HTC U-Branded স্মার্টফোন ২ নভেম্বর চালু হবে; আরও HTC U11 Plus, U11 জীবন বিবরণ উত্থান - TBNEWS

Breaking

TBNEWS

explore the world news

Post Top Ad

READ ALSO

                                                             

Friday, 20 October 2017

HTC U-Branded স্মার্টফোন ২ নভেম্বর চালু হবে; আরও HTC U11 Plus, U11 জীবন বিবরণ উত্থান


এইচটিসির টুইটারে বৃহস্পতিবার টুইটারে বলা হয়েছে যে, এটি "ব্রিলিয়েন্ট ইউ" ফিরিয়ে আনতে পরিকল্পনা করছে, এটি আরো 2 টি অক্টোবরে কমপক্ষে একটি U- ব্র্যান্ডেড প্রিমিয়াম স্মার্টফোন উন্মোচন করবে। তাইওয়ানি হ্যান্ডসেট প্রস্তুতকারী সংস্থাটির টিজার স্থানীয় স্থানীয় সংবাদ মাধ্যমকে জানায় কোম্পানিটি আগামী মাসের গোড়ার দিকে একটি ইভেন্টের জন্য প্রেস আমন্ত্রণ পাঠাচ্ছে।

বিভিন্ন তালিকা এবং অনুমান অনুযায়ী, এইচটিসি কল্পনানুসারে দুটি U- ব্র্যান্ডেড স্মার্টফোনে কাজ করছে। HTC U11 প্লাস রয়েছে, যা অনুমিতভাবে HTC U11 flagship স্মার্টফোনের একটি আপগ্রেড সংস্করণ যা এই বছরের শুরুর দিকে কোম্পানির উদ্বোধন করেছিল। এরপর HTC U11 লাইফ, মিড রেঞ্জ স্পেসিফিকেশনের সাথে একটি অস্থায়ী অ্যান্ড্রয়েড এক স্মার্টফোন রয়েছে।

গত কয়েক দিনে এইচটিসি ইউ11 লাইফ সম্পর্কে অনেক কথা না থাকলেও বেশ কয়েকটি এইচটিসি ইউকে প্লাস ইমেজ এবং তার নির্দিষ্ট বিশদ সম্পর্কে থ্রিজি বিশ্লেষণ অনলাইন দেখা যায়। টুইটার ব্যবহারকারী ল্যাবুতুফারের মতে, আসন্ন ডিভাইসগুলির ফাঁসির জন্য কুখ্যাত, এইচটিসি ইউ 11 সম্প্রতি চালু স্মার্টফোনগুলির কিছুটা সামান্য ঘন হয়ে উঠবে। ল্যাবুতুফার জানান, একটি বড় বড় 4000 এমএএইচ ব্যাটারি ব্যাটারি রাখার জন্য 9.1 মিমি পুরু শরীরের জন্য অপেক্ষা করছে। এইচটিসির এক প্রতিবেদনে বলা হয়েছে, এইচটিসির অপারেটিং সিস্টেমে এইচটিসি U11 প্লাসের ডিসপ্লেটি "এক্স-ওয়াই -২২-এর মাত্রা বৃদ্ধি পাবে"। এর আগের রিপোর্টে উল্লিখিত হয় যে HTC U11 প্লাসের 5.99 ইঞ্চি ডিসপ্লে থাকবে 1440 x 2880 পিক্সেলের স্ক্রীন রিজোলিউশন এবং 18: 9 প্রকারের অনুপাত।

এই সপ্তাহের শুরুতে বেঞ্চমার্ক ওয়েবসাইট জেইকবেঞ্চে প্রকাশিত একটি তালিকা অনুযায়ী, এইচটিসির একটি এইচটিসির মডেল সম্ভবতঃ 4 গিগাবাইট র্যাম, একটি কোয়ালকম স্ন্যাপড্রাগন 835 এসওসি এবং অ্যান্ড্রয়েড 8.0 অপারেটিং সিস্টেম চালাবে। আগের রিপোর্ট অনুযায়ী, 6 গিগাবাইট রাম এবং 128 গিগাবাইট অভ্যন্তরীণ স্টোরেজ সহ HTC U11 এর একটি দ্বিতীয় ধরন থাকবে।

একটি রিফ্রেশের জন্য এইচটিসির U11 লাইফটি আশা করা হচ্ছে যে এটি একটি মাঝারি পরিসীমা নির্দিষ্ট করবে যেমনটি একটি 5.2 ইঞ্চি ডিসপ্লে, একটি স্ন্যাপড্রাগন 630 এসওসি এবং 16 মেগাপিক্সেল ক্যামেরা সেন্সর সামনে এবং পিছনে। HTC U11 লাইফটি দুটি বৈচিত্র্যের মধ্যে রয়েছে বলে আশা করা হচ্ছে, যার মধ্যে 3 গিগাবাইট র্যাম এবং 32 গিগাবাইট ইনব্ল্ট স্টোরেজ রয়েছে, অন্য সংস্করণটিতে 4 গিগাবাইট র্যাম এবং 64GB ইনব্ল্ট স্টোরেজ রয়েছে। এটি প্রায় $ 400 মূল্যের হতে পারে বলে আশা করা হচ্ছে
twitter- ---------------------------------------------------------------------------------------------------------------------------------------------------------------------------- If You have any Questions or Query You can freely ask by put Your valuable comments in the COMMENT BOX BELOW আপনার যদি কোনও প্রশ্ন থাকে তবে আপনি নিচে COMMENT BOX এ আপনার মূল্যবান মন্তব্যগুলি করতে পারেন । #Don’t forget to share this post with your friends on social media

No comments:

Post a Comment

thanks for the comment

READ ALSO