কপিল শর্মা অবশেষে সুনিল গ্রোভারের সাথে তার মধ্যযুগের যুদ্ধে জয়ী হন - TBNEWS

Breaking

TBNEWS

explore the world news

Post Top Ad

READ ALSO

                                                             

Tuesday, 24 October 2017

কপিল শর্মা অবশেষে সুনিল গ্রোভারের সাথে তার মধ্যযুগের যুদ্ধে জয়ী হন

কপিল শর্মা অবশেষে সুনিল গ্রোভারের সাথে তার মধ্যযুগের যুদ্ধে জয়ী হন/techxpertbangla.com
photo credit-internet



শাহরুখ খান এবং অনিল কাপুরের মতো বলিউডের বিগগিজের সঙ্গে সিন্ধু সাঁতার কাটানোর জন্য সহ-তারকা সুনিল গ্রোভারের সঙ্গে ঝগড়া করায় এই বছরের শুরুতে কমরেড কপিল শর্মা কমপক্ষে চলছে।
অভিনেতা-হিউমেডিয়ান, তবে, এখন তার আচরণগত বিষয় তার তীব্র কাজের সময়সূচির কারণে ছিল বলেছে যে।
"আমি নিজেকে অনেক কষ্ট দিয়েছি এবং মনে করি আমার আরো তিন মাস পূর্ণ হয়ে যাবে। সুনীলের সাথে আমার যুদ্ধ সম্পর্কে মানুষ আমাকে জিজ্ঞাসা করে এবং আমি এটা আমার দোষ স্বীকার করি, তিনি অনুভব করেন যে আমি কোনও অপমানজনক ভাষায় কথা বলব না, যদি তিনি আমাকে জিজ্ঞেস করতেন কেন আমি চিৎকার করেছিলাম এবং অপব্যবহার করলাম, আমি তাকে বলেছিলাম। সে ভাবেই তিনি আমাকে চিৎকার করতেন, "কপিল বললো।
অভিনেতা তার আসন্ন ফিল্ম "Firangi" এর ট্রেলার লঞ্চ এ কথা বলছিলেন।
কপিল বললো, সুনিলের সাথে কোনও বড় লড়াই হয়নি, তবে কিছু কিছু অনুপাতে বেরিয়ে এসেছে। তিনি বলেন, তিনি এখনও সুনিলকে সম্মান করেন এবং আবারও তাঁর সাথে সহযোগিতা করতে চান।
"কিছু ঘটেছে কিন্তু অনেক কথা বলা হয়েছে।" সুনীলের সাথে কোনও যুদ্ধ ছিল না আমি তাকে ভালোবাসি এবং আমি ভালো মানুষদের সাথে কাজ করতে পছন্দ করি.আমি একটু বিচলিত ছিলাম যাই হোক না কেন আমি এখনও তাকে ভালবাসি।
"আমি তাকে আমাদের চলচ্চিত্রের ট্রেলার চালু করতে চেয়েছিলাম। আমি তাকে ট্রেলার লঞ্চের জন্য আসতে বলেছিলাম কিন্তু তিনি একটি শোতে কানাডায় এসেছিলেন। আমি মনে করি সে যদি এখানে থাকত, তবে সে অবশ্যই এসেছিল।"

কাপিল জানায়, অস্ট্রেলিয়া ভ্রমণের সময় তার মেজাজের কারণে তার চলচ্চিত্র "ফেরাইঙ্গি" তে কাজ করছিলেন শিল্পীর এক অচলাবস্থা। এবং তার দুই সহকর্মী (একটি মেয়ে এবং চন্দন প্রভাকর) এর শো থেকে তার সাথে লড়াই শুরু করে। রাগ।

