মেকিং চোখের মেকআপ এবং পোষাক সঙ্গে চমত্কার চেহারা কিভাবে - TBNEWS

Breaking

TBNEWS

explore the world news

Post Top Ad

READ ALSO

                                                             

Saturday, 7 October 2017

মেকিং চোখের মেকআপ এবং পোষাক সঙ্গে চমত্কার চেহারা কিভাবে



অনুষ্ঠানের জন্য আপ পোষাক মজা, কিন্তু আপনার পোষাক সঙ্গে আপনার চোখের মেকআপ মিলিত একটি চতুর ব্যবসা হয়। খুব হালকা যান এবং আপনার পোষাক ধূসর আউট চেহারা হবে, খুব অন্ধকার এবং আপনি শুধু চতুর নয় যে একটি বিব্রতকর লাইন তৈরি। এখন, জামাকাপড়ের সঠিক মিল খুঁজে পেতে হলে আপনি হ্যায় স্ট্যাকের মধ্যে সুই অনুসন্ধান করতে পারবেন না। এটা বেশ সহজ এবং আকর্ষণীয়!

আপনার পোষাক সঙ্গে আপনার চোখের মেকআপ মেলে কিভাবে 10 টি টিপস

1. একটি চোখের মেকআপ পেতে আপনি মনে হয় যে আপনি পোষাক করছি পোষাক সঙ্গে ভাল মিশ্রিত হতে পারে, আপনার হাতে এটি প্রথম এটি পরীক্ষা এবং আপনার চোখের পলকে না। আপনার পোষাক এর রঙ এবং নকশা সঙ্গে পুরোপুরি নিখুঁত যায় যে একটি ছায়াছবি চয়ন করুন

2. যদি আপনার পোষাক সাম্প্রতিক অতীত সাধারণত 15-20 বছর প্রবণতা এবং বৈশিষ্ট্য সঙ্গে ডিজাইন করা হয়, মিনিট যে retro চেহারা জন্য স্মোকি চোখের মেকআপ জন্য যান। বাদামী পেন্সিল সঙ্গে আপনার চোখ বাইরের রিম লাইন এবং তারপর এটি ছদ্মবেশ আউট। মাছি ছায়ার প্রয়োগ করুন, আপনার কপালকে তীব্র করুন, আপনার নীচের ঢাকনা এবং কোটটির পানির লাইনটি মস্করা দিয়ে আপনার ল্যাশটি আঁকুন।

3. সান্ধ্য গাউন সেক্সি মোমবাতি আলো চোখের জন্য দাবি একটি হালকা খুঁজছেন, এখনও সমানভাবে সেক্সি ধূমপান চেহারা তৈরি করুন বেস সম্পূর্ণ ছায়া হিসাবে আপনার পুরো চোখের পলক উপর একটি হালকা shimmery ছায়া, কিছু ব্রোশের চোখের ছায়া যোগ করুন, বাহ্যিক কোণে আপনার চোখ তীব্র, বর্ণন সম্পূর্ণ করতে আপনার চোখ লাইন।

4. আপনি একটি সেক্সি বিড়াল চোখের মেকআপ সঙ্গে denims মত কোন নৈমিত্তিক ড্রেসিং চেহারা মাস্টার করতে পারেন আপনি ড্যাশ তৈরি করতে এবং ডট সংযুক্ত করতে আপনার উইংসযুক্ত মাছ ধরার নৌকাটি আপ করার বিষয়ে উদ্বিগ্ন হতে হবে না - একটি ছোট্ট আঁকুন - প্রসারিত ত্রিভুজ আকৃতি যা ডানদিকের ল্যাশ লাইনের সাথে উইংডেড রেখাটি সংযুক্ত করে।

5. আপনার অফিস পরিধান সঙ্গে একটি হালকা শীতল চেহারা চান? স্মোকি চোখ সবসময় গাঢ় অংশ থেকে শিলা আছে না। আপনি সবসময় একটি সূক্ষ্ম চেহারা তৈরি করতে পারেন, যদিও বেস ছায়া হিসাবে আপনার সম্পূর্ণ চোখের দোরোখা উপর একটি হালকা shimmery ছায়া প্রয়োগ করে এখনও সমানভাবে সেক্সি ধূমপান Vibe। কিছু ব্রোশের চোখের ছায়া জুড়ুন, বাইরের কোণে আপনার চোখ তীব্র এবং একটি সেক্সি স্মোকি বর্ণন দিতে আপনার চোখ লাইন।

6. সেক্সি glided বিড়াল চোখের একটি চমত্কার পার্টি পরিধান পোষাক সঙ্গে নিখুঁত যান। সুপার কল্পনাপ্রসূত কিছু জন্য আপনার নৈমিত্তিক স্মোকি চোখের পরিবর্তন করুন। আপনার চোখের পলকে কেন্দ্রস্থলে এবং আপনার চোখগুলির ভিতরের কোণে সোনার, রূপালী বা ব্রোঞ্জ রঙ্গক (যেটি আপনার পোষাকের সাথে সবচেয়ে ভালভাবে মিলবে) টিপুন। ডাস্ট মেটালিক ছায়াটি কয়টাতে, বাইরের কোণে সম্মুখভাগে কালো চোখের ছায়া ধরে রেখে গভীরভাবে স্তর জুড়ুন এবং এতে মিশ্রিত করুন। আপনার মাথার হাড়ের উপর একটি চকচকে ক্রিম চোখের ছায়া সুইপ করুন এবং একটি বিড়াল চোখের তৈরি।

