Bollywood actress Shakila passes away / বলিউড অভিনেত্রী শাকিলা চলে গেছেন - TBNEWS

Breaking

TBNEWS

explore the world news

Post Top Ad

READ ALSO

                                                             

Friday, 22 September 2017

Bollywood actress Shakila passes away / বলিউড অভিনেত্রী শাকিলা চলে গেছেন





বলিউডের অভিনেত্রী শাকিলা 'আয়ার পার' এবং 'সিআইডি'তে অভিনয়ের জন্য সর্বাধিক পরিচিত, বুধবার সন্ধ্যায় বৃহস্পতিবার হৃদরোগে আক্রান্ত হন। সে ছিল 82
শাকিলার ভাগ্নে নাসির খান ফেসবুকে দুঃখজনক খবর ভাগাভাগি করতে লাগলো। তিনি লিখেছেন, "একটি ভারী হৃদয় দিয়ে আপনাকে আমার সবাইকে জানাতে হবে যে আমার মায়ের (আমার মায়ের বড় বোন) শাকিমা আন্টি মারা গেছেন। তিনি 50 ও 60 এর দশকে নিজের ডানদিকে একটি তারকা ছিলেন। বাবুজী ধীরে চালনা, পীর মিন জামারা সামাল্নান দয়া করে আপনার প্রার্থনায় তাকে রাখুন। আল্লাহ তাঁর জান্নাতকে দান করুন। Aameen। "
ভারতীয় এক্সপ্রেস ডটকমকে বলেন, নাসির, যিনি অভিনেতা অভিনেতা জনি ওয়াকারের ছেলে, তিনি বলেন, "তার বয়সের কারণে তাকে কিডনি সমস্যা ছিল। তিনি ডায়াবেটিক ছিল। সম্প্রতি, তিনি কিছু কার্ডিয়াক সমস্যা ছিল। এই সব জিনিস তার মৃত্যুর নেতৃত্বে। গত রাতে তিনি মারা গেছেন। যেহেতু আমরা ইসলামে অন্ত্যেষ্টিক্রিয়া করার জন্য দীর্ঘ সময় অপেক্ষা করতে পারছি না, তাই আজকের সকালে দাঙ্গাটি ঘটেছে। "
তিনি আরও যোগ করেছেন, "তিনি খুবই আনন্দিত ব্যক্তি ছিলেন, এবং তিনি এবং আমার বাবা আয়ার পার্যে একসঙ্গে কাজ করেছেন, তারা সিনেমা সম্পর্কে অনেক কথা বলবে। চলচ্চিত্রের সেটের সময়ে আমার বাবা তার ছোট বোন নূরজাহানকে পেয়েছিলেন এবং দুইজন বিয়ে করেছিলেন। শাকিলা আন্টি তার কাজটি নিয়ে খুব খুশি ছিল এবং সে ছিল একটি কন্টেন্ট ব্যক্তি। আমরা তার অনেক মিস করব। "

READ MORE-Facebook to be called before Senate panel on Russian meddling



Yesteryear Bollywood actress Shakila, best known for her roles in ‘Aar Par’ and ‘CID’, passed away on Wednesday evening after a massive heart attack. She was 82.
Shakila’s nephew Nasirr Khan took to Facebook to share the sad news. He wrote, “With a heavy heart I have to inform you all that my maternal aunt (my moms older sister) Shakila Aunty has passed away. She was a star in her own right in the 50s and 60s. Babuji dheere chalna, pyaar mein zara samhalna. Please keep her in your prayers. May Allah grant her Jannat. Aameen.”
Talking to indianexpress.com, Nasirr, who is veteran actor Johnny Walker’s son, said, “Because of her age, she had kidney problems. She was diabetic. Recently, she had some cardiac problems also. All these things led to her demise. She passed away last night. As we can’t wait too long for funeral in Islam, the burial happened today early in the morning.”
He also added, “She was a very jovial person, and because she and my dad worked together in Aar Par, they would talk a lot about cinema. On the film’s set my dad met her younger sister Noorjahan, and the two got married. Shakila aunty was very happy with the work she did, and was a content person. We will miss her much.”


---------------------------------------------------------------------------------------------------------------------------------------------------------------------------- If You have any Questions or Query You can freely ask by put Your valuable comments in the COMMENT BOX BELOW আপনার যদি কোনও প্রশ্ন থাকে তবে আপনি নিচে COMMENT BOX এ আপনার মূল্যবান মন্তব্যগুলি করতে পারেন । #Don’t forget to share this post with your friends on social media

No comments:

Post a Comment

thanks for the comment

READ ALSO