Google Pixel 2 and Pixel 2 XL hands-on - TBNEWS

Breaking

TBNEWS

explore the world news

Post Top Ad

READ ALSO

                                                             

Saturday, 7 October 2017

Google Pixel 2 and Pixel 2 XL hands-on



ভূমিকা

গুগল এইচটিসির নতুন পিক্সেল তৈরি করেছে এমন দলটি কিনেছে - আসুন দেখি সার্চ জায়ান্ট কি এক বিলিয়ন ডলারের জন্য কিনেছে। অদ্ভুতভাবে যথেষ্ট, দুটি ডিভাইসের ছোট অনেক পরিবর্তন হয় নি, তবে বৃহত্তর পিক্সেল 2 এক্সেল আধুনিক ফ্ল্যাশশিপগুলির সাথে ধাপে অনেক বেশি।

প্রথম জিনিস প্রথম, এর নতুন কি চেক করা যাক। Google flagship-standard Snapdragon 835 chipset- এ আপগ্রেড করা হয়েছে এবং ফোনটি অ্যান্ড্রয়েড 8.0 Oreo বক্সের বাইরে চালায়। স্ক্রিনগুলি তাদের পূর্বসুরূজার অনুরূপ পিক্সেলের ঘনত্বের সাথে AMOLED হয়, কিন্তু এখন পর্যন্ত স্টিরিও স্পিকারগুলি উপরে এবং নীচে আছে। হেডফোন জ্যাক মারা গেছে, তবে

নতুন পিক্সেলগুলি দ্বৈত ক্যামেরাগুলি দেখায় না - গুগল বিশ্বাস করে যে এটি শুধুমাত্র একটিতে তার প্রান্ত ধরে রাখতে পারে (এটি সর্বদা যে HDR + প্রক্রিয়াকরণ চলছে)। অপটিক্যাল ইমেজ স্টেবিলিলাইজেশন হল বৈশিষ্ট্য সেটের একটি চমৎকার যোগফল (পুরানো EIS খুব উপর বসবাস)।

আমরা স্টেরিও স্পিকার ফিরে দেখতে খুশি, কিন্তু অন্যান্য পুরানো নেক্সাস বৈশিষ্ট্য অনুপস্থিত রয়ে - বেতার চার্জিং এবং উচ্চ গ্রেড জল প্রতিরোধের।

Google Pixel 2: Just Black Google Pixel 2: Just Black Google Pixel 2: Clearly White Google Pixel 2: Kinda Blue

Google Pixel 2
তাই আপনার জন্য Google Pixel 2 এর এটি একটি 5 "1080 পি AMOLED, একটি নতুন চিপসেট এবং না একটি মহান চুক্তি। ভাল, HTC এর squeezable বৈশিষ্ট্য বাইরে, এই সময় গুগল সহকারী সংযুক্ত

Google পিক্সেল 2 এক নজরে:
দেহ: ধাতু এবং গ্লাস; IP67 ধুলো এবং জল প্রতিরোধী
স্ক্রিন: 5 "AMOLED, 1080p রেজল্যুশন (441ppi); সর্বদা প্রদর্শন; গরিলা গ্লাস
ক্যামেরা: 12 এমপি 1 / 2.6 "সেন্সর; f / 1.8 অ্যাপারচার; ওআইএস এবং ডুয়েল পিক্সেল এএফ
ভিডিও: 4K রেকর্ডিং
ওএস: অ্যান্ড্রয়েড 8.0 ওরিও
প্ল্যাটফর্ম: Snapdragon 835 চিপসেট; অক্টা-কোর CPU (Kryo 280); Adreno 540 GPU
মেমরি: 4 গিগাবাইট র্যাম; 64 গিগাবাইট বা 128 গিগাবাইট স্টোরেজ (অপ্রচলিত)
ব্যাটারি: 2,700 এমএএইচ (সিল); ইউএসবি পাওয়ার ডেলিভারি
বিবিধ: সক্রিয় এজ, স্টিরিও স্পিকার, ফিঙ্গারপ্রিন্ট রিডার
মূল্য: $ 650 / € 800 / £ 630 (অক্টোবর 17 উপলব্ধ)

