Dark-web Drug Dealer Arrested After He Travelled US World Beard championship - TBNEWS

Breaking

TBNEWS

explore the world news

Post Top Ad

READ ALSO

                                                             

Wednesday, 4 October 2017

Dark-web Drug Dealer Arrested After He Travelled US World Beard championship


মার্কিন যুক্তরাষ্ট্র কর্তৃপক্ষ গত মাসে দেরিতে গ্রেফতারকৃত সন্দেহভাজন ডার্ক ওয়েব ড্রাগ কিং পিিনকে গ্রেফতার করে, যখন তিনি এই বছরের বার্ষিক ওয়ার্ল্ড বিয়ার্ড এবং মুন্ডা চ্যাম্পিয়নশিপের জন্য ফ্রান্স থেকে তার বেস থেকে মার্কিন যুক্তরাষ্ট্র পর্যন্ত ভ্রমণ করেন।

38 বছর বয়সী ফরাসি জাতীয় গল গালেরিয়াস প্রতিযোগিতার জন্য টেক্সাসের অস্টিন ভ্রমণ করছিলেন কিন্তু মিয়ামি ফেডারেল আদালতে দ্য মিয়ামি হেরাল্ডে একটি বিতর্কিত অভিযোগের ভিত্তিতে আটলান্টা ইন্টারন্যাশনাল এয়ারপোর্টে অবতরণকারী 31 আগস্ট মার্কিন কর্তৃপক্ষ তাকে ধরেন। মঙ্গলবার রিপোর্ট

কর্তৃপক্ষ অনলাইন মোনিকার "অক্সিমোনস্টার" এর কাছে Vallerius এর পরিচয় নিশ্চিত করেছে, যা পূর্বে একটি অবৈধ ভূগর্ভস্থ অন্ধকার ওয়েব বাজারে ড্রপ মার্কেট নামে তার ল্যাপটপ অনুসন্ধান করে যে তার বাদামি দাড়ি প্রতিযোগী তার সাথে বহন করে।

কৌতুক নিয়ন্ত্রক / ডার্ক ওয়েব ডেমম মার্কেটের অ্যাডমিন


সেপ্টেম্বর মাসে দাখিলকৃত ড্রাগ এনফোর্সমেন্ট অ্যাডমিনিস্ট্রেশন (ডিএইএ) এর প্রতিবেদনে Vallerius একজন মাদকদ্রব্য, সিনিয়র মডারেটর এবং ড্রিম মার্কেটের বিক্রেতা ছিলেন, যা অবৈধ মাদকদ্রব্য ও ওষুধের জিনিসপত্রের জন্য একটি ই-ই-বাজারের বাজার।

Vallerius খোলা বিজ্ঞাপন এবং কোকেন, এলএসডি, মেথামফ্যাটামাইন, fentanyl এবং অক্সিওকোডোন, সহ ড্রিম মার্কেট সহ মাদকদ্রব্য বিজ্ঞাপন 2015-2015 থেকে আগস্ট 2017 এর মধ্যে সন্দেহ ছিল।

তার ল্যাপটপ অনুসন্ধানের পরে কর্মকর্তারা ডারম মার্কেটের জন্য Vallerius 'লগ-ইন ক্রিডেনশানটি নিশ্চিত করেন এবং প্রায় $ 500,000 মূল্য বিটকয়েন-এর জন্য লেনদেন সম্পূর্ণ করতে ব্যবহৃত মুদ্রা এবং একটি পিজিপি এনক্রিপশন কী- অক্সিমোনস্টার

Vallerius 'ল্যাপটপ এছাড়াও টর ব্রাউজার রয়েছে, যা ব্যবহারকারীদের তাদের সত্য ইন্টারনেট প্রোটোকল (আইপি) ঠিকানা গোপন করতে পারবেন, তাদের নেটওয়ার্ক উপর বেনামে কাজ করার অনুমতি দেয়।

মিয়ামি হেরাল্ডের মতে, সন্দেহভাজন এখন আটলান্টা থেকে মিয়ামি পর্যন্ত স্থানান্তর করা হবে বলে আশা করা হচ্ছে, যেখানে তিনি ফেডারেল জেলখানায় জীবন পর্যন্ত বহন করেছেন এমন একটি নতুন ষড়যন্ত্রের অভিযোগের সম্মুখীন হবে।

মার্কিন কর্তৃপক্ষ অন্ধকার ওয়েব বাজারের উপর নিচে ক্র্যাকিং হয়েছে। কয়েক মাস আগে, এফবিআই, ডিএ (ড্রাগ এফসফোর্স এজেন্সি) এবং ডাচ ন্যাশনাল পুলিশসহ ইউরোপলপের দুটি প্রধান ভূগর্ভস্থ বাজার, আলফাবা এবং হানসা ব্যাহত হয়েছে।

তার প্রতিদ্বন্দ্বীদের শাটডাউন থেকে উপকৃত হওয়া, ডেমম মার্কেটে মোট ২9 আগস্ট ২017 তারিখে 94২36 টি তালিকা রয়েছে। এখন, যদি Vallerius প্ল্যাটফর্মের অ্যাডমিনিস্ট্রেটর পাওয়া যায়, তবে তার গ্রেফতারের ফলে ডেমম মার্কেটেরও অবসান হতে পারে।
---------------------------------------------------------------------------------------------------------------------------------------------------------------------------- If You have any Questions or Query You can freely ask by put Your valuable comments in the COMMENT BOX BELOW আপনার যদি কোনও প্রশ্ন থাকে তবে আপনি নিচে COMMENT BOX এ আপনার মূল্যবান মন্তব্যগুলি করতে পারেন । #Don’t forget to share this post with your friends on social media

No comments:

Post a Comment

thanks for the comment

READ ALSO