারের সবচেয়ে বেশি বাজারের ওয়ানপ্লাস 5 টিকে অপ্রত্যাশিত কারণে এক প্লাসটির সমালোচনা করে।

এই আউট সঙ্গে, এর OnePlus 5T সম্পর্কে কথা বলা যাক যদিও বিবরণ এখনই দরিদ্র, এখানে আমরা এতদূর জানি কি।

- OnePlus 5T নভেম্বর চালু হবে বিশ্বব্যাপী লঞ্চ এবং ভারত প্রবর্তন একযোগে হতে পারে। এখন এই একটি গুজব জন্য এখন এখানে কিছুই নিশ্চিত করেনি। কিন্তু আসলে OnePlus সহ-প্রতিষ্ঠাতা একটি নতুন ফোন এ ইঙ্গিত করা হয় যে আপনি দেওয়া, আপনি নিরাপদে লঞ্চ কাছাকাছি যে অনুমান করতে পারেন। যদি সব একটি বিলম্ব আছে, OnePlus 5T ডিসেম্বর আরম্ভ করার আশা।

- ডিজাইন এক প্লাস 5 এর অনুরূপ হতে যাচ্ছে, অনুরূপ বৃত্তাকার প্রান্ত এবং ধাতু শরীরের সঙ্গে।

- এটি OnePlus 3T OnePlus 3 এর বৈকল্পিক আপডেট করা হয়েছিল কিভাবে অনুরূপ একটি টি আপডেট, যে দেওয়া, OnePlus 5 হার্ডওয়্যার এবং OnePlus 5T অনুরূপ হতে হবে এটি সম্ভবত একই দ্বৈত ক্যামেরা সিস্টেম, একই স্ন্যাপড্রাগন 835 প্রসেসর, অনুরূপ 6 গিগাবাইট এবং 8 গিগাবাইট র্যাম, একই রকম 128 গিগাবাইট স্টোরেজ, ডুয়াল সিম এবং অন্যান্য বৈশিষ্ট্য যা আপনি এক প্লাগ 5 এর সাথে পান।

একটি বড় পরিবর্তন, তবে, যে OnePlus 5T আছে rumored পর্দা হয়। OnePlus 5 এর ভিতরে 5.5 ইঞ্চি পর্দা থেকে ভিন্ন, আসন্ন ফ্ল্যাগশিপ ওয়ানপ্লাস 5 টিটি 6 ইঞ্চি ডিসপ্লে দিয়ে 18: 9 আকৃতি অনুপাত এবং খুব পাতলা বেজেলের সাথে আসতে পারে বলে আশা করা যায়। স্ক্রিন সাইজের বৃদ্ধিও ফোনে একটি বড় ব্যাটারি রাখলেও OnePlus এ সহায়তা করতে পারে।

এই মৌলিক বিবরণ ছাড়াও, বেশ কিছু OnePlus 5T সম্পর্কে পরিচিত হয় না যাইহোক, নতুন OnePlus 5T থেকে চাঁদ আশা না আপনি যদি ইতিমধ্যে OnePlus 5 পছন্দ করেন, তাহলে আপনি OnePlus 5T আরও বেশি পছন্দ করবেন। যদি আপনি মনে করেন যে OnePlus 5 এর ছোটখাট সমস্যাগুলি রয়েছে, তাহলে আপনি দেখতে পারবেন যে ছোট ছোট সমস্যাগুলি OnePlus 5T এ স্থির করা হয়েছে। কিন্তু আপনি যদি OnePlus 5 পছন্দ করেন না, তাহলে এখন আপনি OnePlus 5T পছন্দ করবেন না।
twitter- ---------------------------------------------------------------------------------------------------------------------------------------------------------------------------- If You have any Questions or Query You can freely ask by put Your valuable comments in the COMMENT BOX BELOW আপনার যদি কোনও প্রশ্ন থাকে তবে আপনি নিচে COMMENT BOX এ আপনার মূল্যবান মন্তব্যগুলি করতে পারেন । #Don’t forget to share this post with your friends on social media

No comments:

Post a Comment

thanks for the comment

READ ALSO