Google Pixel 2 XL: Just Black Google Pixel 2 XL: Just Black Google Pixel 2 XL: Black & White Google Pixel 2 XL: Black & White


Google Pixel 2 XL
গুগল পিক্সেল ২ এক্সএলটি একটি নতুন নকশা দেখিয়েছে - যারা ভারী শীর্ষ এবং নীচের bezels আরো manageable মাত্রা নিচে shaved হয়েছে। মোটামুটি পটির-কম নয়, তবে নতুন এক্সেল 18: 9 স্ক্রিন ক্রু অংশ। এই হ্যান্ডসেট এলজি দ্বারা নির্মিত হয়েছিল, সম্ভবত এটি আপনাকে অন্য একটি পতিত ফ্ল্যাগশিপের কথা মনে করিয়ে দেয়?

গুগল পিক্সেল 2 এক্সেল এক নজরে:
দেহ: ধাতু এবং গ্লাস; IP67 ধুলো এবং জল প্রতিরোধী
স্ক্রিন: 6 "AMOLED 18: 9, QHD + রেজোলিউশন (537ppi); সর্বদা ডিসপ্লে; গেরিল্লা গ্লাস
ক্যামেরা: 12 এমপি 1 / 2.6 "সেন্সর; f / 1.8 অ্যাপারচার; ওআইএস এবং ডুয়েল পিক্সেল এএফ
ভিডিও: 4K রেকর্ডিং
ওএস: অ্যান্ড্রয়েড 8.0 ওরিও
প্ল্যাটফর্ম: Snapdragon 835 চিপসেট; অক্টা-কোর CPU (Kryo 280); Adreno 540 GPU
মেমরি: 4 গিগাবাইট র্যাম; 64 গিগাবাইট বা 128 গিগাবাইট স্টোরেজ (অপ্রচলিত)
ব্যাটারি: 3,5২0mAh (সিল); ইউএসবি পাওয়ার ডেলিভারি
বিবিধ: সক্রিয় এজ, স্টিরিও স্পিকার, ফিঙ্গারপ্রিন্ট রিডার
মূল্য: $ 850 / € 940 / £ 800 (মধ্য নভেম্বর পাওয়া যায়)

কিভাবে একটি অগ্রগতি বছরের জন্য? সম্ভবত ভক্তরা নতুন পিক্সেলের গৌরব গান গাইবেন না, তবে তারা কঠিন ডিভাইসগুলির মত মনে করে। পিক্সেল ২ এক্সএল থেকে শুরু করে আমরা দুইজনের সাথে কিছুটা সময় পাই, যা আমরা মনে করি এটি আরো আকর্ষণীয় ডিভাইস। এখানে ব্যাপার আমাদের চিন্তা।

গুগল পিক্সেল ২ এক্সএল হ্যান্ড-অন
গুগল একটি সফ্টওয়্যার কোম্পানি যা খুব কমই হার্ডওয়ালের মধ্যে ডাব্ল্লেলেস হয়। সম্ভবত এ কারণে কাস্টিং-এয়ার হার্ডওয়্যার ব্যবহার করার ব্যাপারে আতঙ্কের কারণ রয়েছে - ডায়াল ক্যামেরার ব্যবহার করার জন্য আপনার কয়েক ডজন পিএইচডি থাকলে এইচডিআর + এর মত আশ্চর্যজনক সফটওয়্যারটি লিখতে পারেন?

Google Pixel 2 XL - Google Pixel 2 hands-on review Google Pixel 2 XL - Google Pixel 2 hands-on review Google Pixel 2 XL - Google Pixel 2 hands-on review


পিক্সেল ২ এক্সএল এর দুটি আধুনিক নকশা আছে। বিজেল কিছুদিনের জন্য শত্রু হয়ে গিয়েছিল, তবে 16-9-এর চেয়েও বেশি স্ক্রিনের উপস্থিতি ছিল না যে বর্তমান ফ্ল্যাশপেপারটি নিখুঁত ছিল - স্ক্রিনটি উল্লম্বভাবে প্রসারিত হয়েছে, বেজেলকে খাইয়েছে এবং বৃত্তাকার কোণগুলি দিয়ে শেষ হচ্ছে।

