ভারত ২ আল্ট্রা মাইক্রোম্যাক্স এবং ভোডাফোন এর সাথে জিও ফোনের প্রতিযোগিতা - TBNEWS

Breaking

TBNEWS

explore the world news

Post Top Ad

READ ALSO

                                                             

Tuesday, 24 October 2017

ভারত ২ আল্ট্রা মাইক্রোম্যাক্স এবং ভোডাফোন এর সাথে জিও ফোনের প্রতিযোগিতা

ভারত ২ আল্ট্রা মাইক্রোম্যাক্স এবং ভোডাফোন এর সাথে জিও ফোনের প্রতিযোগিতা/teechxperrtbangla.com
photo credit-internet


নয়াদিল্লি: ভারতীয় ফোন নির্মাতা মাইক্রোম্যাক্স টেলিকম অপারেটর ভোডাফোন-এর সাথে জোটে ভারত ২ আল্ট্রা নামে একটি এন্ট্রি-লেভেল 4 জি স্মার্টফোন চালু করেছে, যা রিলায়েন্স জিও এবং জিয়ো ফোন সম্পর্কে তার বেশ কিছু কথা বলে। ২899 টাকা মূল্যের, মাইক্রোম্যাক্স ভারত ২ আলট্রা স্মার্টফোন শেষ পর্যন্ত ক্যাশব্যাকের সিরিজের পরই কেবলমাত্র 999 ডলার খরচ করবে। 9 00 রুপির প্রথম ক্যাশব্যাকটি 18 মাসের পরে আসবে এবং প্রথম ক্যাশব্যাকের 18 মাসের মধ্যে 1 হাজার টাকায় দ্বিতীয় ক্যাশব্যাক আসবে।

যাইহোক, টাকা ফেরত পেতে, ব্যবহারকারীদের প্রতি মাসে 36 মাসের জন্য ভোডাফোন থেকে প্রতি মাসে (যে কোনও মূল্যের) মূল্যের সর্বনিম্ন রিচার্জ মান কিনতে হবে। অর্থ ব্যবহারকারীর ভোডাফোন এম-পেসা ওয়ালেলেটে পাঠানো হবে এবং ব্যবহারকারী এম-পেসা বুথ থেকে নগদ অর্থ উত্তোলন করতে পারবেন।

একটি জিও ফোন জন্য, বুকিং সময় ব্যবহারকারীদের 1,500 টাকা দিতে হবে। 36 মাসের পরে অর্থ ফেরত দেওয়া হবে। যাইহোক, টাকা পেতে ব্যবহারকারীদের অন্তত 153 একটি মাসিক পরিকল্পনা সঙ্গে তাদের ফোন রিচার্জ করতে হবে। সুতরাং একটি ব্যবহারকারী শুধুমাত্র রিচার্জ এবং ডিভাইসের জন্য কিছুই জন্য অর্থ প্রদান করা হয়।

হার্ডওয়্যার এবং চশমার ক্ষেত্রে, ভারত ২ আল্ট্রা একটি পুঙ্খানুপুঙ্খ স্মার্টফোন, জিও ফোন যা মূলত একটি ফিচার ফোন। ভারত ২ আল্ট্রা একটি 4 জি ফোন। এটি অ্যান্ড্রয়েড 6.0 (মার্শমল্লো) রান করে, প্লে স্টোরে থেকে অ্যাপ্লিকেশন ডাউনলোড করতে ব্যবহারকারীদের অনুমতি দেয়, 800x480 পি রেজোলিউশন সহ 4 ইঞ্চি পর্দা রয়েছে, 1.3GHz স্প্রেড্রাম এস সি 9832 দ্বারা পরিচালিত হয় চতুর্থ কোর প্রসেসর যা 512 মেগাবাইট র্যাম ধারণ করে এবং 4 জিবি ইন্টারনাল স্টোরেজ প্রদান করে। মাইক্রোএসডি কার্ডের মাধ্যমে 32 গিগাবাইট পর্যন্ত আরও বেশি সুবিধা যোগ করতে হবে।

