ঘানা পিপ ত্রুটি প্রবণ কলম্বিয়া 1-0 ফিফা U-17 বিশ্বকাপের উদ্বোধনী ম্যাচে - TBNEWS

Breaking

TBNEWS

explore the world news

Post Top Ad

READ ALSO

                                                             

Saturday, 7 October 2017

ঘানা পিপ ত্রুটি প্রবণ কলম্বিয়া 1-0 ফিফা U-17 বিশ্বকাপের উদ্বোধনী ম্যাচে


স্ট্রাইকার সাদিক ইব্রাহিমের একটি চমৎকার সুযোগসন্ধানী গোলটি হ'ল দুইবার চ্যাম্পিয়ন ঘানা পিপকে আধিপত্য বজায় রেখেছিল কিন্তু শুক্রবার কলম্বিয়া জিতেছিল জিম্বাবুয়ের জহরলাল নেহেরু স্টেডিয়ামে পূর্ণ পয়েন্ট দিয়ে ফিফা ইউ -17 বিশ্বকাপে তাদের প্রচারণা খুলতে 1-0 গোলে।

দক্ষিণ আমেরিকা তাদের সম্ভাবনা এবং ভাগ্য rueing করা আবশ্যক হিসাবে তারা কিছু সহজ সুযোগ দূরে squandered এবং ওপেনার যা তারা জিতেছে উচিত ছিল হারিয়ে।

তবে ঘানা তাদের মহিমা ভাগ অস্বীকার করা যাবে না। তারা শেষ পর্যন্ত ভালভাবে লড়াই করে এবং তারা 51 মিনিটের জন্য 39 তম মিনিটে গোলের দিকে এগিয়ে যায়।

কলম্বিয়ার ব্যাটসম্যানদের বেশির ভাগ অংশই ছিল উভয় দলই। তবে আফ্রিকানরা শর্ট বিস্ফোরণে দ্রুতই এগিয়ে ছিলেন। সমানভাবে 4-3-2-1 সঙ্গে খেলা, দল উচ্চ ভোল্টেজ ফুটবল dished

উভয় দলই একে অপরের প্রত্নতাত্ত্বিক আক্রমণ শুরু করে কয়েকটি সুসজ্জিত সুযোগ সৃষ্টি করে। এ্যাকশন প্যাকেড সেশনও বৈপরীত্যের সাথে সম্পৃক্ত ছিল। দক্ষিণ আমেরিকানরা আরো দক্ষতা অর্জন করে, আফ্রিকানরা খুব দ্রুত ছিল। কি আরও আশ্চর্যজনক ছিল দুই দল এটি ক্লান্তি কোন লক্ষণ দেখাচ্ছে না আর্দ্র অবস্থার মধ্যে এটি আউট যুদ্ধ।

কলম্বিয়ার স্ট্রাইকার লিওন্ড্রো ক্যাম্পাসের নেতৃত্বে অধিনায়ক ও মিডফিল্ডার টমাস গুটিয়ারেজের সমর্থনে তাকে সমর্থন জানানো হয়। একটি ধারার সত্ত্বেও, তারা সম্ভাবনা মধ্যে গোল পরিবর্তন করতে পারে না।

আফ্রিকানরা গেমসের প্রথম পর্যায়ে সুযোগ পেয়ে মাঠের দিকে তাকিয়ে থাকে এবং বাম থেকে কয়েকটি পাল্টা আক্রমণ করে মিডফিল্ডার সাদিক ইবরাহিম এবং ফরোয়ার্ড এরিয় আইয়াহা তাদের বাম দলকে সক্রিয় রাখেন। কলম্বিয়ানরা চাপ ধরে রেখেছিল কিন্তু আবার তাদের আক্রমণে অনুপ্রবেশের অভাব ছিল এবং তারা দরিদ্র দৌঁড়বিদ দেখল।

সার্বভৌমত্ব জন্য এই পুরো যুদ্ধ উভয় দলের goalkeepers কিছু অত্যাশ্চর্য দেখাচ্ছে সঙ্গে এসেছিলেন। ঘানা ঘরের মাঠ ড্যানল্যাড ইব্রাহিম কিছু সুপার সাব্বির দখল করে নেয় এবং কেভিন মির কলম্বিয়ার জন্য ভাল করেছেন।

ম্যাকে ঘানাকে এগিয়ে নেওয়ার সুযোগ থেকে সরে দাঁড়ানোর সুযোগ দিয়েছিলেন তিনি যখন সাদিক ইব্রাহিম একক প্রচেষ্টা চালালেন এবং ড্যানল্যাড ক্যাম্পাসের শটটি থেকে একটি দুর্দান্ত সেঞ্চুরির আয়োজন করার পর অবিলম্বে তার দলের উদ্ধারের জন্য আসেন।

আফ্রিকানরা পরে রশিদ আল হাসান এবং কাওয়াম আজিজের সাথে আরেকটি আক্রমণাত্মক আক্রমণ শুরু করে সাদিকের গোলাগুলির গোলে টার্গেটটি মিস করেননি।

কলম্বিয়ানরা প্রতিশোধ নিলেও বিপক্ষদের বিরতিতে ব্যর্থ হন এবং 39 তম মিনিটে ঘানা তাদের প্রতিদ্বন্দ্বীদের গোলরক্ষকের দৌড়ে এগিয়ে যায়। আমিনু মহম্মদ দৌড়ে দৌড়ে গিয়ে বলটি সাদিককে বল পাঠিয়ে দেন (1-ও) বলটি ছুঁড়ে দিয়েছিলেন এবং শেষ পর্যন্ত বিজয়ী হয়েছিলেন।

দ্বিতীয় সেশনের জন্য কলম্বিয়া সমতুল্য গোলের জন্য ফ্ল্যাটকে বের করে দেয় এবং তারা কেন্দ্রের ফ্লাক থেকে আক্রমণ করে। তারা প্রতিরক্ষা লঙ্ঘন করে কিন্তু শুধুমাত্র তাদের স্ট্রাইকারগুলি চূড়ান্তভাবে বা বারের নিচে ড্যানল্যাডকে বীজ বজায় রাখতে ব্যর্থ হয়।

ঘানাবাসীরা তাদের শান্ত রাখে, তাদের গতি এবং গতিতে রাখা এবং তাদের নেতৃত্বের রক্ষার সময় কিছু জোর প্রচেষ্টা চালায় এবং তারা এতে সফল হয়।
---------------------------------------------------------------------------------------------------------------------------------------------------------------------------- If You have any Questions or Query You can freely ask by put Your valuable comments in the COMMENT BOX BELOW আপনার যদি কোনও প্রশ্ন থাকে তবে আপনি নিচে COMMENT BOX এ আপনার মূল্যবান মন্তব্যগুলি করতে পারেন । #Don’t forget to share this post with your friends on social media

No comments:

Post a Comment

thanks for the comment

READ ALSO