সিক্রেট সুপারস্টার বনাম গোলামাল আবার: আমির খানের প্রথম ছবিটি কি মুক্তি পেয়েছেন? - TBNEWS

Breaking

TBNEWS

explore the world news

Post Top Ad

READ ALSO

                                                             

Friday, 20 October 2017

সিক্রেট সুপারস্টার বনাম গোলামাল আবার: আমির খানের প্রথম ছবিটি কি মুক্তি পেয়েছেন?


আমির খান বৃহস্পতিবার, 19 অক্টোবর বৃহস্পতিবার তার সর্বশেষ সিক্রেট সুপারস্টার মুক্তি দেন। এটি ছিল দিওয়ালি। অজয় দেবগনের গোলামাল আবারো শুক্রবার, ২0 শে অক্টোবর, পরের দিন স্ক্রিনে আঘাত হানলো।

দিওয়ালি জাতীয় ছুটির দিন, চলচ্চিত্রের দর্শকরা উৎসবের উদ্বোধন করেন এবং সিনেমার জন্য তাদের বাড়ির সান্ত্বনা ছাড়াই চলে যান। ট্রেড পন্ডিতরা সিক্রেট সুপারস্টারের জন্য একটি ধীর প্রারম্ভিক দিন আশা করেছিল।

বাণিজ্য বিশ্লেষক তরণ আদর্শ টুইট করেছেন, "যদিও দীপাবলী দিনে সাধারণত বিজোড় কম থাকে, আমিরের দিওয়ালি দিবসে সিক্রেটসুপারস্টর ছেড়ে যাওয়ার সিদ্ধান্ত নিজেই ভ্রু কুঁচকে উঠল ..."

কিন্তু যখন আপনি এটি সম্পর্কে চিন্তা করেন, প্রথমে যাবার পদক্ষেপটি মোটামুটি বিস্ময়কর ছিল না। আমির খান মঙ্গলবার প্রেসের জন্য তার চলচ্চিত্রটি দেখেন এবং বুধবার সকালে বেশিরভাগ পর্যালোচনা প্রকাশিত হয়। তিনি তাঁর চলচ্চিত্রে আস্থাশীল ছিলেন এবং এটি বেশিরভাগ ইতিবাচক রিভিউতেই প্রতিফলিত হয়েছিল।

বেশিরভাগ সমালোচক তার কন্টেন্ট এবং স্বন জন্য সিক্রেট সুপারস্টার প্রশংসিত। খান সম্ভবত প্রতিপক্ষের একটি শক্তিশালী বার্তা দিতে চেষ্টা করেছিলেন, গোলামাল আবার। তার রিলিজ সপ্তাহান্তে আগে তার ফিল্ম জন্য যথেষ্ট buzz ছিল।

তবে, এই কৌশলটির একটি ভাল অংশ হয়তো গোলামাল আবারও জন্য গড় রেটিং অনুমান করতে পারে। স্পষ্টতই, রোহিত শেঠীর ছবিটি বেশিরভাগ অনুকূল রিভিউ জিতেছে।

বক্স অফিসে সম্ভবত এই ধরনের একটি হালকা হৃদয়গ্রাহী চলচ্চিত্রের জন্যও অপেক্ষা করছিল, কারণ সিনেমা হলগুলি মহানগরীতে ভাল আধিকারিকদের প্রদর্শন করতে শুরু করেছিল। আদর্শ ভাল ফুটবল সম্পর্কে টুইট করেছেন।

এখন, একটি ভিন্ন দৃষ্টিকোণ থেকে এই সংঘর্ষ দেখুন।

সন্ত্রাস সুপারস্টার 1750 স্ক্রিনে মুক্তি পায় যখন গোলামাল আবার ভারতে 3500 স্ক্রিন বরাদ্দ দেয়। এই দেখায় যে প্রদর্শনীগুলি কোন পক্ষকে সমর্থন করছে। অবশ্যই, গোপাল সুপারস্টারের বাজেট আবার গোলামালের চেয়ে অনেক কম, কিন্তু তখনও বিজ্ঞাপন ব্যয় সহ 40 কোটি টাকার বেশি হতে পারে।

তাই, 4-5 কোটি টাকার একটি খোলার আদর্শকে বলা যাবে না। এবং যদি গোলামাল আবার একদিনে বড় সংখ্যা নিবন্ধন করে তবে যুদ্ধটি সপ্তাহান্তে আরও তীব্র হবে। যদি পরবর্তীতে জনস্বার্থের সুফল বজায় থাকে তবে সিক্রেট সুপারস্টার রবার্টের দ্বারা যথেষ্ট পরিমাণ অর্থ উপার্জন করতে কঠিন হয়ে উঠতে পারে।

এটি একটি অন্য মাত্রা আছে। ডাঙ্গলের মেগা সফলতার পর, অনেক বিদেশি বাজারে আমির খান সত্যিই একটি বড় ফ্যান করেছেন। প্রথম পর্যায়ে বিদেশে 1090 স্ক্রিনে সিক্রেট সুপারস্টার মুক্তি পাবে। অন্যদিকে, বিদেশের বাজারে গোলামাল আবারও 732 পর্দা বরাদ্দ করা হয়েছে। তাই, খান এর অর্থের একটি ভাল অংশ এই বাজার থেকে আসতে পারে।

একমাত্র সমস্যা হল গোলামাল আবার কি ব্যবসাটি সপ্তাহান্তে দ্রুত দ্রুত চালায়! সিক্রেট সুপারস্টার সোমবার পর্যন্ত বিজয়ী হওয়ার জন্য অপেক্ষা করতে দেরি হবে না?
twitter- ---------------------------------------------------------------------------------------------------------------------------------------------------------------------------- If You have any Questions or Query You can freely ask by put Your valuable comments in the COMMENT BOX BELOW আপনার যদি কোনও প্রশ্ন থাকে তবে আপনি নিচে COMMENT BOX এ আপনার মূল্যবান মন্তব্যগুলি করতে পারেন । #Don’t forget to share this post with your friends on social media

No comments:

Post a Comment

thanks for the comment

READ ALSO