India goes down fighting, lose 0-3 to USA in their U-17 WC opener - TBNEWS

Breaking

TBNEWS

explore the world news

Post Top Ad

READ ALSO

                                                             

Saturday, 7 October 2017

India goes down fighting, lose 0-3 to USA in their U-17 WC opener



ভারত একটি সাহসী যুদ্ধে জড়িয়ে পড়ে কিন্তু শুক্রবারের দিল্লিতে জওহরলাল নেহেরু স্টেডিয়ামে অনুষ্ঠিত ইউ -17 বিশ্বকাপের খেলায় তারা ইউএসএতে 0-3 গোলে পরাজিত হয়। 46500 এর ভীতিকর ভিড়ের দ্বারা সমর্থিত এবং কিছু সময়ের জন্য প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী দ্বারা নজর রাখে, অমজিত কাইয়ম নেতৃত্বাধীন দলটি একটি প্রত্যয়যুক্ত প্রদর্শন করে এবং যদিও তারা হারিয়েছে, তাদের অবমাননা করা হয়নি। আমেরিকার জোশ সারাজেন্ট (30 তম) ক্রিস ডুরকিন (51) ও অ্যান্ড্রু কার্লটন (84) গোলের জন্য গোল করেন।

এটা ভারতীয়দের পক্ষে কঠিন ছিল কিন্তু বিজয় অর্জনের জন্য তারা আমেরিকানদের কঠোর পরিশ্রম করে। দর্শকরা বেশিরভাগ সময় খেলাটি নিয়ন্ত্রণ করে এবং প্রথম ২5 মিনিটের জন্য কার্যত কার্যকরী পদক্ষেপ নেয় কিন্তু হোস্টরা কখনোই হেরে যায় এবং আক্রমণ থেকে বেঁচে যায়।

ভারতীয়রা এই পর্যায়ে প্রতিদ্বন্দ্বিতা করার জন্য দীর্ঘ পথ বেছে নিয়েছে যে আমেরিকানদের দ্বারা নিম্নরেখাঙ্কিত করা হয়েছে, তবে যারা তাদের পথে এসেছিল সব সম্ভাবনাকে রূপান্তরিত করতে ব্যর্থ হয়েছে। ভারতীয়রা প্যাচগুলিতে ফিরে গিয়েছিল। তারা একটি পেনাল্ট স্বীকার পরে খেলা এসেছিলেন এবং তারপর 0-2 নিচে ছিল পরে ফিরে আঘাত। তারা ভাল খেলেছে কিন্তু তাদের লজ্জাজনক প্রতিদ্বন্দ্বীদের থামানোর জন্য যথেষ্ট ছিল না।

আমেরিকান একটি আক্রমণ সঙ্গে ম্যাচ খোলা কিন্তু লক্ষ্য কর্মী ধীরজ বিপদ বিপদ সতর্কতা ছিল। আরও দুটি আক্রমণে দ্রুত উত্তরাধিকারসূত্রে পেঁ</s>ছানো হলেও মধ্য ফিল্ডার অ্যান্ড্রু কার্লেটান এবং তারপর অধিনায়ক জোশ সারাজেন্ট ভারতীয় ক্রিকেটারকে জুড়ে দিতে ব্যর্থ হয়।

আমেরিকানরা ভারতীয় ডান পার্শ্ব উন্মুক্ত হিসাবে তারা কোনও প্রতিরোধের সম্মুখীন ছাড়া এই পাশ থেকে হোস্ট রাজধানী আক্রমণ রাখা পরের পনের মিনিটের মধ্যে এটি ছিল আমেরিকানরা যারা মিডফিল্ডারকে নিয়ন্ত্রণ করে।

অপর দিকে অনিকেত জাভভ অনায়াসে চারপাশে চলে গেলেন কারণ সে খুব কমই বল পেয়েছিল এবং তারপর পড়ে যায় এবং শূন্যে চলে যায়।

ভারতীয়রা লম্বা এবং দ্রুত আমেরিকানদের দ্বারা টীম ওয়েইহ, জোশ সার্জেন্ট এবং অ্যান্ড্রু কার্লেটনকে প্রতিদ্বন্দ্বী প্রতিরক্ষাবিদদের যন্ত্রণা দিয়ে আবারও সমস্যায় ফেলেন।

তবে শীঘ্রই আনোয়ার আলী ও ডিফেন্ডার জিতেন্দ্র সিং জোশকে কিছু সময়ের জন্য তার আন্দোলনকে ধীরে ধীরে জোরে জোরে জোরে জোরে জোরে জোরে জোরে জোরে জোরে জোরে জোরে জোরে জোরে জোরে জোরে জোরে জোরে জোরে জোরে জোরে জোরে জোরে জোরে জোরে জোরে জোরে জোরে জোরে জোরে জোরে জোরে জোরে আঘাত করে। কিন্তু দর্শকরা এতদূর ছিলেন এবং হোস্টরা তাদের ধারণ করার জন্য এটি ক্রমবর্ধমান কঠিন দেখায়।