দুইটি স্বর নকশা নতুন নয় (এইচটিসি 2015 সালে এটি এক এম 9 এর জন্য একটি বিশেষ ফিনিশ হিসাবে কাজ করছিল), কিন্তু আমরা বলতে চাই আমরা কালো ও সাদা 2 XL এর ঝড়ো বাতাসের মত চেহারা। পিছনে কাচের উইন্ডো এখন ছোট, কিন্তু ঠিক যেমন বেহুদা। গ্লাস ব্যাক = ওয়্যারলেস চার্জিংয়ের একটি নিয়ম নয়, কিন্তু আমরা এটি হওয়া উচিত মনে করি।

আমরা অ্যালুমিনিয়াম উপর ফিনিস ভালবাসা না এটা মৃৎপাত্র একটি রুক্ষ রুক্ষতা যে স্পর্শ খুব grippy এবং সুন্দর। যদিও তারা তাদের পূর্বসূরিদের মত একইরকম, নতুন পাতলা সংস্থাগুলি 2017 পিক্সেলকে আরও চিত্তাকর্ষক মনে করে।

We love the finish on the aluminum back - Google Pixel 2 hands-on review We love the finish on the aluminum back - Google Pixel 2 hands-on review We love the finish on the aluminum back - Google Pixel 2 hands-on review 
We love the finish on the aluminum back

কিন্তু আসুন আমরা আমাদের ফোকাসকে সামনে রাখি, এটি এই পিক্সেলের পাশে যেটি সবচেয়ে বেশি পরিবর্তন করেছে। বৃহত্তর পর্দার সত্ত্বেও, প্রকৌশলীরা সম্মুখ-মুখোমুখি স্টিরিও স্পিকারগুলির জন্য জায়গা খুঁজে পায় - সর্বদা ভারী মিডিয়ার ভোক্তাদের (সঙ্গীত এবং ভিডিও একক) জন্য একটি বর।
The Pixel 2 XL has a P-OLED screen - Google Pixel 2 hands-on review Same P-OLED as the LG V30 - Google Pixel 2 hands-on review

স্ক্রিনটিও নতুন - এখনও একটি AMOLED, কিন্তু 6 "এখন এবং QHD + রেজোলিউশনের সাথে। এর 1,440 এক্স ২880 পিএক্স, অতিরিক্ত ২80 পিক্সেল উল্লিখিত গত বছরের মডেলের চেয়ে উল্লিখিত। আসলে, নতুন 6" স্ক্রিন পুরোপুরি পুরানো হিসাবে বিস্তৃত 5.5 "স্ক্রিন। অতিরিক্ত উচ্চতা আপনাকে প্রায় 11% স্ক্রিন পৃষ্ঠ এলাকা দেখায়।

Always On Display - Google Pixel 2 hands-on review

Google সর্বদা ডিসপ্লে সর্বদা সক্ষম, একটি মটো এক্স সক্রিয় প্রদর্শন সংক্রান্ত একটি বৈশিষ্ট্য কিন্তু আরো পরিশ্রুত। এছাড়াও, ডিসিআই-পি 3 এর উপর পর্দার 100% কভারেজ রয়েছে। আমরা ইমেজ মানের সাথে চিত্তাকর্ষক, কিন্তু কোণে একটি সামান্য রঙ স্থানান্তর (V30 হিসাবে একই) আছে।


আপনি বলতে পারেন যে পিক্সেল 2 এক্সেলের সামনে এলজি ভি 30 এর মত দেখায়, কিন্তু এটি কেবল অর্ধ ডান। এক জন্য, bezels পুরু, অন্য জন্য, তারা বক্তা স্প্যানিশ। স্পষ্টতই পেছনে ব্যান্ডেল আলাদা।

Pixel 2 XL next to the Galaxy S8+ - Google Pixel 2 hands-on review Pixel 2 XL next to the LG V30 - Google Pixel 2 hands-on review Pixel 2 XL next to: LG V30 - Google Pixel 2 hands-on review


এখানে প্রধান বাদে অন্য কোন ক্যামেরার অভাব নেই। এটি অতিরিক্ত প্রভাবগুলিকে সীমিত করে দেয় যা ক্যামেরা বন্ধ করতে পারে। অপ্রত্যাশিত দ্বিতীয় প্রজন্মের ডিভাইসের মধ্যে থাকা অপ্রত্যাশিত বৈশিষ্ট্যগুলি অনুপস্থিত হবে না।