জিও ফোন মূলত একটি বৈশিষ্ট্য ফোন 4G সংযোগ সঙ্গে। এটি কাই অপারেটিং সিস্টেম (ফায়ারফক্স ওএসের একটি সংশোধনযোগ্য সংস্করণ) -এ রান করা হয়েছে, যার একটি 2.4 ইঞ্চি ডিসপ্লে রয়েছে যা কেবল 320x240p এর রেজোলিউশনের সাথে রয়েছে, একটি ফিজিক্যাল কিপ্যাড রয়েছে এবং 1 গিগাহার্জ ডুয়াল কোর প্রসেসর দ্বারা 512 মেগাবাইট র্যামের সাথে যুক্ত করা হয়। এটি 4 জিবি ইন্টারনাল স্টোরেজ অফার করে এবং মাইক্রোএসডি কার্ড গ্রহণ করে। এটি অন্য ফিচার ফোনের থেকে আলাদা করে 4G এবং VoLTE এর কলিং এর উপর নির্ভর করে। যাইহোক, এটি একটি সিম ডিভাইস এবং রিলায়েন্স জিও সংযোগের সাথে কাজ করে।

ভারত ২ আল্ট্রা একটি ডুয়াল সিম ডিভাইস। একমাত্র এলাকা যেখানে জিও ফোনের উপরে রয়েছে ব্যাটারি ব্যাকআপ। মাইক্রোম্যাক্সের স্মার্টফোনটিতে 1,300 এমএএএইচ ব্যাটারী যথাযথ ব্যবহারের মাধ্যমে আপনি হয়তো একটি দিনের মধ্যে ২,000 এমএএইচ ব্যাটারির সাথে একটি ফোনের ফোনে একটি চার্জের শেষ দিন পর্যন্ত অপেক্ষা করতে পারবেন, সম্ভবত আরও কিছুটা।

মাইক্রোম্যাক্স একমাত্র ফোনেইমার নয় যা জিয়ো ফোনটি গ্রহণ করছে। কার্বন একটি এন্ট্রি লেভেল 4 জি স্মার্টফোন A40, এয়ারটেলের সাথে 1,139 9 রুপির প্রস্তাব দিচ্ছে। প্রায় সব উপাদানই ভারত 2 আল্ট্রাের অনুরূপ, এটি ছাড়াও এটি অ্যানড্রইড 7.0 (নুগ্যাট) চালায় এবং 8 জিবি ইন্টারনাল স্টোরেজ অফার করে। কার্বন স্মার্টফোনটির জন্য ক্রেতাদের ২899 টাকা পরিশোধ করতে হবে এবং 36 মাসের জন্য 4 জি রিচার্জে মাসে প্রতি মাসে 1,669 টাকা খরচ করতে হবে, যার ফলে তারা 1,500 টাকা ফেরত পাবেন।

২01২ সালের নভেম্বরে ২017 থেকে খুচরা ও ভোডাফোন স্টোরগুলিতে ভারত ২ আল্ট্রা পাওয়া যাবে।


ফিন্যান্স ফোনের দামে অ্যানড্রয়েড স্মার্টফোনগুলির উপলব্ধতাটি জিয়া ফোনটির উজ্জ্বলতা নিয়ে আসবে, যা 4 জি সমর্থনের সাথে শুধু একটি ফিচার ফোন পরে।

--------------------------------------------------------------------------------------------------------------------------------------------

If You have any Questions or Query You can freely ask by put Your valuable comments in the COMMENT BOX BELOW

আপনার যদি কোনও প্রশ্ন থাকে তবে আপনি নিচে COMMENT BOX এ আপনার মূল্যবান মন্তব্যগুলি করতে পারেন ।


--------------------------------------------------------------------------------------------------------------------------------------------
---------------------------------------------------------------------------------------------------------------------------------------------------------------------------- If You have any Questions or Query You can freely ask by put Your valuable comments in the COMMENT BOX BELOW আপনার যদি কোনও প্রশ্ন থাকে তবে আপনি নিচে COMMENT BOX এ আপনার মূল্যবান মন্তব্যগুলি করতে পারেন । #Don’t forget to share this post with your friends on social media

No comments:

Post a Comment

thanks for the comment

READ ALSO