গোলামাল আবার মুভি রিভিউ: অজয় দেবগন, তবু চলচ্চিত্রটি একটি বন্য, ওয়াকি রাইড - TBNEWS

Breaking

TBNEWS

explore the world news

Post Top Ad

READ ALSO

                                                             

Friday, 20 October 2017

গোলামাল আবার মুভি রিভিউ: অজয় দেবগন, তবু চলচ্চিত্রটি একটি বন্য, ওয়াকি রাইড


রোহিত শেঠীর গোলামাল আবার একটি বিনোদনমূলক চলচ্চিত্র যা পরিবার বিনোদন হিসাবে ছদ্মবেশিত


গোলামাল ফ্রাঞ্চাইজির চতুর্থ সংস্করণটি আপনার সমস্ত ইন্দ্রিয়ের উপর একটি unapologetic আক্রমণ। যখন আপনি ছয়টি অভিনেতা (তবুর বাদে) দেখেন তখন উজ্জ্বল লাল এবং হলুদ ক্রীড়া কার এবং পটভূমিতে ছড়িয়ে থাকা দৈত্য কনফটটি ক্যাননগুলি দেখা যায়, আপনি প্রায়শই একটি চলচ্চিত্রের সতর্কতা অবলম্বন করেছেন যা গালিগালাজ রঙের এবং নির্ভুলভাবে জোরে জোরে করে। যদি আপনি থাকবেন, তাহলে আপনি সাক্ষাৎকার দেবেন যে, চলচ্চিত্র নির্মাতা রোহিত শেটলি সফলভাবে উটি ও কুনুরুর প্রশান্তি ছুঁড়ে দিবে, যাতে একরকম সুদৃশ্য সবুজ পাহাড়টি নিওন ও কৃত্রিম দেখতে পাওয়া যায়। ব্যাকগ্রাউন্ড স্কোর ডাফিং করা হয়, গানগুলি 90-এর দশক থেকে পুনঃসৃষ্ট হয় এবং কৌতুকগুলি মজার মজারের চেয়ে বেশি আত্মনির্ভরশীল হয়।

একজন ভোটাধিকার হিসাবে, চলচ্চিত্র নির্মাতা কিছু সময়ে প্রধান চরিত্রগুলির উৎপত্তিটি অন্বেষণ করে এবং একে অপরের সাথে তাদের সম্পর্কের পিছনে খোঁজা যায়। চতুর্থ অংশটি এটাই যে, পিছনে গল্প ব্যতীত কেবল বেদনাদায়ক নয় কিন্তু অতিশয় সখরিয়ীন। এটি একটি বন্ধুত্বপূর্ণ প্রেতাত্মার জন্য মন্দ আত্মারা আক্রমণের অধীন একটি অনাথ থেকে একটি বন্ধুত্বপূর্ণ পরিবার বন্ধুত্বপূর্ণ এবং প্রেমে পতনশীল ফিল্ম তৈরি করতে উদ্দেশ্যে সমস্ত অলস cliches হয়েছে। একটি গল্প লাইন জন্য জিজ্ঞাসা করুন এবং আপনি একটি চমত্কার এবং গৌরব উপহার মোড়ানো উপস্থাপিত আরো কিছু হ্যাকিং ধারনা পাবেন। চলচ্চিত্রের একটি বিন্দু আছে যখন মন্দ শিল্পপতি, যারা অনাথ আশ্রমের দিকে নজর দিচ্ছে যেখানে অক্ষর বড় হয়ে উঠেছে, তারা বলছে, "মুজাহিদ স্যারফ ইক আচলে প্লট সেলিয়া মাতালাব হ্যায়" (আমি শুধু একটি ভাল চক্রান্তের ব্যাপারে উদ্বিগ্ন) "। যদি শুধুমাত্র শেটিই মনে করে যে একটি প্লট লাইনের জন্য।

দুর্ভাগ্যবশত, আপনি দুই এবং অর্ধ ঘন্টা জন্য আটকে আছে, একটি গদি যা আপনি আপনার পপকর্ন এবং cringe এবং বিমূঢ় সঙ্গে গলা টিপে হবে একটি সীমাহীন সিরিজ। বেনাপোলের ব্যাপারে প্রেয়সী কিছু নেই যা নিনকোম্পপপসের মত অভিনব পুরুষের একটি গ্রুপকে জড়িত করে। যদি আপনি স্তূপীকৃত পুরুষকে একটি স্তনমুখী ভদ্রমহিলা দ্বারা একত্রিত করতে চান, তাহলে আপনি 1982 সালে স্যাট পে সাতার মতো সম্মানজনকভাবে এটি করতে পারেন। কিন্তু গোলামাল আবার, অক্ষরগুলি ওয়াশিং মেশিনে একে অপরকে ছুঁড়ে ফেলে , আঙ্গুলের আঙ্গুলগুলি এবং আগুনের উপর সেট গুলো

গোলামালের মধ্যে আবার সবকিছু (তিনটি বিস্ময়কর চিহ্ন দিয়ে) দশটির ক্ষমতার একটি অতিরঞ্জিততা। কিন্তু সব থেকে খারাপ হিংস্রতা গৌরব সহিংসতা এবং machismo মাধ্যমে। ছবিতে মাতৃমৃত্য এককভাবে এককভাবে গুণ্ডাদের যুদ্ধের ক্ষমতা দ্বারা সংজ্ঞায়িত করা হয় এবং অজয় দেবগনের মাধ্যাকর্ষণ একটি বীরত্বপূর্ণ গুণ হিসাবে প্রশংসিত হয়।

সব অভিনেতা তাদের বিব্রতকর তাত্পর্যপূর্ণ সময়ে, তবু, ভূত দেখতে অদ্ভুত ক্ষমতা নিয়ে একটি গ্রন্থাগারিক হিসাবে, তার ভূমিকা থেকে কিছু নিবিড়তা ধারন করার চেষ্টা করে। কিন্তু তিনি শীঘ্রই শেঠি এর গাভী সিনেমার শৈলী succumbs succumbs। যে সময়ে, আপনি তাকে সরাইয়া নিতে চান এবং সহানুভূতিশীল জিজ্ঞাসা করুন, "কেন, তাবু, কেন?"

একটি লাইন যা তবু চলচ্চিত্রটি পুনরাবৃত্তি করে - প্রায় একটি এসওএস - এটি হচ্ছে, "জাব খোদা মজি গরমী হ্যেন, ট্যাব লজিক নাহি সেরফ ম্যাজিক গরম হ্যায় (যখন ঈশ্বর ইচ্ছা করেন, কোন যুক্তি নেই কিন্তু কেবল জাদু আছে)" । গোলামাল আবারও যুক্তি ও জাদু উভয়টিই সম্পূর্ণরূপে বর্জিত, এবং যেমনটি দেখায়, এমনকি ঈশ্বরের ইচ্ছাও।
twitter- ---------------------------------------------------------------------------------------------------------------------------------------------------------------------------- If You have any Questions or Query You can freely ask by put Your valuable comments in the COMMENT BOX BELOW আপনার যদি কোনও প্রশ্ন থাকে তবে আপনি নিচে COMMENT BOX এ আপনার মূল্যবান মন্তব্যগুলি করতে পারেন । #Don’t forget to share this post with your friends on social media

No comments:

Post a Comment

thanks for the comment

READ ALSO