OnePlus 5T হাতে নেভিগেশন ইমেজ লিক, 16নভেম্বর চালু হতে পারে - TBNEWS

Breaking

TBNEWS

explore the world news

Post Top Ad

READ ALSO

                                                             

Friday, 27 October 2017

OnePlus 5T হাতে নেভিগেশন ইমেজ লিক, 16নভেম্বর চালু হতে পারে

photo credit-INT
OnePlus 5T হাতে নেভিগেশন ইমেজ লিক, 16নভেম্বর চালু হতে পারে{www.techxpertbangla.com}

OnePlus শীঘ্রই OnePlus একটি উত্তরাধিকারী আরম্ভ হবে যে eports 5 OnePlus 5T সঙ্গে গত কয়েক সপ্তাহ ধরে ক্রমাগত ক্রমবর্ধমান হয়েছে। ওয়ানপ্লাস তার প্রথম পূর্ণ পর্দা স্মার্টফোনের বাইরে আনতে হবে বলে টিজার এবং লিক ইমেজ আছে, এবং জনপ্রিয় টিপস্টোস্ট ইভান ব্লাস একটি উৎসের মাধ্যমে একই সাথে নিশ্চিত করেছে যে, OnePlus 5T এখন বাস্তবতাটির কাছাকাছি। সম্প্রতি, ফোন এর চশমা এবং মূল্য অনলাইন তালিকাভুক্ত ছিল এবং এখন কিছু লিক হ্যান্ড-এ ইমেজ আমাদেরকে স্মার্টফোনটি কেমন দেখতে পারে তা অন্য চেহারা দেয়।


ছবিগুলি চীনের সোশ্যাল মিডিয়া সাইট ওয়েইবোতে উঠেছে যা প্রকাশ করেছে যে ওয়ানপ্লাস 5T এর সামনে এবং পিছনে। অতীতের গুজব এবং লিক ইমেজ সত্য থাকা, সর্বশেষ হাতে-গুলি শটগুলি ফ্রন্টে ন্যূনতম বিজেল দেখায়। স্মার্টফোনটি 6 ইঞ্চি (1080x2160) ডিসপ্লেতে 18: 9 অনুপাতের অনুপাতে প্রদর্শিত হবে। স্লিমার বেজেলগুলিও প্রস্তাব দেয় যে OnePlus 5T এর একটি হোম বোতাম থাকবে না, এবং ফিঙ্গারপ্রিন্ট সেন্সরটি পিছনে সরানো যেতে পারে, যেগুলি লিক ইমেজগুলিতে দেখানো হয়েছে। ফিঙ্গারপ্রিন্ট সেন্সরটি কোম্পানির লোগোটির সাথে মেলে এমন একটি বর্গাকার আকৃতি ধারণ করে দেখায়।


রিপোর্ট আছে যে OnePlus 5T সদ্য চালু Oppo F5 অনুরূপ একটি নকশা বৈশিষ্ট্য হবে। ইমেজগুলির উপর ভিত্তি করে এখন পর্যন্ত, যেটি সত্য বলে মনে করা হচ্ছে সেটি হিসেবে OnePlus 5T লোগোটির উপরে একটি ফিঙ্গারপ্রিন্ট সেন্সর দেখায়, এন্টেনা লাইনগুলি প্রান্তে ধাক্কা দেয় এবং উপরে বাম দিকে ডুয়াল ক্যামেরা সেটআপ, যা আপনাকে স্মরণ করিয়ে দেবে Oppo F5

লিক ইমেজ ছাড়াও, OnePlus প্রতিষ্ঠাতা কার্ল Pei এবং পিট Lau টুইটগুলি আসন্ন OnePlus 5T উপর গুলি করা হয়েছে সন্দেহভাজন চিত্রগুলি হয়েছে Pei এই সপ্তাহে এছাড়াও OnePlus 5 একটি পর্যালোচনা এ খনন গ্রহণ, বলছে যে "পর্যালোচনা বেশ দেরীতে আসেন," যা পরামর্শ দেয় যে কোম্পানী OnePlus 5T সঙ্গে প্রস্তুত করার জন্য প্রস্তুত, আমরা এটি মধ্যে খুব বেশী পড়া না থাকলে।


