জিয়ো নতুন 4 জি ট্যারিফ পরিকল্পনাগুলি চালায়: এখানে সবকিছু যে পরিবর্তিত হয়েছে - TBNEWS

Breaking

TBNEWS

explore the world news

Post Top Ad

READ ALSO

                                                             

Friday, 20 October 2017

জিয়ো নতুন 4 জি ট্যারিফ পরিকল্পনাগুলি চালায়: এখানে সবকিছু যে পরিবর্তিত হয়েছে


রিলায়েন্স জিয়ো তার 4 জি এলটিই (ভিওএলটিই) ট্যারিফ পরিকল্পনা পুনঃপ্রতিষ্ঠিত করেছে। নতুন ট্যারিফ প্ল্যান, জিয়োর বর্তমান ধন ধন দানের অফারের আওতায় এখন পাওয়া যাচ্ছে - নতুন এবং বিদ্যমান উভয় ব্যবহারকারীর জন্য 19 অক্টোবর থেকে শুরু আকর্ষণীয়ভাবে নতুন শুল্কের সাথে, জিও তার আগের পরিকল্পনাগুলির দাম বাড়িয়েছে, বা বৈধতার মেয়াদ কমাচ্ছে, অথবা কিছু ক্ষেত্রে এটি দৈনিক FUP সীমাও কমেছে। তবে, 149 টির মতো কিছু পরিকল্পনা রয়েছে যার অধীনে কোম্পানি এখন আরও ভাল সেবা প্রদান করছে।

কোম্পানির 399 প্ল্যানের অধীনে, জিও 70 দিনের জন্য 70 জিবি 4 জি ডাটা অফার করছে। এই প্ল্যানটি আগে যেমন 1 গিগাবাইট FUP সীমা সহ সীমাহীন এসটিডি এবং স্থানীয় ভয়েস কলিং সুবিধা প্রদান করে। 399 পরিকল্পনা আগে 84 দিন 84 জিবি 4 জি ডেটা অফার করেছিল।

চলুন সব ট্যারিফ প্ল্যানের বিস্তারিত বিবরণ দিন এবং জিয়ো ব্যবহারকারীদের জন্য কি পরিবর্তন হয়েছে:

52 টাকা: এই প্ল্যানের অধীনে, সকল জিও প্রিপেইড ব্যবহারকারীরা 0.15 গিগাবাইটের দৈনিক সীমা সহ 1.05 গিগাবাইট 4 জি ডাটা পাবেন। এই পরিকল্পনাটি স্থানীয় এবং এসটিডি উভয়েই 70 টি এসএমএস সহ সকল অপারেটরদের জন্য সীমাহীন স্থানীয়, এসটিডি প্রদান করবে। Rs 52 এর পরিকল্পনাটি বৈধতা 7 দিনের সাথে আসে।

98 রুপির পরিকল্পনা: 98 ডলারের মধ্যে ২1 হাজার 4 জি ডেটা এবং 14 দিনের জন্য সীমাহীন স্থানীয় এবং এসটিডি কলিং সুবিধা রয়েছে। এই প্ল্যানের অধীনে, জিও প্রিপেইড ব্যবহারকারীদের দৈনিক FUP সীমার 0.15 গিগাবাইট থাকবে। ব্যবহারকারীরা 140 টি এসএমএস পাবেন।

149 রুপি পরিকল্পনা: 149 রুপীর অধীনে, জিও ২4 গিগাবাইটের 4 জি ডেটা অফার করছে যেখানে আনলিমিটেড স্থানীয় এবং এসটিডি কল রয়েছে। এই পরিকল্পনার অধীনে দৈনিক FUP সীমা 0.15 গিগা। আগের মতোই, 149 রুপি ২8 দিনের জন্য বৈধ।

3২9 কোটি টাকার পরিকল্পনা: 399 রুপিতে কিছু বড় পরিবর্তন দেখা গেছে। এই প্ল্যানের অধীনে, জিও এখন 70 জিবি এর জন্য 70 জিবি অফার করছে যা আনলিমিটেড স্থানীয় এবং এসটিডি ভয়েস কলিং সুবিধা সহ। এটি সীমাহীন স্থানীয় এবং এসটিডি এসএমএস প্রদান করে। 3২9 ডলারের প্ল্যানটি দৈনিক FUP 1GB ডেটা এর সাথে আসে।

459 রুপি পরিকল্পনা: এটি একটি নতুন পরিকল্পনা যেটি জিয়ো এর সাথে এসেছে। এই প্ল্যানের অধীনে, জিও প্রিপেইড গ্রাহকরা 84 দিনের জন্য 84 জিবি 4 জি ডাটা পাবে এবং আনলিমিটেড ভয়েস কল এবং এসএমএস সহ থাকবে। এই প্ল্যানটি 1 গিগাবাইট ডেটার দৈনিক FUP সীমার সাথে আসে।

509 রুপি: 509 টাকা এখন দৈনিক ২ গিগাবাইটের FUP সীমার সঙ্গে 98 জিবি 4 জি ডাটা অফার করছে। অফার এছাড়াও সীমাহীন ভয়েস কল এবং এসএমএস সুবিধাগুলি সহ আসে।

