হায়দরাবাদে ভারতের প্রথম পপ-আপ ইউটিউব চালু ইউটিউব চালু করেছে - TBNEWS

Breaking

TBNEWS

explore the world news

Post Top Ad

READ ALSO

                                                             

Saturday, 7 October 2017

হায়দরাবাদে ভারতের প্রথম পপ-আপ ইউটিউব চালু ইউটিউব চালু করেছে



স্বাধীন YouTube নির্মাতাদের ক্রমবর্ধমান জনগোষ্ঠীকে সমর্থন করার জন্য, আজ ইউটিউবে দেশটির প্রথম পপ আপ ইউটিউব স্পেস উন্মোচন করেছে।

অক্টোবর 5 7 থেকে রামোজি ফিল্ম সিটিতে সেট আপ করুন, পপ-আপ ফরম্যাটটি যুগলের স্থানীয় ভাষা ইউটিউব স্রষ্টাদের একটি উদীয়মান বংশগঠনকে আরো শক্তিশালী করবে যাতে বিভিন্ন ধরণের ভিজুয়াল সামগ্রীগুলি আরও বেশি আকর্ষণীয় করে তুলতে পারে।

"শিখুন," "স্থায়ী ইউটিএস স্পেস" এর "সংযোগ" এবং "তৈরি করুন" মডেলের চারপাশে নির্মিত, পপ-আপ ফরম্যাটটি হল সারা বিশ্বে কনটেন্ট নির্মাতাদের উন্নয়ন এবং বৃদ্ধির উপর দৃষ্টি নিবদ্ধ করা একটি বিনিয়োগ, YouTube স্পেসের গ্লোবাল প্রধান ল্যান্স পডেল বলেন ।

"ভারত একটি গতিশীল কন্টেন্ট স্রষ্টা ইকোসিস্টেম রয়েছে এবং আমরা হ'তে পপ আপ বিন্যাসের মাধ্যমে সৃজনশীল প্রতিভাধর হবসের সৃজনশীল প্রতিভাধর ব্যবহারকারীদের জন্য YouTube স্পেসের সুবিধাগুলি আনতে উত্সাহিত করছি যা দেশের প্রথমবারের মতো," তিনি বলেন।

গত 10-12 মাস ধরে ভারতে 50 টি স্বাধীন নির্মাতাদের মধ্যে 1 মিলিয়ন গ্রাহকের মাইলফলক ছুঁড়েছে এবং হাজার হাজার নির্মাতারা 100,000 গ্রাহককে আঘাত করেছে।

"ভারতবর্ষে ক্রমবর্ধমান ইন্টারনেট ব্যবহারকারীর ভিতর দিয়ে, ইউটিউব উচ্চারিত ভাষা নির্মাতাদের ইউটিউবে সফল হওয়ার জন্য একটি অসাধারণ সুযোগ তুলে ধরেছে এবং আমরা তাদের সাফল্যের সাথে বিনিয়োগ করতে প্রতিশ্রুতিবদ্ধ", তিনি বলেন।

প্রথম পপ-আপ ইউটিউব স্পেসটি শহরে শুরু হয়, ল্যান্স বলেন, আগামী তিন দিনের মধ্যে, 700 টি নির্মাতারা তাদের ডিজিটাল এবং ব্যবসায়িক দক্ষতা অগ্রসর করার সুযোগ পাবেন, ভিডিও প্রোডাকশনের ক্লাস সহ, একটি অনলাইন ব্যবসা তৈরি করতে এবং একটি সুযোগ ভারতে প্রতিষ্ঠিত এবং জনপ্রিয় YouTube স্রষ্টাদের সাথে নেটওয়ার্ক।

ইউটিউব স্পেসেস এশিয়া প্যাসিফিকের প্রধান ডেভিড ম্যাকডোনাল্ডের মতে, ভারতে YouTube এ আপলোড করা সামগ্রীর পরিমাণ 95 শতাংশ বৃদ্ধি পেয়েছে।

"ভারত বিশ্বব্যাপী আমাদের জন্য একটি অত্যন্ত শক্তিশালী বাজার এবং ব্যবহারকারীর অংশগ্রহণ এবং ঘড়ি সময় অনুযায়ী শীর্ষ 10 বাজারে। বর্তমানে আমাদের মোবাইল ওয়াচ-টাইম বৃদ্ধির হার শতকরা 400 ভাগ এবং বছরে 85 শতাংশ ঘনঘন (দর্শকরা) মোবাইল ডিভাইস থেকে আসে। "

হুইস্টলিং উডসস ক্যাম্পাসে অবস্থিত মুম্বাইতে ইউটিউবে একটি চিরস্থায়ী ইউটিউব স্পেস রয়েছে। ২015 সালে চালু হওয়ার পর থেকে, 7500 এরও বেশি স্রষ্টাদের মহাকাশে গিয়েছেন এবং 100 মিলিয়নের মত দৃষ্টিভঙ্গি নিয়ে 500 টি ভিডিও তৈরি করেছেন তিনি।

ল্যান্স বলেন, "আমাদের বিশ্ব বাজারে আমাদের স্থায়ী ইউটিউব স্পেস রয়েছে," ল্যান্স বলেন, এই বছর মোট মোট পপ-আপ স্পেসগুলি ২1 টি বাজারে পরিচালিত হচ্ছে।

ইউটিউবে বিশ্বের প্রতি মাসে 1.5 বিলিয়ন লগ ইন ব্যবহারকারী এবং 1 বিলিয়ন প্রতিদিন প্রতি ঘন্টায় দেখা হয়েছে।

ভারতে, প্রতিবছরই ইউটিউবে 180 মিলিয়ন মানুষ মোবাইলের ভিডিও দেখতে থাকে।

ল্যান্স বলেন, "এটি একটি বড় সমস্যা এবং এটি ভারতকে একচেটিয়াভাবে একটি সমস্যা নয়। এটি এমন একটি সমস্যা যা কোম্পানিটি অত্যন্ত গুরুত্ব সহকারে নেয় এবং প্রতিদিন আমরা কীভাবে বিষয়বস্তু পোস্ট করা যায় তা সরাতে এবং মানুষগুলির দলগুলি বিশেষ করে এটির সাথে মোকাবেলা করার জন্য যে কাজটি করা হয় সেগুলি অপসারণের ব্যাপারে আরও দক্ষ এবং ভালভাবে কাজ করে চলেছি। আমরা এটিকে প্রতিশ্রুতিবদ্ধ এবং এটি এড্রেসিং এ পণ্য এবং প্রযুক্তি উন্নয়নশীল। এটি একটি বিবর্তিত প্রক্রিয়া "
---------------------------------------------------------------------------------------------------------------------------------------------------------------------------- If You have any Questions or Query You can freely ask by put Your valuable comments in the COMMENT BOX BELOW আপনার যদি কোনও প্রশ্ন থাকে তবে আপনি নিচে COMMENT BOX এ আপনার মূল্যবান মন্তব্যগুলি করতে পারেন । #Don’t forget to share this post with your friends on social media

No comments:

Post a Comment

thanks for the comment

READ ALSO