নোকিয়া 7 এর প্রথম ফ্লাশ বিক্রয়ে মিনিটের মধ্যে, 150,000 নিবন্ধনের উপর প্রাপ্তি: প্রতিবেদন - TBNEWS

Breaking

TBNEWS

explore the world news

Post Top Ad

READ ALSO

                                                             

Tuesday, 24 October 2017

নোকিয়া 7 এর প্রথম ফ্লাশ বিক্রয়ে মিনিটের মধ্যে, 150,000 নিবন্ধনের উপর প্রাপ্তি: প্রতিবেদন

নোকিয়া 7 এর প্রথম ফ্লাশ বিক্রয়ে মিনিটের মধ্যে, 150,000 নিবন্ধনের উপর প্রাপ্তি: প্রতিবেদন/techxperrtbangla.com
photo credit-interrnet



নোকিয়া আবার কাজ করছে? এটি তাই প্রদর্শিত হয়, লাইসেন্সধারীর এইচএমডি গ্লোবাল দ্বারা সমর্থিত ব্র্যান্ডের ক্রমবর্ধমান সাফল্যের সাথে, সম্প্রতি তার সর্বশেষ স্মার্টফোনটি চীনের প্রথম ফ্ল্যাশ বিক্রয় সম্পন্ন হয়েছে, নকিয়া 7, কয়েক মিনিটের মধ্যে। মঙ্গলবার ই-কমার্স সাইট জেড ডটকম এবং সুনিংকে বিক্রি করার জন্য স্মার্টফোনের 150,000 নিবন্ধন পেয়েছে।

নকিয়া 7-এর জন্য প্রাক-রেজিস্ট্রেশন ২0 অক্টোবর চীনের বাজারে তার আনুষ্ঠানিক উদ্বোধনের পর শুরু হয়। নকিয়াপভার ইউসার রিপোর্ট করেছে যে, 120,000 এরও বেশি গ্রাহক প্রথম ফ্ল্যাশ বিক্রয়ে অংশগ্রহণের জন্য জেডি পৌঁছেছেন, যখন সুনিং 30,000 নিবন্ধন পেয়েছেন একটি পৃথক প্রতিবেদনে এনপিইউ বলছে, বিক্রি বন্ধ হয়ে যাওয়ায় মঙ্গলবার বিকালেই জেডি ডটকম ও সুনিং উভয়ই স্টক থেকে বেরিয়ে আসেন। প্রাথমিক ফ্লট বিক্রয় বৃত্তাকার বিক্রি ইউনিট মোট সংখ্যা [অবজেক্ট অবগত, যদিও।

নকিয়া 7 মধ্যমুখী নকিয়া 6 এবং ফ্ল্যাশপ্যাড নোকিয়া 8 এর মাঝামাঝি হয়। স্মার্টফোনটি দুইটি সংস্করণে আসে: 4 গিগাবাইট র্যাম মডেলটি CNY 2,499 (আনুমানিক ২5,000) এ আসে, এবং 6 গিগাবাইট র্যাম মডেলটি CNY ২699 এর জন্য উপলব্ধ। প্রায় 26,500 টাকা)।

এইচএমডি গ্লোবাল একটি 10 ​​ইঞ্চি আইপিএস ডিসপ্লে দিয়ে 10 ইঞ্চির আইপিএস ডিসপ্লে দিয়ে 1080x1920 পিক্সেল রেজুলিউশন এবং 2.5 ডি কর্ণিং গরিলা গ্লাস 3 সুরক্ষা প্রদান করেছে। হুডের আওতায়, স্মার্টফোনের কোয়ালকমের স্ন্যাপড্রাগন 630 সিসিটি 1.8 গিগাহার্টজ পর্যন্ত দাঁড়িয়েছে। 64 গিগাবাইট অটবোর্ডের স্টোরেজ আছে যা মাইক্রোএসডি কার্ডের মাধ্যমে প্রসারিত হতে পারে (128GB পর্যন্ত)।

নকিয়া 8-এর অনুরূপ, নকিয়া 7-এর একটি ডুয়াল-সাইট মোড আছে যা একযোগে সামনে এবং পিছনের ক্যামেরা সেন্সর থেকে শটগুলি ক্যাপচার করে। স্মার্টফোনে রয়েছে 16 মেগাপিক্সেল রিয়ার ক্যামেরা সেন্সর f / 1.8 অ্যাপারচার লেন্স এবং 5 মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা সেন্সর। নোকিয়া ওজো স্প্যাটিক অডিও প্রযুক্তির সাথে 4K ভিডিও সমর্থন রয়েছে। পাশাপাশি, হ্যান্ডসেট একটি 3000 এমএএইচ ব্যাটারি প্যাক করে এবং অ্যান্ড্রয়েড 7.1.1 নওগাতলে চালায়।


নকিয়া 7 এতদূর চীনে পাওয়া যায়। তবে, এইচএমডি গ্লোবাল অক্টোবরের 31 তারিখে নয়াদিলি্লতে একটি নতুন হ্যান্ডসেট লেনদেন করে নোকিয়া লেনদেন প্রসারিত করতেও প্রস্তুত রয়েছে। ধারণা করা হয় নতুন লঞ্চটি নকিয়া 7 বা একটি অতি সাশ্রয়ী মূল্যের নকিয়া 2।


--------------------------------------------------------------------------------------------------------------------------------------------

If You have any Questions or Query You can freely ask by put Your valuable comments in the COMMENT BOX BELOW

আপনার যদি কোনও প্রশ্ন থাকে তবে আপনি নিচে COMMENT BOX এ আপনার মূল্যবান মন্তব্যগুলি করতে পারেন ।

--------------------------------------------------------------------------------------------------------------------------------------------
---------------------------------------------------------------------------------------------------------------------------------------------------------------------------- If You have any Questions or Query You can freely ask by put Your valuable comments in the COMMENT BOX BELOW আপনার যদি কোনও প্রশ্ন থাকে তবে আপনি নিচে COMMENT BOX এ আপনার মূল্যবান মন্তব্যগুলি করতে পারেন । #Don’t forget to share this post with your friends on social media

No comments:

Post a Comment

thanks for the comment

READ ALSO