How To Install Kali-Thhe modern day Hackers OS - TBNEWS

Breaking

TBNEWS

explore the world news

Post Top Ad

READ ALSO

                                                             

Wednesday, 4 October 2017

How To Install Kali-Thhe modern day Hackers OS


ইন্ট্রো


আপনি সম্ভবত এই পোস্টটি দেখতে পাচ্ছেন কারণ আপনি আপনার পিসিতে কালি লিনাক্স ইন্সটল করতে চান, যদি আপনি এখানে আসেন না তাহলে দেখতে পাবেন এই 'কালি লিনাক্স' কী জিনিস। তাই এটি হ্যাকারদের জন্য তৈরী লিনাক্সের একটি সংশোধন। আপনি উদাহরণস্বরূপ হ্যাক WPA / WPA2 (ইন্টারনেট পাসওয়ার্ড) করতে পারেন। এটি মূলত হ্যাকারদের জন্য নিখুঁত ওএস, 'হ্যাকার্স জান্নাতে'।

সেটআপ


- ভার্চুয়াল মেশিন (ভিএমওয়ার, ভার্চুয়ালবক্স)- μ টরন্ট / বিটটোরেন্ট


অভিভাবকসংবঁধীয়


ধাপ 1 - ভার্চুয়ালবক্স ইনস্টল করুন আতিথেয়তা: VirtualBox সংস্করণ 4.3.12 ইনস্টল করুন কারণ সর্বশেষ সংস্করণ (4.3.14) কিছু অ্যান্টিভাইরাস সহ কিছু সমস্যা হচ্ছে ... তাই আমি আপনাকে সংস্করণ 4.3.12 ডাউনলোড করার সুপারিশ করছি।

ধাপ 2 - কালি লিনাক্সের জন্য গুগল এ অনুসন্ধান করুন এবং প্রথম ওয়েবসাইট (অফিসিয়াল এক) এ ক্লিক করুন, ডাউনলোড ট্যাবটি নির্বাচন করুন এবং 'কালী লিনাক্স 32 বিট আইএসও' ডাউনলোড করুন সরাসরি ট্রাওয়ার দিয়ে নাও এটি ডাউনলোডের জন্য চিরতরে নিতে হবে।

ধাপ 3 - এখন VirtualBox খুলুন এবং 'নতুন' (শীর্ষ বামে) ক্লিক করুন। এটি কালি লিনাক্স 1.0.8 (অথবা যে কোনও সংস্করণটি আপনি ব্যবহার করছেন) এটি স্বয়ংক্রিয়ভাবে টাইপ (লিনাক্স) নির্বাচন করবে এবং সংস্করণটি কেবল ডেবিয়ান (32 বিট) এ পরিবর্তন করবে।

ধাপ 4 - 'পরবর্তী' বোতামটি হিট করুন এবং এই অপারেটিং সিস্টেমে আপনি যে র্যাম ব্যবহার করতে চান তা নির্বাচন করুন 1 জিবি র্যাম ব্যবহার করুন কিন্তু আমার মনে হয় 500 এমবি যথেষ্ট।

ধাপ 5 - আবার 'পরবর্তী' হিট এখন 'ভার্চুয়াল হার্ড ড্রাইভ তৈরি করুন' বিকল্পটি নির্বাচন করুন এবং 'তৈরি করুন' ক্লিক করুন '' পরবর্তী '' ক্লিক করে VMDK বিকল্প নির্বাচন করুন এবং আবার 'ডায়ালিংভাবে বরাদ্দকৃত' এবং 'পরবর্তী' নির্বাচন করুন।

ধাপ 6 - ডান এখন compartition আকার নির্বাচন করুন যে আপনি ব্যবহার করতে যাচ্ছি ভার্চুয়াল মেশিন আমি 30 গিগাবাইট পছন্দ কিন্তু 20 গিগাবাইট যথেষ্ট হয় ... এবং শীর্ষে আপনি compartition অবস্থান চয়ন করা হবে। হিট 'তৈরি'

ধাপ 7- এখন পার্টিশন তৈরি করা হলে আপনি যে পার্টিশনটি তৈরি করেছেন সেটিতে একবার ক্লিক করতে হবে এবং তারপর উপরের বামদিকে 'সেটিংস' টিপুন। সিস্টেম> প্রসেসরের উপর ক্লিক করুন এবং 'PAEX / NX সক্ষম করুন' বাক্সটি চেক করুন। এখন স্টোরেজ এবং কন্ট্রোলারতে যান: IDE আপনি একটি সিডি বলছেন যা খালি বলবে। এখন সিডিতে একটি সিডিতে ক্লিক করুন এবং 'ডিস্ক চয়ন করুন' নির্বাচন করুন, এখন আপনি ডাউনলোড করা ISO ফাইল (শুধু কালি লিনাক্সের ISO ফাইল) ব্রাউজ করুন, একবার আপনি ঠিক আছে ক্লিক করলে OK ক্লিক করুন।

ধাপ 8 - নেটওয়ার্কে যান এবং যেখানে এটি 'সংযুক্ত থাকে': আপনি 'হোস্ট-কেবল অ্যাডাপ্টার' নির্বাচন করুন।

