Apple iPhone 8 review - TBNEWS

Breaking

TBNEWS

explore the world news

Post Top Ad

READ ALSO

                                                             

Tuesday, 3 October 2017

Apple iPhone 8 review

ভূমিকা


এটি একটি 7S হয়েছে উচিত এটা সহজ. কিন্তু এটা জটিল। সম্ভবত এটি অ্যাপল হিসাবে খুব জটিল হিসাবে আমরা এটি ব্যবহার করতে ব্যবহৃত।
একটি প্রসেসর কোর একটি অতিরিক্ত দম্পতি এবং প্রথম অভ্যন্তরীণ GPU, একটি সব-কাচের শরীর, একটি উচ্চতর ক্যামেরা সঙ্গে একটি নতুন চিপসেট। অন্য যে কোনও বছর, এই ধরণের জিনিসগুলি একটি পুরোপুরি গ্রহণযোগ্য এস আপগ্রেড তৈরি করবে। তুমি জানো আমরা কি বলতে চাচ্ছি, আমরা সবাই এখানে এসেছি। আপেল প্রত্যেকের এটা বিশ্বাস করা কঠিন যে কতটা পরিবর্তন হয়েছে। বেশিরভাগই সবাই একেবারে হার্ড-থেকে-বিশ্বাস বিট উপর সম্মত হন কিছু শত মিলিয়ন-ইউনিট পরে বিক্রি, আমরা পদক্ষেপ 1 ফিরে করছি।

এটা যে সহজ হতে ব্যবহৃত। আচ্ছা, আর আর নেই অ্যাপল ফাস্ট-ফরোয়ার্ড মোডে রয়েছে এবং সরাসরি 8 নম্বরের দিকে ছিটকে যায়।

সুতরাং, আমরা আছে। আইফোন 8 একটি সবকটি গ্লাস ডিজাইন, শক্তিশালী নতুন চিপ, উন্নত ক্যামেরা এবং দীর্ঘদিন ধরে, বেতার চার্জিংয়ের সাথে। প্রদর্শন জন্য সত্য স্বন সমর্থন যথাযথ হয়। দ্বিগুণ বেস স্টোরেজ এবং ব্লুটুথ 5 সমর্থন এছাড়াও স্বাগত সংযোজন হয়। কিন্তু এটি সব রোটেজ, আপনি নীচের চশমা পড়তে বিজ্ঞপ্তি পাবেন।

