Amazon working on first wearables to interact with Alexa / আলেকজা সঙ্গে মিথস্ক্রিয়ায় প্রথম wearables নেভিগেশন কাজ করে আমাজন - TBNEWS

Breaking

TBNEWS

explore the world news

Post Top Ad

READ ALSO

                                                             

Friday, 22 September 2017

Amazon working on first wearables to interact with Alexa / আলেকজা সঙ্গে মিথস্ক্রিয়ায় প্রথম wearables নেভিগেশন কাজ করে আমাজন

আমাজন তার প্রথম পরিধেয় ডিভাইসে কাজ করছে: "স্মার্ট চশমা" এর একটি জুড়ি যা তার ভার্চুয়াল সহকারী আলেকসাকে যেকোন সময় কোথাও ডাকা যেতে পারে, যেহেতু তার পরিকল্পনার সাথে পরিচিত ব্যক্তিদের মতই।

এই ডিভাইসটি স্মার্টফোনে বিক্রয়ে বিক্রিত হবে, যা নিয়মিত জোড়া চশমা দেখানোর জন্য ডিজাইন করা হয়েছে যাতে এটি আরামদায়ক এবং অযৌক্তিকভাবে করা যেতে পারে। একটি হাড়-সঞ্চালন অডিও সিস্টেম পরিধানকারী তাদের কানে হেডফোন সন্নিবেশ না করেই Alexa শোনার অনুমতি দেবে।

চশমা আমাজন এর শুধুমাত্র আসন্ন এলেক্সা পণ্য লঞ্চ নয়। সিয়াটেল ভিত্তিক গোষ্ঠী একটি নতুন হোম নিরাপত্তা ক্যামেরা সিস্টেমের সাথে "স্মার্ট হোম" হার্ডওয়্যার লাইন আপ প্রসারিত করার কথা বলেছে। ইন্টারনেট-সংযুক্ত ক্যামেরা তার ইকো পণ্যগুলিতে টাইপ করবে, উদাহরণস্বরূপ মানুষেরা ইকো শো এর স্ক্রিনে ভিডিও ফিড দেখতে পারবেন এবং এ্যামনেস গ্রাহকরা দেখতে পাবেন যে সাইট থেকে তাদের অর্ডার তাদের দরজায় বিতরণ করা হয়েছে কিনা।

এক বা উভয় এই পণ্য বছরের শেষে আগে চালু করা যেতে পারে, বিদ্যমান ইকো ডিভাইসের আপডেট সহ, বলেন, আমাজন এর পরিকল্পনা জ্ঞান মানুষ।

আমাজন মন্তব্য করতে প্রত্যাখ্যান

অ্যামাজন ব্যর্থতার ভাগাভাগি করে ফেলেছে - ফায়ার ফোন সহ, যার উচ্চ প্রফাইল ফ্লপ $ 170 মিলিমিটারের মধ্যে

শেষ হয়ে গেছে - অ্যালেকজেন ডিভাইসের সাফল্যের ফলে বাড়ির মধ্যে আমাজন এর ধাক্কা ছড়িয়ে পড়েছে।

গ্রাহকদের প্রক্সিমিটি, এবং তাদের কথা শোনার এবং তাদের চাহিদাগুলি সাড়া দেওয়ার ক্ষমতা, ইকো ডিভাইসগুলি আমাজনের জন্য একটি মূল পোর্টাল তৈরি করে। কোম্পানী বিশ্বব্যাপী আলেক্সা-সক্ষম ডিভাইসের "মিলিয়ন মিলিয়ন" বিক্রি করেছে

এলেক্সা প্রদর্শন জন্য তার পরিকল্পনা আমাজন নতুন প্রযুক্তির ঝুঁকি নিতে এবং প্রমাণিত সাফল্যের এলাকায় ডবল নিচে ইচ্ছুক।

ইন্টারনেট-সংযুক্ত নিরাপত্তা ক্যামেরাগুলি ইতিমধ্যেই স্মার্ট হোমের মূল ভিত্তি। বর্ণমালার মালিকানাধীন নেস্ট এবং নেটগিয়ারসহ বড় কোম্পানীর পণ্যগুলি, এবং রিং, আগস্ট এবং লাইটহাউসের মতো স্টার্ট-আপগুলি দেখায় যে একটি হোম ক্যামেরা একটি জনপ্রিয় আনুষঙ্গিক হতে পারে এমনকি অন্যান্য স্মার্ট হোম ডিভাইসগুলি মূলধারার ভোক্তাদের সাথে সংযোগ স্থাপনের মতো।

অ্যামাজন এর গোপনীয় ল্যাব 126 পণ্যের ডেভেলপমেন্ট টিমকে স্মার্ট হোম মার্কেটে অধ্যয়ন করার কাজটি দেওয়া হয়েছে যাতে কোম্পানির নির্মাণের জন্য অন্য ডিভাইসগুলি কী বোঝাতে পারে তা দেখার জন্য।

স্মার্ট চশমা একটি জুড়ি চালু, তবে, একটি অপ্রত্যাশিত এবং ঝুঁকিপূর্ণ পদক্ষেপ, বিভাগটি ভোক্তাদের মধ্যে প্রায় পুরোপুরি unproven দেওয়া হয়।



Read more-Bollywood actress Shakila passes away / বলিউড অভিনেত্রী শাকিলা চলে গেছেন




Amazon is working on its first wearable device: a pair of “smart glasses” that would allow its virtual assistant Alexa to be summoned any time, anywhere, according to people familiar with its plans.

The device, which would tether wirelessly to a smartphone, is designed to look like a regular pair of spectacles so that it could be worn comfortably and unobtrusively, the people said. A bone-conduction audio system would allow the wearer to hear Alexa without having to insert headphones into their ears.

The glasses are not Amazon’s only upcoming Alexa product launch. The Seattle-based group is also said to be expanding its “smart home” hardware line-up with a new home security camera system. The internet-connected camera would tie into its Echo products, for instance allowing people to view the video feed on Echo Show’s screen, and letting Amazon customers see when their orders from the site have been delivered to their doorstep.

One or both of these products could be launched before the end of the year, alongside updates to existing Echo devices, said the people with knowledge of Amazon’s plans.

Amazon declined to comment.

While Amazon has had its fair share of failures — including the Fire phone, whose high-profile flop ended in a $170m writedown — the success of the Alexa devices has emboldened Amazon’s push into the home.

Proximity to customers, and the ability to listen to them and respond to their needs, makes the Echo devices a key portal for Amazon. The company has sold “tens of millions” of Alexa-enabled devices worldwide.

Its plans for Alexa show Amazon is willing to take risks in new technologies and double down on areas of proven success.

Internet-connected security cameras are already a mainstay of the smart home. Products from big companies including Alphabet-owned Nest and Netgear, and start-ups such as Ring, August and Lighthouse, have shown a home camera can be a popular accessory even as other smart-home devices struggle to connect with mainstream consumers.

Amazon’s secretive Lab 126 product development team has been given the task of studying the smart-home market to see what other devices might make sense for the company to build.

Launching a pair of smart glasses, however, is an unexpected and riskier move, given the category is almost entirely unproven among consumers.




---------------------------------------------------------------------------------------------------------------------------------------------------------------------------- If You have any Questions or Query You can freely ask by put Your valuable comments in the COMMENT BOX BELOW আপনার যদি কোনও প্রশ্ন থাকে তবে আপনি নিচে COMMENT BOX এ আপনার মূল্যবান মন্তব্যগুলি করতে পারেন । #Don’t forget to share this post with your friends on social media

No comments:

Post a Comment

thanks for the comment

READ ALSO