OnePlus 5T সম্ভাব্য মূল্য এবং প্রাপ্যতা
Oppo Mart এর OnePlus 5T এর একটি সাম্প্রতিক তালিকা উপর ভিত্তি করে, স্মার্টফোন $ 549 (64GB জন্য) একটি মূল্য ট্যাগ সঙ্গে আসতে পারে, প্রায় আনুমানিক অনুবাদ 35,500 এদিকে, স্মার্টফোনের 128GB সংস্করণটি প্রায় 649 ডলার (প্রায় 42,000 ডলার) হবে। স্মার্টফোন এখনও কোম্পানির সবচেয়ে ব্যয়বহুল এক হতে পারে। ওয়ানপ্লাস 5 কে বিবেচনা করে ভারতে চালু করা হয়েছে 6 জিবি + 64 জিবি ভেরিয়েন্টের জন্য 32,999 টাকা, আপনি এক প্লাস 5T থেকে কিছুটা বেশি দামের দাম নেওয়ার আশা করতে পারেন।


ব্লাস সম্প্রতি টুইট করেছে যে ওয়াইস্টপ্লাস 5 টিটি ২ নভেম্বর পোস্ট করা হবে। তবে গিজচীনের দ্বারা পরিচালিত একটি অ্যামাজন প্রচারের একটি নতুন স্ক্রিনশটটি প্রস্তাব দেয় যে ফোনটি 16 নভেম্বর একটি অনুষ্ঠানের উদ্বোধন করা যাবে এবং আমাজন একচেটিয়া হবে।

OnePlus 5T বৈশিষ্ট্য এবং বিশেষ উল্লেখ
হার্ডওয়্যার অনুসারে, OnePlus 5T মূলত OnePlus 5 এর অনুরূপ হবে এবং এই বছরের হাই-এন্ড স্পেসিফিকেশনের অনুসরণ করবে। এখানে আমরা যা জানি তা হল: - OnePlus 5T Qualcomm Snapdragon 835 প্রসেসর দ্বারা চালিত হবে।


- স্মার্টফোন সম্ভবত রূপে সরবরাহ করা হবে, এক 6 গিগাবাইট র্যাম এবং 64 অভ্যন্তরীণ স্টোরেজ এবং 8 জিবির RAM এবং 128 জিবি অভ্যন্তরীণ স্টোরেজ সহ।

- সাম্প্রতিক একটি AntuTu বেঞ্চমার্ক তালিকা উপর ভিত্তি করে, দ্বৈত পিছন ক্যামেরা সেটআপ 20-মেগাপিক্সেল সেন্সর একটি জোড়া পর্যন্ত bumped করা যেতে পারে।

- OnePlus সামনে ক্যামেরাটি 20-মেগাপিক্সেল সেন্সরের সাথে তুলনা করতে পারে, যেটি 16-মেগাপিক্সেল থেকে ওয়ানপ্লাস 5 এ রয়েছে।

- ওয়ানপ্লাস 5 টি অ্যানড্রয়েড ওরিও ভিত্তিক অক্সিজেন অপারেটিং সিস্টেম চালানোর জন্য প্রস্তুত। OnePlus মত অনেক 5, আসন্ন স্মার্টফোন এছাড়াও স্টক অ্যানড্রইড সঙ্গে একটি পরিষ্কার UI খেলা হবে


--------------------------------------------------------------------------------------------------------------------------------------------

If You have any Questions or Query You caan freely ask by put Your valuable comments in the COMMENT BOX BELOW

আপনার যদি কোনও প্রশ্ন থাকে তবে আপনি নিচে COMMENT BOX এ আপনার মূল্যবান মন্তব্যগুলি করতে পারেন ।


--------------------------------------------------------------------------------------------------------------------------------------------


---------------------------------------------------------------------------------------------------------------------------------------------------------------------------- If You have any Questions or Query You can freely ask by put Your valuable comments in the COMMENT BOX BELOW আপনার যদি কোনও প্রশ্ন থাকে তবে আপনি নিচে COMMENT BOX এ আপনার মূল্যবান মন্তব্যগুলি করতে পারেন । #Don’t forget to share this post with your friends on social media

No comments:

Post a Comment

thanks for the comment

READ ALSO