7. নগ্ন প্রমোদ শহিদুল বা শহিদুল নগ্ন prom শহিদুল সঙ্গে একটি দেবী চেহারা জন্য যান। এটি একটি আরও bronzed কামানের গোলা Vibe সুইচ করার সময়। তিনটি ক্রিম ছায়া ব্যবহার করুন - পুরো পেন্সিলের উপর অন্ধকার স্বন প্রয়োগ করুন, মাঝারি রঙের একটি ক্রিয়ার মধ্যে এবং আপনার কাঁটা হাড়ের সাথে হালকা ছায়ায়। ছায়া গো ছোঁয়া, প্রতিটি ক্রিম ছায়া উপর অনুরূপ ছায়া গোছার কিছু চোখের ছায়া উপর আপনার ত্বক এবং স্তর রক্ষা এবং পাউডার চোখের ছায়া গো মিশ্রন। আপনার নিচের ল্যাশ লাইনের অধীনে মিশ্র রং ব্যবহার করে আপনার নিচের ল্যাশ লাইনটি আঁকুন, কালো লিনের সাথে আপনার উপরের লশ লাইন এবং ভেতরের রিমটি ট্রেস করুন, আপনার লেশের ভেতরের নিম্ন রিমটি লাইন করুন, কোকাকলে আপনার উপরের এবং নিম্ন মশকরা

8. কোন রকার চটচটে সাজসজ্জার সঙ্গে, উষ্ণ রকার চোখ আছে একটি সেক্সি চোখ মেকআপ পরেন। একটি নমনীয় ক্যানভাস তৈরি করে একটি ভাঁজ করে বুরুশ এবং মাখনের মতো গোপনকারীর সাহায্যে চোখের দিকে তাকান, গর্তে ভিজে ভিজে রাখুন, মাখনের মতো কালো পেন্সিল দিয়ে আপনার চোখ লাইন করুন, ল্যাশ লাইনের কোট আপনার ঢাকনা একই কালো মাটির মতো ব্যবহার করুন রেখাঙ্কনকারী পেন্সিল, মিশ্রণ মধ্যে কিছু বন্দুক ধাতু ধূসর জঙ্গল যোগ করুন এবং তারপর মাত্রা তৈরি কালো মাছ ধরার নৌকা দিয়ে মিশ্রিত।

9. কিছু রঙিন ছায়া সঙ্গে আপনার ঐতিহ্যগত পরিধান Amp এবং মাথা ঘুরিয়ে করা স্মোকি চোখ সবসময় কালো মানে না আপনি কোন রঙ তাদের flaunt করতে পারেন। আপনি একটি নাটকীয় চোখের বর্ণন জন্য আপনার স্বাভাবিক গাঢ় ধূসর আপ সুইচ করতে হবে। নিম্ন অভ্যন্তরের রিম, একটি উজ্জ্বল নীল রঙ, একটি কেলি সবুজ ছায়াছবি, একটি বরফের নীল আলোছায়া, একটি চমত্কার বন্দুক ধাতু ছায়া, একটি glided ব্রোঞ্জি চেহারা, একটি গভীর উপাসনা প্লাম ছায়া, একটি গোলাপী স্বর্ণের ধোঁয়া শো, উপর চটকদার সাদা লাইন সঙ্গে ম্যাজেন্টা ছায়া, উপরের ঢাকনাতে সূর্যাস্তের কমলা এবং হলুদ নীচের ল্যাশ লাইনের উপর, ধূসর কমলা, জাদুকরী বার্গার্ডি এবং হট প্লাম কমলা সঙ্গে একটি চমত্কার Fuchsia চোখের মেকআপ জন্য শো stopper পছন্দ হয়।

10. একটি অভিন্ন চেহারা একটি স্পন্দনশীল চেহারা আপনার চোখের মেকআপ মিশ্রণ রং যোগ করুন। একটি পাতলা shimmering বাদামী ছায়া সঙ্গে আপনার চোখের পলক আবরণ, আপনার চোখ ভেতরের কভার মধ্যে একটি শ্যাম্পেন বর্ণবিশিষ্ট ছায়া একটি shimmering ছায়া আচ্ছাদন এবং এটি মিশ্রিত। আপনার নিম্ন lash লাইন রঙ একটি পপ যোগ করুন, একটি কপাল ব্যবহার করে আপনার ভাঁজ পূরণ গুঁড়া ছায়া যে আপনার ভ্রু তুলনায় হালকা হিসাবে সম্ভব হিসাবে প্রাকৃতিক চেহারা।

আপনার পোশাক খেলা মেলে যে চোখের মেকআপ এই দিন সব রাগ হতে বলে মনে হচ্ছে। কোন ধরণের জাদুকরী উপাদান আছে যা আপনার প্রয়োজনগুলি বোঝে? ওয়েল, উত্তর জাদু হিসাবে উত্তেজনাপূর্ণ নয়, কিন্তু এটি আপনার সাজসরঞ্জাম এবং চোখের মেকআপ মধ্যে সুন্দর কমন রসায়ন।

কোন ব্যাপার না, আপনার পোষাক প্রকার বা রঙ কি, আপনি আপনার চক্ষু লেন্স এবং চমত্কার চোখের দুল সঙ্গে কল্পনা পুনরাবৃত্তি করতে পারেন ডান চোখ মেকআপ বাছাই দ্বারা।
---------------------------------------------------------------------------------------------------------------------------------------------------------------------------- If You have any Questions or Query You can freely ask by put Your valuable comments in the COMMENT BOX BELOW আপনার যদি কোনও প্রশ্ন থাকে তবে আপনি নিচে COMMENT BOX এ আপনার মূল্যবান মন্তব্যগুলি করতে পারেন । #Don’t forget to share this post with your friends on social media

No comments:

Post a Comment

thanks for the comment

READ ALSO