ক্যামেরার একটি উজ্জ্বল অ্যাপারচার - f / 1.8 - কিন্তু একটি ছোট সেন্সর - 1.2 / 6 "। তুলনা জন্য, পিক্সেল আকার 1.55μm থেকে 1.4μm থেকে নিচে গিয়েছিলাম। অপটিক্যাল ইমেজ স্থিরতা এবং ডুয়েল পিক্সেল এফ কম আলো জন্য মহান সংযোজন তবে, লেজার এফ এবং ইআইএস ছাড়াও মূল পিক্সেলগুলিতে উপস্থিত ছিল।

গুগল বলছে আইফোন 8 এর চেয়ে ছবি ও ভিডিও কোয়ালিটি ভাল। ভিডিওটির কথা বললে, গুগল ফ্রেম রেটের সাথে অ্যাপলের সাথে মিলিত হতে পারত না - আপনি এখনও 4K / 30fps এবং 1080 / 120fps শীর্ষে অবস্থান করছেন, প্রথম জেনেরিক পিক্সেল ক্যামেরার মতোই। ন্যায্য হতে হবে, নতুন গ্যালাক্সি নোট 8 বা এলজি ভি 30ও পারবেন না।

Camera interface - Google Pixel 2 hands-on review HDR+ control toggle - Google Pixel 2 hands-on review A minimal hump for the new 12MP camera - Google Pixel 2 hands-on review

পিক্সেলগুলিতে HDR + নির্মিত হয়েছে এবং এটি ডিফল্টভাবে স্বয়ংক্রিয়ভাবে সেট করা থাকে যাতে এটি বন্ধ না করা হয়। আপনি সেটিংস মেনু থেকে ভিউফাইন্ডারের একটি টগল সক্ষম করতে পারেন, তবে এটি স্পষ্ট যে, এইচডিআর + + এ আরও ভাল ছবির জন্য সম্পূর্ণ বিশ্বাস রয়েছে।

আপনি পরবর্তী পৃষ্ঠাতে কিছু ক্যামেরা নমুনার দেখতে পারেন। আমরা উভয় ফোন দিয়ে তাদের গুলি করেছি, কিন্তু যেহেতু তারা পুরোপুরি অভিন্ন ক্যামেরা আছে, এটি একটি বড় পার্থক্য করা না।

আপডেট করা ক্যামেরা অ্যাপ্লিকেশন মোশন ছবিগুলি অফার করে, যা একটি 3 সেকেন্ডের ক্লিপ ক্যাপচার করে। গুগল এর এআই smarts ক্লিপ এটি লুপ মসৃণ করতে বিশ্লেষণ এবং blurry কর্ম এড়ানোর জন্য।

পিক্সেল 2 এক্সএল একটি সাশ্রয়ী মূল্যের ডিভাইস নয়, বিশেষ করে ইউরোপে কিন্তু এর মধ্যে এমন কয়েকটি জিনিসের অভাব রয়েছে যা একই রকম দামের ফোন রয়েছে: বেতার চার্জিং এবং হেডফোন জ্যাক। এবং আমরা যারা ভুল জন্য কোন upsides পেতে - এটা সস্তা না, এটি হালকা নয়, একটি বড় ব্যাটারি জন্য কোন অতিরিক্ত রুম আছে।

No headphone jacks on the new Pixels - Google Pixel 2 hands-on review A view from the sides - Google Pixel 2 hands-on review A view from the sides - Google Pixel 2 hands-on review 
No headphone jacks on the new Pixels • A view from the sides


---------------------------------------------------------------------------------------------------------------------------------------------------------------------------- If You have any Questions or Query You can freely ask by put Your valuable comments in the COMMENT BOX BELOW আপনার যদি কোনও প্রশ্ন থাকে তবে আপনি নিচে COMMENT BOX এ আপনার মূল্যবান মন্তব্যগুলি করতে পারেন । #Don’t forget to share this post with your friends on social media

No comments:

Post a Comment

thanks for the comment

READ ALSO