হোয়াটসঅ্যাপ টেস্টিং গ্রুপ ভিডিও এবং ভয়েস কলিং বৈশিষ্ট্য, সরকারী রোল আউট শীঘ্রই প্রত্যাশিত - TBNEWS

Breaking

TBNEWS

explore the world news

Post Top Ad

READ ALSO

                                                             

Monday, 23 October 2017

হোয়াটসঅ্যাপ টেস্টিং গ্রুপ ভিডিও এবং ভয়েস কলিং বৈশিষ্ট্য, সরকারী রোল আউট শীঘ্রই প্রত্যাশিত

WhatsApp testing group video and voice calling feature, official roll out expected soon

whatsApp সম্প্রতি তার Android এবং iOS ব্যবহারকারীদের জন্য একটি নতুন বৈশিষ্ট্য চালু গত সপ্তাহে লাইভ অবস্থান ভাগ বলা। ফেসবুক-মালিকানাধীন মেসেজিং প্ল্যাটফর্ম তার ব্যবহারকারীদের জন্য আরো কয়েকটি ফিচার আনতে প্রস্তুত করছে, যার মধ্যে একটি হলো ভয়েস বা ভিডিও গ্রুপ কলিং বৈশিষ্ট্য। এই বৈশিষ্ট্য ব্যবহারকারীদের সাথে কনফারেন্স কল করতে সক্ষম হবে - তাদের বন্ধু এবং পরিবারের সদস্যরা উভয় ভয়েস এবং ভিডিও। এই প্রথমবার নয় যে আমরা হোয়াটসঅ্যাপ গ্রুপ কলিং বৈশিষ্ট্য সম্পর্কে শ্রবণ করা হয় না। কিন্তু এখন, ওয়াইবাটা ইনফো - একটি সাইট যা নতুন হোয়াটসঅ্যাপ বৈশিষ্ট্যাবলী পরীক্ষা করে দেখায় যে এই বৈশিষ্ট্যটির পরীক্ষা করা হচ্ছে এবং খুব শীঘ্রই আসছে কয়েকদিনের মধ্যে।

ওয়াইবাটা ইনফোয়ের মতে, হোয়াটসঅ্যাপ তার পরবর্তী বিটা আপডেটে গ্রুপ কলিং ফিচারটি তুলে ধরতে পারে এটি আরও নোট যে ব্যবহারকারীদের বৈশিষ্ট্য পাবেন 2.17.70 বিটা ওয়াইফট আপডেট হ্যাঁ এখন হিসাবে, নতুন বৈশিষ্ট্যটি বিটা ব্যবহারকারীদের দ্বারা পরীক্ষিত হবে, এবং অবশেষে সব ব্যবহারকারীদের কাছে রদবদল করা হবে।

"2.17.70 iOS আপডেটে গোষ্ঠী কলগুলির খুব লুকানো রেফারেন্স আছে! এটি একটি অভ্যন্তরীণ খবর আগে, এখন এটি সব নিশ্চিত। গ্রুপ ভয়েস কল সম্পর্কে লুকানো রেফারেন্স অনেক আছে, কিন্তু গ্রুপ ভিডিও কলগুলি শুধুমাত্র একটি রেফারেন্স আছে সুতরাং গ্রুপ ভিডিও কল এই মুহূর্তে আংশিকভাবে নিশ্চিত করা হয়, "WaBetaInfo টুইট।

