New Google Photos update allows you to share videos faster, here's how it works///নতুন Google ফটো আপডেট আপনাকে ভিডিওগুলিকে আরও দ্রুত ভাগ করার অনুমতি দেয়, এখানে এটি কীভাবে কাজ করে - TBNEWS

Breaking

TBNEWS

explore the world news

Post Top Ad

READ ALSO

                                                             

Tuesday, 3 October 2017

New Google Photos update allows you to share videos faster, here's how it works///নতুন Google ফটো আপডেট আপনাকে ভিডিওগুলিকে আরও দ্রুত ভাগ করার অনুমতি দেয়, এখানে এটি কীভাবে কাজ করে

Google ফটো একটি পরিচ্ছন্ন নতুন কার্যকারিতা পেয়েছে। অ্যাপ্লিকেশন সংস্করণ 3.6 এখন খারাপ নেটওয়ার্ক কভারেজ সঙ্গে এলাকায় বসবাসকারী ব্যবহারকারীদের জন্য দ্রুত ভিডিও শেয়ারিং সক্ষম।

এখানে কিভাবে এটা কাজ করে. ফটোগুলি প্রথমে একটি নিম্ন-রেজ্জ প্রিভিউ মানের মধ্যে ভিডিওগুলি ব্যাকআপ রাখবে। স্বাভাবিকভাবে, ফাইলের ছোট আকার দ্রুত আপলোড বারের জন্য অনুমতি দেবে। যত তাড়াতাড়ি আপনি একটি ভাল কভারেজ বা একটি কঠিন ওয়াই ফাই সংযোগের এলাকায় থাকেন, সব নিম্ন Res কপি মূল উচ্চ মানের সংস্করণ দিয়ে প্রতিস্থাপিত হবে।

অবশ্যই, যদি আপনি একটি দ্রুত নেটওয়ার্কে থাকেন তবে এই বৈশিষ্ট্যটিও কার্যকরী হবে। আমরা সহজেই এটি 4K ভিডিও ক্লিপগুলির ব্যাকআপের জন্য নিযুক্ত করা যেতে পারে যা সম্পূর্ণ এইচডি শটগুলির তুলনায় বেশ বড়।

এই লাইটওয়েট প্রিভিউ পদ্ধতি Google ফটোগুলির জন্য নতুন নয়। কার্যকারিতা আসলে প্রথম সংস্করণ 2.11 সঙ্গে মার্চ ফিরে ছিল, কিন্তু তারপর ফিরে, এটি শুধুমাত্র ইমেজ ফাইল সঙ্গে কাজ করে।

আপনি যদি নতুন বৈশিষ্ট্যটি উপভোগ করতে চান, তবে Google Play এ যান এবং 3.6 সংস্করণে প্লে করতে ভুলবেন না (লিঙ্কটি নীচে পাওয়া যেতে পারে)। এটি লক্ষ্য করা গুরুত্বপূর্ণ যে বর্তমানে আপডেটটি কেবলমাত্র অ্যান্ড্রয়েড প্ল্যাটফর্মের জন্য উপলব্ধ, কিন্তু আইওএস ক্লায়েন্ট শীঘ্রই আপডেট করা উচিত।
---------------------------------------------------------------------------------------------------------------------------------------------------------------------------- If You have any Questions or Query You can freely ask by put Your valuable comments in the COMMENT BOX BELOW আপনার যদি কোনও প্রশ্ন থাকে তবে আপনি নিচে COMMENT BOX এ আপনার মূল্যবান মন্তব্যগুলি করতে পারেন । #Don’t forget to share this post with your friends on social media

No comments:

Post a Comment

thanks for the comment

READ ALSO