২6 তম মিনিটেই ভারতীয়রা প্রথম আক্রমণ করে এবং প্রতিপক্ষের প্রতিরক্ষা পরীক্ষা করে এবং বাম দিকের ডাবল সেঞ্চুরি হাঁকিয়ে একটি ডিফেন্ডারকে থামিয়ে দেয় এবং প্রথম কোয়ার্টারে হোস্টের জন্য কিক করলো। তবে যুক্তরাষ্ট্রের রক্ষাকর্মীদের দ্বারা সঞ্জীব স্টালিন কিকটি সহজভাবে সাফ করা হয়েছিল।

তার জাঁকজমক শ্রেষ্ঠতা সত্ত্বেও আমেরিকান একটি "বিতর্কিত" জরিমানা মাধ্যমে সীসা গ্রহণ। বামহাত থেকে পাল্টা আক্রমণে ডিফেন্ডার জিতেন্দ্র সিং বলটি পরিষ্কার করার জন্য দৌড়ে গিয়েছিলেন এবং জোশকে বাধা দেওয়ার চেষ্টা করেছিলেন, কিন্তু বলিভিয়ান রেফারি গ্যারি ভগ্গাসের কাছ থেকে তার দুর্বল মোকাবেলাটি বিপজ্জনক হয়ে উঠেছিল, যা জোশ সের্গ্যান্টের বিপক্ষে 1-0 গোলে পরাজিত হয়েছিল। )।

নেতৃত্ব গ্রহণের পর আমেরিকানরা চাপ বৃদ্ধি করে তবে ভারতীয় প্রতিরক্ষা দমন করতে পারেনি। অন্যদিকে হোস্ট হঠাৎ আগ্রাসী মোডে প্রবেশ করল এবং এন মিলেটি ও কোমল থাথাল আমেরিকানদের বিস্মিত করে ডান প্রান্ত থেকে কিছু ভাল প্রচেষ্টা করে। 40 তম মিনিটে কোমল হাথাল জাদেভের জন্য একটি পদক্ষেপ তৈরি করেন, তবে গোলরক্ষক জাস্টিন গারাস সেই প্রচেষ্টাটি ফিরিয়ে দেন।

দ্বিতীয়ার্ধের শুরুতে আমেরিকান চাপে কোনও চাপ ছিল না এবং তারা 51 মিনিটের মধ্যে তাদের নেতৃত্বকে একত্রিত করে যখন ক্রিস ডুরুকিন একটি আলগা বলের মধ্যে অবস্থান করছিলেন এবং তার শটটি ডিফেন্ডার আনোয়ার আলীকে লক্ষ্যের দিকে ধাবিত করে ধীরজ সিংকে হতাশায় ফেলে ( 2-0)।

তিন মিনিট পরই ভারতের স্কোর দাঁড়ায় প্রথমবারের মতো। সুরেশের বলে বোল্ড উল্লিখিত কোমলের বলে বোল্ড হ'লেও বোলিং করতে ব্যর্থ হন।

70 তম মিনিটে কোচ ম্যাটস অভিজিত সরকারের পরিবর্তে রহিম আলীকে নিয়ে আসেন এবং 4-4-2 স্ট্রাইলে স্থানান্তরিত হন এবং এই পরিবর্তনগুলি কিছুটা পার্থক্য হয়ে ওঠে কারণ ভারতীয়রা আক্রমণের দিকে অগ্রসর হয়।

রামিম আলী ও কোমল শেষ পর্যন্ত 83 মিনিটে প্রথম গোল করে ভারতকে টপকে প্রথম গোল করেন, কিন্তু কোমালের কোনার থেকে আনোয়ার আলীর প্রচেষ্টা ব্যর্থ হয়। তারপর রহিম আলী কোমল সেট আপ কিন্তু Garces দ্রুত যে তার লাইন বন্ধ যে আক্রমণ ফোঁটা ভারতীয় পাল্টা পাল্টা আক্রমণ করে ভারতীয়দের রক্ষার জন্য আটকে দেয় এবং অ্যান্ড্রু কার্লটন ধীরে ধীরে ধীরে ধীরে দৌড়ে গোলের দিকে 3-0 ব্যবধানে এগিয়ে যায় এবং ভারতীয় প্রতিরোধ গড়ে তোলে।
---------------------------------------------------------------------------------------------------------------------------------------------------------------------------- If You have any Questions or Query You can freely ask by put Your valuable comments in the COMMENT BOX BELOW আপনার যদি কোনও প্রশ্ন থাকে তবে আপনি নিচে COMMENT BOX এ আপনার মূল্যবান মন্তব্যগুলি করতে পারেন । #Don’t forget to share this post with your friends on social media

No comments:

Post a Comment

thanks for the comment

READ ALSO