999 রুপি প্ল্যান: এই প্ল্যানের অধীনে, জিও 90 দিনের জন্য 60 জিবি 4 জি ডেটা অফার করছে না। এই পরিকল্পনাটি স্থানীয় এবং এসটিডি উভয়ই সীমাহীন ভয়েস কলিং পরিষেবা এবং এসএমএস প্রদান করে।

1999 এর পরিকল্পনা: 1999 সালের পরিকল্পনাটি বর্তমানে 1২0 গিগাবাইটের 4 জি ডেটা অফার করছে এবং সীমাহীন ভয়েস কলিং পরিষেবা এবং স্থানীয় এবং এসটিডি উভয় এসএমএসের মাধ্যমেই এই সেবা প্রদান করা হচ্ছে। এই পরিকল্পনাটি বৈধতা 180 দিন এবং ব্যবহারকারীদের জন্য কোন সেট FUP সীমা নেই।

4999 রুপি পরিকল্পনা: এই পরিকল্পনার অধীনে, জিও 360 দিন 360 জিবি 4 জি ডাটা অফার করে। এটি সীমাহীন ভয়েস কল এবং এসএমএস সুবিধা প্রদান করে। এই প্ল্যানের জন্য কোন FUP সীমা নেই

সুতরাং, এই হল জিও দ্বারা নতুন চালু পরিকল্পনা। পূর্ববর্তী পরিকল্পনাগুলির সাথে এই পরিকল্পনাগুলি তুলনা করে, জিও, বেশিরভাগ ক্ষেত্রে বৈধতা তথ্য বা ডাটা অফার বা দৈনিক FUP সীমা কমেছে। এটি সম্ভবত নেটওয়ার্কে উন্নত করতে এবং উচ্চ গতির ইন্টারনেট সেবা প্রদান করার জন্য করা হয়। অফারগুলি পুনর্বিন্যস্ত করার পাশাপাশি জিয়ো 309, 349, 1 9 এবং অন্যান্যের মত কয়েকটি ট্যারিফ প্ল্যানও সরিয়ে ফেলেছে এবং এর পরিবর্তে 459 প্ল্যানের মতো নতুন কিছু পরিকল্পনা চালু করেছে।

এখন, আসুন আমরা নতুন পরিকল্পনাগুলি পুরোনোদের সাথে তুলনা করি এবং দেখি যে জিও সত্যিই কি পরিবর্তন করেছেন।

19 কোটি রুপি: জিও এই প্ল্যানটি সরিয়ে ফেলেছে যার অধীনে কোম্পানিটি 200 এমবি ডাটা, সীমাহীন এসএমএস এবং ভয়েস কল প্রদান করে।

49 রুপি পরিকল্পনা: জিও এই প্ল্যানটিকে পাশাপাশি সরানো হয়েছে। এই প্ল্যানের অধীনে, কোম্পানীর সাথে 600 এমবি 4 জি ডাটা অফার করা হয়েছিল এবং আনলিমিটেড ভয়েস কল এবং এসএমএস সার্ভিসের সাথে FUP সীমা নেই।

96 বিলিয়ন রুপি: বর্তমানে এই প্ল্যানটির পরিকল্পনা 98 মিলিয়ন ডলারের সাথে পুনর্বিন্যাস করা হয়েছে। এর আগে 96 কোটি রুপির মধ্যে, জিও 7 গিগাবাইটের ডাটা 1 গিগাবাইট FUP সীমা সহ 7 দিনের জন্য অফার করে। যাইহোক, এখন 9 8 রুপির মধ্যে এটি ২.1 গিগাবাইট 4 জি ডেটা এবং আনলিমিটেড স্থানীয় এবং এসটিডি কলিং সুবিধা 14 দিন প্রতিদিন 0.15 গিগাবাইটের FUP সীমার জন্য বৈধতা দিচ্ছে।

149 টাকা পরিকল্পনা: এই পরিকল্পনাটি পুনর্বিন্যাস করা হয়। এই প্ল্যানের অধীনে, জিও ২8 দিনের জন্য ২ গিগাবাইট 4 জি ডেটা অফার করে এবং 28 দিনের জন্য আনলিমিটেড ভয়েস কলিং সুবিধা প্রদান করে। কোন FUP সীমা নেই কিন্তু এখন ২4 দিন ধরে কোম্পানির 4.2 গিগাবাইট 4 জি ডাটা অফার করছে। এই পরিকল্পনার অধীনে দৈনিক FUP সীমা 0.15 গিগা।
309 এবং 349 রুপি: এই দুটি প্ল্যানগুলি সরানো হয়েছে এবং পরিবর্তে জিও একটি নতুন প্ল্যান চালু করেছে 459 টাকা। 309 রুপির মধ্যে, জিওই 56 গিগাবাইট 4 জি ডেটা অফার করেছিল যেটি 1 গিগাবাইটের FUP সীমা সহ এবং সীমাহীন ভয়েস কলগুলির সাথে। অন্যদিকে, 349 প্ল্যানের অধীনে, জিওও 56 দিনের জন্য সীমাহীন ভয়েস কলগুলির সাথে ২0 গিগাবাইট ডেটা অফার করে। এই পরিকল্পনা প্রতিস্থাপন, Jio 459 এর একটি নতুন পরিকল্পনা নিয়ে আসে যার অধীনে জিও 84 জিবি 4 জি ডেটা 84 দিনের জন্য সীমাহীন ভয়েস কল এবং এসএমএস সহ। এই প্ল্যানটি 1 গিগাবাইট ডেটার দৈনিক FUP সীমার সাথে আসে।