"যখন আমরা অস্ট্রেলিয়ার কাছে চলে যাচ্ছিলাম তখন আমি তাকে (প্রভাকর) দেখেছিলাম এবং আমি তাকে অপব্যবহার করতে শুরু করেছিলাম এবং এমনকি তিনি আমাকে অপব্যবহার করেছিলেন। সুনীলের চারপাশে এই ঘটনা ঘটেছিল এবং তিনি আমার জন্য চিন্তিত ছিলেন। আমি নয় বছর ধরে সুনিকে জানি, তিনি একজন ভাল শিল্পী এবং আমি তার বিরুদ্ধে কোন অভিযোগ নেই। যদি আমি সুনীলের জায়গায় থাকতাম, তাহলে অন্তত জিজ্ঞাসা করা হতো 'তোমার সাথে কি খারাপ কাজ করছো কেন?'
তিনি বলেন, "আমি বিরক্ত ছিলাম। আপনার সাথে যখন একটি বিশাল দল আছে, তখন আপনাকে অনেক কিছু পরিচালনা করতে হবে এবং আমি এটাকে ভাল করব না"। কপিল বলেন মিডিয়াতে তার সম্পর্কে নেতিবাচক গল্পগুলি নিয়ে তিনি উদ্বিগ্ন ছিলেন।
"আমি বুঝতে পারছি না এই সূত্রে যারা এই ধরনের (ভুল) খবরটি পাস করেছে ... আমি কয়েক দিন ধরে ঘুমাতে পারিনি যেহেতু আমি আমার চলচ্চিত্রের শ্যুটিং ব্যস্ত ছিলাম এবং শো।
"চলচ্চিত্রটির শুটিং করার পর আমি দুই মাসের মধ্যে আমার সম্পর্কে হাজার হাজার সংবাদ পাঠাবো। আমি একটি আবেগপ্রবণ ব্যক্তি এবং আমি তা পরিবর্তন করতে পারি না কিন্তু আমি তা থেকে পরিষ্কার।"
কাপিল বলেন যে তিনি অনলাইনে তার সম্পর্কে অনেক গল্প পড়ার পরে বিষণ্নতায় পড়েছেন।
"আমি উদ্বিগ্ন হচ্ছিলাম। শাহরুখ খানকে নিয়ে শুটিং না করার খবর পেয়েছিলাম, সত্য ছিল সে ঠিকমত সন্ধ্যা 7 টায় সেটের দিকে আসত বলে মনে হচ্ছিল এবং আমি ২:00 অপরাহ্ন থেকে 8:00 এ উপস্থিত ছিলাম। আমি অনুভব করলাম যে আমি গুলি করতে সক্ষম হব না, আমি মঞ্চে অভিনয় করতে পারব না। "
কমেডিয়ান বলেন, ক্রমাগত কাজ এবং নেতিবাচক গল্প তার স্বাস্থ্যের উপর একটি টোল গ্রহণ শুরু এবং এটি থেকে বেরিয়ে আসতে চিকিৎসা সাহায্য চাইতে হয়েছিল। অভিনেতা যোগ করেন যে শিল্প থেকে মানুষ তাকে তার কঠিন সময়ে অনেক সাহায্য।


--------------------------------------------------------------------------------------------------------------------------------------------

If You have any Questions or Query You can freely ask by put Your valuable comments in the COMMENT BOX BELOW

আপনার যদি কোনও প্রশ্ন থাকে তবে আপনি নিচে COMMENT BOX এ আপনার মূল্যবান মন্তব্যগুলি করতে পারেন ।


--------------------------------------------------------------------------------------------------------------------------------------------
---------------------------------------------------------------------------------------------------------------------------------------------------------------------------- If You have any Questions or Query You can freely ask by put Your valuable comments in the COMMENT BOX BELOW আপনার যদি কোনও প্রশ্ন থাকে তবে আপনি নিচে COMMENT BOX এ আপনার মূল্যবান মন্তব্যগুলি করতে পারেন । #Don’t forget to share this post with your friends on social media

No comments:

Post a Comment

thanks for the comment

READ ALSO