এর মানে হল যে বিটা পরীক্ষকগুলি পরবর্তী হোয়াটসঅ্যাপের আপডেটে গ্রুপ কলিং বৈশিষ্ট্য পাবেন। এটি সম্ভবত ইঙ্গিত দেয় যে হোয়াটসঅ্যাপ আনুষ্ঠানিকভাবে খুব শীঘ্রই বৈশিষ্ট্যটি বহন করতে পারে। কিছু রিপোর্ট যে লিখিত পূর্বে ইঙ্গিত যে হোয়াটসঅ্যাপ গ্রুপ ভয়েস এবং ভিডিও কলিং বৈশিষ্ট্য পরের বছর প্রবর্তন হতে পারে, কিন্তু তারপর, যে আপডেট শীঘ্রই শীঘ্রই বিটা ব্যবহারকারীদের আসছে বিবেচনা, সম্ভাবনা যে বৈশিষ্ট্য সরকারী rollout আগে হতে পারে নির্ধারিত সময় উপরন্তু হোয়াটসঅ্যাপ এর আসন্ন গ্রুপ কলিং বৈশিষ্ট্য WaBetaInfo নোট সম্পর্কে বিবরণ প্রকাশ, "হোয়াটসঅ্যাপ 2.17.70 আপনি আহ্বানকারী ব্যবহারকারী অন্য গ্রুপ কল হয় কিনা জিজ্ঞাসা করতে সার্ভারে একটি অনুরোধ পাঠায়!" এটি আরও লিখেছে, "আমরা যেসব রেফারেন্সগুলি পেয়েছি তা খুবই শক্তিশালী (কিন্তু তারা আপনার জন্য বর্তমানে দৃশ্যমান নয়) এবং তারা আমাদের হোয়াটসঅ্যাপের অ্যাপ্লিকেশনে যোগ করতে যাচ্ছেন তা বুঝতে পেরেছে, যেমন আমরা আইপ্যাডের জন্য হোয়াটসঅ্যাপের জন্য করেছি । "
গ্রুপ কলিং বৈশিষ্ট্যের পাশাপাশি, পরবর্তী বিটা আপডেটে হোয়াটসঅ্যাপ আরেকটি বৈশিষ্ট্যও চালু করতে পারে, যা - "যখন আপনি আপনার নম্বর পরিবর্তন করেন তখন বন্ধুদেরকে সূচিত করুন।" এই বিট তথ্য টেকনোপোলিস থেকে আসে - একটি প্রযুক্তি ওয়েবসাইট। এটি উল্লিখিত এবং যখন কেউ তাদের সংখ্যা পরিবর্তন, এই নতুন বৈশিষ্ট্য হোয়াটসঅ্যাপ সঙ্গে, সমস্ত যোগ পরিচিতি একই জন্য বিজ্ঞপ্তি পাবেন। এই বৈশিষ্ট্যটি প্রত্যেকের সাথে যোগাযোগ করে তার যোগাযোগের নম্বর পরিবর্তন করবে।

উপরন্তু, এটি ইতোমধ্যে পরিচিত হয় যে হোয়াটসঅ্যাপ একটি প্রত্যাহার বৈশিষ্ট্য পরীক্ষা করা হয়। এই বৈশিষ্ট্য সঙ্গে, হোয়াটসঅ্যাপ ব্যবহারকারীদের একটি নির্দিষ্ট বার্তা unsend পারে রিপোর্টগুলি হ'ল হোয়াটসঅ্যাপ আনুষ্ঠানিকভাবে এই বৈশিষ্ট্যটি আনুষ্ঠানিকভাবে চালু করতে পারে, তবে ফেসবুক-মালিকানাধীন মেসেজিং প্লাটফর্ম এখনো পর্যন্ত কোনও বিবরণ প্রকাশ করেনি। এই বৈশিষ্ট্যটি বলা হবে - সবাই এর জন্য মুছুন "সার্ভার অবশেষে কাজ করে এবং এটি সফলভাবে বার্তাটি স্মরণ করে। এটা পরে দূরবর্তী সক্ষম করা হবে এবং দেখে যে হোয়াটসঅ্যাপ 'স্যরিস' প্রত্যেকের বৈশিষ্ট্য মুছে ফেলার জন্য তাদের সার্ভারগুলি, এটি সত্যিই শীঘ্রই সক্ষম করা যেতে পারে," একটি টুইটে WABetaInfo লিখেছে।
---------------------------------------------------------------------------------------------------------------------------------------------------------------------------- If You have any Questions or Query You can freely ask by put Your valuable comments in the COMMENT BOX BELOW আপনার যদি কোনও প্রশ্ন থাকে তবে আপনি নিচে COMMENT BOX এ আপনার মূল্যবান মন্তব্যগুলি করতে পারেন । #Don’t forget to share this post with your friends on social media

No comments:

Post a Comment

thanks for the comment

READ ALSO