অ্যাপল আইফোন 8 প্লাস কী বৈশিষ্ট্য

শারীরিক: অ্যালুমিনিয়াম 7000 ফ্রেম, দৃঢ় গ্লাস সামনে এবং পিছন, IP67 জল এবং ধুলো প্রতিরোধের জন্য প্রত্যয়িত। গোল্ড, স্পেস গ্রে, এবং সিলভার রং বিকল্প।
স্ক্রিন: 4.7 "16 এম রঙের LED-backlit 750p রেজোলিউশনের আইপিএস এলসিডি পর্দা, 326 পিপিআই, চারটি চ্যানেলের পরিবেষ্টিত আলো সেন্সরের মাধ্যমে সত্য স্বন সমন্বয়, প্রশস্ত রঙ স্বর, 3D টাচ।
অপারেটিং সিস্টেম: অ্যাপল আইওএস 11
চিপসেট: হেক্স-কোর (2 বর্ষন + 4 মিস্ট্রাল) 2.09 গিগাহার্টজ এক্সেল সিপিইউ, ত্রি-কোর অ্যাপল জিপিইউ, ২ গিগাবাইট র্যাম, অ্যাপল এ 11 বায়োনিক সোসাইটি।
ক্যামেরা: এফ / 1.8 লেন্সের সাথে 12 এমপি ক্যামেরা, অপটিক্যাল ইমেজ স্টেবিলাইজেশন, ধীরগতির সিঙ্ক, ফেজ সনাক্তকরণ স্বয়ংক্রিয় ফোকাস, চওড়া রঙের ক্যাপচারের সাথে চতুর্ভুজ LED ফ্ল্যাশ।
ভিডিও রেকর্ডিং: 2160p @ 60 / 30fps, 1080 পি @ 30/60/120 / 240fps ভিডিও রেকর্ডিং
সেলফি: 7 এমপি F / 2.2 BSI সেন্সর এবং HDR মোডের সাথে সম্মুখ-মুখী ক্যামেরা, 1080 পি @ 30fps ভিডিও
সংগ্রহস্থল: 64 গিগাবাইট বা 256GB অন্তর্নির্মিত স্টোরেজ।
সংযোগ: 4 জি এলটিই ক্যাটা.16 (1 জিবিপিএস); Wi-Fi A / b / g / n / ac; ব্লুটুথ 5.0; বাজ পোর্ট; জি-জিএস, গ্লোনাস, গালিয়্যো, কিউজেএসএসসহ জিপিএস; NFC (শুধুমাত্র অ্যাপেল পে)।
ব্যাটারি: 1,821 এমএএইচ ব্যাটারী, ওয়্যারলেস চার্জিং (Qi সামঞ্জস্যপূর্ণ)।
বিবিধ: স্টিরিও স্পিকার, আঙুলের ছাপ স্ক্যানারের চাপ-সংবেদনশীল হোম কী, টেপটিক ইঞ্জিন।
প্রধান ত্রুটি
দরিদ্র পর্দা-থেকে-শরীরের অনুপাত (আকারের জন্য খুব বেশি পাতলা)
3.5mm অডিও জ্যাক (3.5mm অ্যাডাপ্টারের একটি বাজ সঙ্গে জাহাজ)
কোন microSD স্লট নেই
ম্যানুয়াল সঙ্গীত আপলোড জন্য এখনও iTunes প্রয়োজন
বাক্সে কোনও দ্রুত চার্জার সরবরাহ করা হয়নি (এবং ঐচ্ছিক এক ব্যয়বহুল)
ভিডিও ক্যামেরা এখনও মোনো অডিও রেকর্ডিং শুধুমাত্র
কাগজের উপর - এবং প্রকৃতপক্ষে - সেই প্যাকেজে যথেষ্ট নতুন জিনিস আছে তবুও, অ্যাপল আইফোন 8 এর পুনরাবৃত্তির আপগ্রেড ছাড়াই আমরা এস মডেলের কাছ থেকে প্রত্যাশা নিয়ে এসেছি। এটা কি আইফোন এক্স বিবেচনা করা অসম্ভব? অথবা এটা নতুন সমস্ত-গ্লাস নকশা খুব পরিচিত দেখাচ্ছে?

হয়তো ক্যাপচারিন কিছু আপগ্রেড পরিচালনা করে। ক্যামেরা ভালো একটি নতুন সেন্সর এবং বৃহত্তর পিক্সেল আকারের জন্য ভাল ধন্যবাদ পেতে কিন্তু অ্যাপল নতুন ইমেজিং প্রযুক্তি সম্পর্কে ঠিক verbose নয় দ্রুত-চার্জিং সমর্থন খুব আছে কিন্তু একটি সাবধানতা সঙ্গে: আপনি বাক্স থেকে ডান এটি না পেয়ে থাকেন। সরবরাহকৃত চার্জার এবং ক্যাবলের সাথে নয়
আইফোন 8, বিশেষ করে আইফোন 7 ব্যবহারকারীদের জন্য, অ্যাপটি খুব কঠিন সময় পার হতে পারে। আইফোন 8 এর ভাল জিনিসগুলোকে নিঃশেষ করার জন্য কোনও অভিপ্রায় ছাড়াই, নতুন মডেলটি এবং তার বৈশিষ্টপত্রটি বেশ প্রত্যাশাজনক। মূল্য তাই একটি বিস্মিত একটি বিট - এবং না একটি আনন্দদায়ক এক হয়

তারপর আবার, অ্যাপল এর দাম সঠিক মনে হচ্ছে না একটি সমস্যা ছিল না। প্লাস, আইফোন 8 যথেষ্ট যথেষ্ট বিশ্বাসযোগ্য হতে পারে। বাক্সটি খোলা এবং খুঁজে বের করতে শুরু করার জন্য আমরা বিরতির পর ডান দিকে ফিরে এসেছি।
---------------------------------------------------------------------------------------------------------------------------------------------------------------------------- If You have any Questions or Query You can freely ask by put Your valuable comments in the COMMENT BOX BELOW আপনার যদি কোনও প্রশ্ন থাকে তবে আপনি নিচে COMMENT BOX এ আপনার মূল্যবান মন্তব্যগুলি করতে পারেন । #Don’t forget to share this post with your friends on social media

No comments:

Post a Comment

thanks for the comment

READ ALSO