ধাপ 9 - এখন আপনি সেটিং মেনু থেকে প্রস্থান এবং উপরের বাঁদিকের 'স্টার্ট' বোতামে ক্লিক করে ভার্চুয়াল মেশিনটি শুরু করতে পারেন। ডান এখন একটি উইন্ডো প্রদর্শিত হবে যেখানে আপনি একটি পছন্দ করতে হবে, কীবোর্ড 'বিকল্প' বিকল্প নিচে যেতে এবং অবিরত করতে Enter ক্লিক করুন

ধাপ 10 - এখন আপনার দেশের, ভাষা এবং কীবোর্ডের জন্য আপনাকে জিজ্ঞাসা করবে, শুধু সঠিক তথ্য নির্বাচন করুন! এখন কালি লিনাক্স লোড হবে। এটি সম্পূর্ণ হওয়ার পরে এটি আপনাকে হোস্টের নাম এবং ডোমেন নামের জন্য জিজ্ঞাসা করবে, এটি ডোমেন নামটির জন্য হোস্টনাম এবং ক্যালিলিনক্স 01 এর জন্য শুধু ক্যালিলেইন নির্বাচন করে না। এখন এটি 'টর' এর রুট পাসওয়ার্ড টাইপের জন্য আপনাকে জিজ্ঞাসা করবে যা মূল লেখা হয়েছে, এটি পুনরায় জিজ্ঞাসা করলে এটি পুনরায় টাইপ করুন। এখন শুধু আপনার টাইম জোন নির্বাচন করুন, এর পরে এটি একটি বিট লোড হবে এবং 'পার্টিশন পদ্ধতি' নির্বাচন করে 'গাইড - পুরো ডিস্ক ব্যবহার করুন' এন্টার চাপুন ডিফল্ট নির্বাচন করার জন্য এবং তারপর 'পার্টিশন সমাপ্ত করুন এবং পরিবর্তনগুলি লিখুন' ডিস্কের 'পরে এটি আপনাকে জিজ্ঞাসা করবে' ডিস্কে পরিবর্তন লিখুন? ' এবং আপনি 'হ্যাঁ' আঘাত এখন এটি OS ইনস্টল করবে যাতে এটি 20-30 মিনিটের মত লাগবে।

ধাপ 11 - এখন এটি আপনাকে 'নেটওয়ার্ক মিরর ব্যবহার করতে বলবে?' এবং হ্যাঁ ক্লিক করুন, এর পরে এটি আপনাকে HTTP প্রক্সি তথ্যের জন্য জিজ্ঞাসা করবে এবং আপনি এটি খালি রাখুন। এখন এটি নেটওয়ার্ক মিরর থেকে কিছু ফাইল ডাউনলোড করবে।

ধাপ 1২ - এটি সম্পন্ন হওয়ার পর এটি আপনাকে 'মাস্টার বুট রেকর্ডে GRUB বুট লোডার ইনস্টল করতে বলবে?' এবং 'হ্যাঁ' নির্বাচন করুন, তারপর অবশেষে এটি 'ইনস্টলেশন সম্পূর্ণ' হিট 'অবিরত' বলবে।

ধাপ 13- কালি লিনাক্স পুনরায় চালু হবে এবং এর পরে একটি উইন্ডো 'অন্য ...' এ ক্লিক করে এটির উপর ক্লিক করুন এবং এটি আপনাকে ব্যবহারকারীর নাম এবং পাসওয়ার্ডের জন্য জিজ্ঞাসা করবে, সুতরাং ব্যবহারকারীর নাম 'root' এবং পাসওয়ার্ডটি 'toor' ।

ধাপ 14- কালি লিনাক্স ইনস্টল করা আছে কিন্তু এখন আমরা আপডেট এবং আপগ্রেড করব ... এর জন্য শুধু এ যান: অ্যাপ্লিকেশন (উপরে বাম)> সহায়িকা> টার্মিনাল, এবং cmd এর মত একটি উইন্ডো খুলুন এটি খুলুন: apt-get update && apt -get -y আপগ্রেড && apt-get -y ইনস্টল dkms | এখন এটি সঠিকভাবে লিখতে ভুলবেন না এবং তারপর Enter চাপুন ইনস্টলেশনের পরে সম্পূর্ণ লিখন poweroff এবং ভার্চুয়াল মেশিন বন্ধ হবে।

ধাপ 15- আপনার কালি লিনাক্স ভাল হলে আপনি এটি আবার চালু করতে চান ব্যবহারকারীর নামটি মূল এবং পাসওয়ার্ড টর হয়।

ধাপ 16 - আপনার কালি লিনাক্স ব্যবহার করুন
---------------------------------------------------------------------------------------------------------------------------------------------------------------------------- If You have any Questions or Query You can freely ask by put Your valuable comments in the COMMENT BOX BELOW আপনার যদি কোনও প্রশ্ন থাকে তবে আপনি নিচে COMMENT BOX এ আপনার মূল্যবান মন্তব্যগুলি করতে পারেন । #Don’t forget to share this post with your friends on social media

No comments:

Post a Comment

thanks for the comment

READ ALSO