3২9 কোটি টাকার পরিকল্পনা: এই প্ল্যানের অধীনে, জিওর আগে 84 গিগাবাইটের 4 জি ডেটা 84 দিনের জন্য অফার করেছিল এবং 1 গিগাবাইটের দৈনিক FUP সীমা সহ আনলিমিটেড ভয়েস কলগুলি দিয়েছিল। কিন্তু এখন, একই পরিকল্পনার অধীনে, জিও কম সরবরাহ করছে। এটি 70 গিগাবাইটের 4 জি ডাটা অফার করছে 70 দিন এবং 1 গিগাবাইটের একটি দৈনিক FUP সীমা সহ। এটি সীমাহীন স্থানীয় এবং এসটিডি এসএমএস প্রদান করে।

509 রুপির পরিকল্পনা: জিয়ো আগে 56 দিনের জন্য আনলিমিটেড ভয়েস কল সহ ২ গিগাবাইট FUP সীমা সহ 112 গিগাবাইট ডেটা অফার করেছে। কিন্তু এখন, 159 রুপির প্যাকেজ অনুযায়ী, জিওও ২ জিবি'র দৈনিক FUP সীমার সাথে 98 গিগাবাইট 4 জি ডাটা এবং কোনও নেটওয়ার্ক থেকে সীমাহীন ভয়েস কল সরবরাহ করছে।

999 রুপি পরিকল্পনা: এই প্ল্যানের অধীনে জিওও 90 গিগাবাইট ডাটা এবং 90 দিনের জন্য সীমাহীন ভয়েস কল অফার করে। এখন এটি কোনও সেটের FUP সীমা ছাড়িয়ে 90 দিনের জন্য 60 জিবি 4G ডেটা অফার করছে এই পরিকল্পনাটি স্থানীয় এবং এসটিডি উভয়ই সীমাহীন ভয়েস কলিং পরিষেবা এবং এসএমএস প্রদান করে।

1999 এর পরিকল্পনা: Jio ইতিমধ্যে 90 দিনের জন্য সীমাহীন ভয়েস কল এবং এসএমএস দিয়ে 156 গিগাবাইট 4G ডাটা অফার করতে ব্যবহৃত। এখন সংস্কারের পর, 1999 সালের পরিকল্পনা অনুযায়ী বর্তমানে 1২0 গিগাবাইটের 4 জি ডাটা অফার করা হয় এবং সীমাহীন ভয়েস কলিং সেবা এবং স্থানীয় এবং এসটিডি উভয়ই এসএমএস সহ। এই পরিকল্পনাটি বৈধতা 180 দিন এবং ব্যবহারকারীদের জন্য কোন সেট FUP সীমা নেই।

4999 রুপি পরিকল্পনা: এর আগে জিওও 380 গিগাবাইটের 4 জি ডেটা অফার করে 210 দিনের জন্য সীমাহীন ভয়েস কল এবং এসএমএস সহ। এখন 360 জিবি 4 জি ডেটা 360 দিনের জন্য অফার করছে। এটি সীমাহীন ভয়েস কল এবং এসএমএস সুবিধা প্রদান করে। এই প্ল্যানের জন্য কোন FUP সীমা নেই এই ক্ষেত্রে, Jio বৈধতা বৃদ্ধি করেছে।

পুনঃপ্রতিষ্ঠিত পরিকল্পনাগুলির উপর মন্তব্য করে জিও একটি প্রেস বিবৃতিতে বলেন, "এই সীমাহীন সুবিধাগুলির অংশ হিসাবে, গ্রাহকরা প্ল্যান অফার অনুযায়ী উচ্চ গতির ডাটা উপভোগ করতে পারবেন, তারপর FUP গতি, সীমাহীন স্থানীয়, এসটিডি এবং জাতীয় রোমিং ভয়েস কলগুলিতে সীমাহীন অ্যাক্সেস পাবেন।"
twitter- ---------------------------------------------------------------------------------------------------------------------------------------------------------------------------- If You have any Questions or Query You can freely ask by put Your valuable comments in the COMMENT BOX BELOW আপনার যদি কোনও প্রশ্ন থাকে তবে আপনি নিচে COMMENT BOX এ আপনার মূল্যবান মন্তব্যগুলি করতে পারেন । #Don’t forget to share this post with your friends on social media

No comments:

Post a Comment

thanks for the comment

READ ALSO